Skip to content
Home » অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২৩

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২৩

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

বর্তমান যুগ হচ্ছে ইন্টারনেটের যুগ এই যুগে এসে প্রতিটি ঘরে ঘরে কম্পিউটার। কম্পিউটার যুগকে কম্পিটিশনের ইনকাম করাটা জরুরী। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি এমন একটি বিশাল আলোচনা করেছি যা আপনাদের সবার খুব ভালো লাগবে। অনেকেই রয়েছেন যারা অনলাইনে ইনকাম করার জন্য বাংলাদেশের সাইট বা অ্যাপ সম্পর্কে জানতে অনলাইন অনুসন্ধান করে যায়। আপনারা যারা অনলাইনে ইনকাম করার বাংলাদেশি সাইট বা অ্যাপ সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছে তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলাদেশি কিছু সাইট নিয়ে আলোচনা করব। যে সাইটগুলোতে আপনি ঘরে বসে কাজ করে মোটামুটি ভালো মানের একটি পেমেন্ট পেতে পারেন। আর এর জন্য আপনার অধিক দক্ষতার প্রয়োজন পড়বে না আপনার দরকার শুধু কাজের প্রতি মনোযোগ দেওয়া। আপনি যদি আজকে খুব ভালোভাবে ভালোবেসে করেন তাহলে খুব ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। তাহলে আসুন আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে বাংলাদেশে ইনকাম করার সাইটগুলো সম্পর্কে জেনে নিন।

JIT.com.bd

জেড আই টি ডট কম হলে একটি প্রকাশিত ব্লক সাইট। অর্থাৎ এখানে আপনি আর্টিকেল লিখে অথবা আর্টিকেল শেয়ার করে কমেন্ট করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে ইনকাম করতে হলে এই ওয়েবসাইটে আপনার নিজের একটি অ্যাকাউন্ট থাকতে হবে আপনার অ্যাকাউন্টটি করে নেওয়ার পর আপনার উল্লেখিত কাজগুলো করতে হবে।

যে আইডি থেকে টাকা নানা উপায়ে আয় করা যায়।

  • বাংলা কন্টেন্ট লিখে আয়।
  • তাদের প্রকাশিত ব্লগ শেয়ার করে আয় ।
  • আপনার কোন বন্ধুকে ওয়েবসাইট রেফার করে আয়।
  • প্রশ্নের উত্তর দিয়ে আয়।

Grathor.com

যেট আই টির মত আরেকটি বাংলাদেশী ব্লগ সাইট হচ্ছে gradal.com আপনি এখানেও আপনাকে ইনকাম করতে হলে প্রথমে একটি অ্যাকাউন্ট রেজিস্টার করে নিতে হবে। একাউন্ট রেজিস্টার করার পর আপনি আর্টিকেল লিখে আয় করতে পারবেন রেফারেন্স করে আয় করতে পারবেন শেয়ারিং করে আয় করতে পারবেন এছাড়া আপনার প্রশ্নের সমাধান করে আপনি আয় করতে পারবেন। এই সাইটের বিশেষত্ব চাপার লেখা যদি ভালো হয় এবং আপনার লেখা যদি এক হাজার বারের অধিক ভিউ হয় আপনাকে বোনাস দিয়ে থাকে অনলাইন ওয়েবসাইট কর্তৃপক্ষের সবচেয়ে বেশি পরিমাণ বোনাস আপনি পেতে পারেন।

belancer.com

Freelancer.com ইন্টারন্যাশনাল একটি ওয়েবসাইট যা বাংলাদেশের নাগরিকরা অনলাইনে টাকা ইনকাম করতে পারবে। সেরকমই বাংলাদেশের মার্কেটপ্লেসে ব্যালেন্স এড ডট কম একটি জনপ্রিয় টাকা ইনকাম করার ওয়েবসাইট। বাংলাতে ফ্রিল্যান্সিং করে টাকা আয় করার জন্য ওয়েবসাইটটি তৈরি করা হয়েছে আমরা কয়েকটি ওয়েবসাইটের তালিকা দিয়েছি এ সকল ওয়েবসাই থেকে আপনিও ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন।
www.kajkey.com
www.shadinkaj.com

kajkey.com

আপনাদের মধ্যে যারা বাংলাদেশী ইনকাম করার ওয়েবসাইটটা খুঁজে থাকছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ অনুসরণ করুন। এখন আমরা আরেকটি সাইট টা হচ্ছে kajkey.com এই ওয়েবসাইট থেকে আপনি যদি কাজ করেন তাহলে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন সেক্ষেত্রে আপনাকে ইংরেজি কথা বলতে পারতে করতে সমস্যা হয় ইংরেজি দুর্বল হলে কাজ কি হবে আপনার এ ধরনের একটি সেরা ওয়েবসাইট। এখানে কাজ করতে হলে আপনাকে ইংরেজি খুব বেশি পারদর্শী হতে হবে না আপনি বাংলায় কথা বলতে পারবেন বর্তমানে বাংলাদেশে দুই হাজারেরও বেশি ফ্রান্স মার্কেটপ্লেসে কাজ করছে।
এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে কাজ করতে পারেন আপনি যেমন গ্রাফিক্স ডিজাইন ডিজিটাল মার্কেটিং ভিডিও অ্যানিমেশন কমেন্ট রাউটিং ডাটা এন্ট্রি ইত্যাদি আরো অনেক ক্যাটা করিস সব ক্যাটাগরি রয়েছে। আপনি যে কোন চাকরির সেবা দিতে পারবেন বিনিময়ে কিছু টাকা আয় করতে পারবেন।

Swadhinkaaz.com

Swadhinkaaz.com মূলত বাংলাদেশি ফ্রিল্যান্সদের জন্য তৈরি করা হয়েছে। একই সঙ্গে খানের যারা কাজ করেন তারাও বাংলাদেশি প্রতিটি চাকরিতে কম প্রতিযোগিতা তাই এখানে আপনি চাকরি পাওয়া সম্ভব না বেশি রাখেন। যখন একজন ফিন্যান্স এক্সাম ব্লকের কাজ জমা দেয় তখন ডট কম উৎস থেকে ২০ পার্সেন্ট কাজ কেটে নেয় অন্য কথা একটি প্রকল্পের মূল যত টাকা ফিন্যান্স রা ৪০ পার্সেন্ট টাকা পায় এবং মার্কেটপ্লেস ২০% পায়।

Sales.com

Sales.com দারাজের অনুরূপ একটি ক্রয় বিক্রয় ওয়েবসাইট। আমরা অনেকেই এই সাইটের সাথে পরিচিত হব এই সাইটটি প্রাচীন জিনিস কেনা এবং বিক্রি করতে ব্যবহার করে থাকে। বাচ্চাদের একটি পুতুল থেকে একটি জায়গা জমিতে কেনা এবং বিক্রি করা তবে এখন এখানে নতুন পণ্য বিক্রি হয় আপনি যদি প্রতিটি প্রণে বিক্রি কমিশন ্স ডটকম সম্পর্কে বিস্তারিত জানতে ওগুলো অনুসন্ধান করুন।

YouTube.com থেকে আয়

YouTube অনলাইন আয়ের বাংলাদেশি সাইট গুলির মধ্যে একটি। এটি একটি পি টি সি সাইট এই সাইটে অনেক ক্যাটাগরিট কাজ আছে যেমন facebook youtube twitter share ittadi। এই সাইটের কাজ খুবই সহজ সাইটের প্রধান কাজ হল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা ভিডিও দেখা লাইক শেয়ার ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *