Skip to content
Home » সৌদি আরব সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 (রমজান ক্যালেন্ডার)

সৌদি আরব সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 (রমজান ক্যালেন্ডার)

সৌদি আরব সেহেরী ও ইফতারের সময়সূচি

আসসালামালাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চলেছি প্রবাসী ভাই ও বোনদের জন্য একটি আলোচনা। আমাদের আজকের আলোচনাটি সৌদি আরব আর প্রবাসীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকের আলোচনার বিষয় হচ্ছে সৌদি আরব রমজানের সেহরি ইফতারির সময়সূচি সম্পর্কিত একটি আলোচনা।

রমজান মাস বরকতের মাস। ইসলাম ধর্মাবলম্বী মানুষদের জন্য এই মাসটি খুব গুরুত্বপূর্ণ একটি মাস। মুসলমানদের কাছে খুবই গুরুত্বপূর্ণ রমজান মাসের সব গুনাহ মাফ চাইলে আল্লাহর কাছে প্রার্থনা করেন। এই রমজান মাস কি কটোর সিয়াম সাধনার মধ্য দিয়ে মুসলমানরা পালন করে থাকেন। তাই পবিত্র রমজান মাসে রোজা পালনের জন্য সকলকে নিয়ম অনুসারী চেহেরে ও ইফতারের সময়সূচি জানা দরকার। আর তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সৌদি আরবের সেহরি এবং ইফতারির সময়সূচি তুলে ধরেছি।

সৌদি আরব ইসলাম ধর্মের লোকদের মধ্যে একটি পবিত্র দেশ। যাবতীয় ঘটনা বলে সৌদি আরবে ঘটেছিল তাই যেকোন ইসলাম ধর্মাবলম্বী ভাইয়েরা কে ফলো করে থাকে। পৃথিবীর সকল মুসলমান এই সৌদি আরবের সেহরি ও ইফতারের সময়সূচি কে অনুসরণ করে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সৌদি আরবে সেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

সৌদি আরব সেহরি ও ইফতারের সময়সূচি 2024

সৌদি আরব প্রবাসী ভাই ও বোনদের জন্য আমরা আমাদের আজকের এই আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়ে তুলেছি। আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি সৌদি আরব সেহরি ও ইফতারের সময়সূচি আপনারা যারা প্রবাসী ভাই ও বোন রয়েছেন তারা আমাদের দেওয়া এই আর্টিকেলটি থেকে সৌদি আরব চেহেরে ও ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে নিন। আমরা আপনাদের জন্য সঠিকটা সময়সূচি উল্লেখ করে আপনাকে সহযোগিতা করার চেষ্টা করেছি।

সৌদি আরব রমজান ক্যালেন্ডার 2024 PDF

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সৌদি আরব রমজান ক্যালেন্ডার উল্লেখ করেছি আপনারা যারা বাংলা ভাষাভাষী মানুষ সৌদি আরবে অবস্থান করছেন তাদের সুবিধার্থে আমরা আজকের আর্টিকেলটি সাজিয়েছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রমজান ক্যালেন্ডার সংগ্রহ করে সঠিক সময়ে সেহরি ও ইফতারি করতে পারবেন। নিচ্ছে রমজানের ক্যালেন্ডার পিডিএফ এর মাধ্যমে তুলে ধরা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *