Skip to content
Home » অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি, মেসেজ, স্ট্যাটাস ও কবিতা

অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি, মেসেজ, স্ট্যাটাস ও কবিতা

অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি, মেসেজ, স্ট্যাটাস ও কবিতা

বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম। প্রিয় পাঠ বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ মেহেরবানীতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি আর্টিকেল নতুন একটি বিষয় নিয়ে। আমাদের আজকের বিষয় হচ্ছে অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি মেসেজ স্ট্যাটাস ও কবিতা। আপনারা যারা বিবাহিত বিবাহিত ছেলেদের জন্যও বলছি আপনারা সবাই অবৈধ স্ত্রী নিয়ে উক্তি মেসেজ স্ট্যাটাস ও কবিতা অনলাইনে অবশ্যই অনুসন্ধান করে চলছেন। আপনারা যারা অবধি স্ত্রী নিয়ে উক্তি মেসেজ স্ট্যাটাস ও কবিতা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।

আপনারা যারা অবৈধ স্ত্রী নিয়ে উক্তি মেসেজ স্ট্যাটাস ও কবিতা অনলাইনে অনুসন্ধান করে জ্বলছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ অব্দি মনোযোগের শহীদ করতে থাকুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি মেসেজ স্ট্যাটাস কবিতা গুলো সুন্দরভাবে ফুটিয়ে তুলেছি। আপনারা নিচে থেকে অবৈধ স্ত্রী নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন গুলো তুলে নিন।

স্ত্রী অবাধ্য স্বামীর করণীয়

স্ত্রীকে নিয়ে স্বামী কি করবে এই বিষয়ে হাদিসে অনেক আলোচনা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য একটি হচ্ছে হযরত আবু হুরাইয়া বলেন রাসূল সাল্লাল্লাহু সাল্লাম বলেছেন কোন স্ত্রীর জন্য স্বামীর অনুমতিবিহীন নফল সিয়াম পালন করা জায়েজ নয় এবং স্বামীর অনুমতি ছাড়া কোন ব্যক্তিকে বাড়িতে প্রবেশ করার তেল দেওয়া যাবে না। সালাম আবারো বলেছেন স্বামীর অনুমতি ছাড়া নকল রোদ্রা দেওয়া যাবে না তাই স্বামীর অনুভূতি ছাড়াই কোন কিছু করা নেক স্ত্রীর কাজ নয়।

অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি

বর্তমান বিবাহিত জীবনে অনেকেরই বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় অবাধ্য স্ত্রী নিয়ে। অনেক সময় একে অপরের সাথে বিভিন্নভাবে ঝগড়া লিপ্ত হয় একে অপরের সাথে কথা কাটাকাটি ফলে নানা রকম সমস্যা দেখা দেয়। এভাবে ধীরে ধীরে তাদের কথাটি বড় পর্যায়ে চলে যায় এবং বড় ধরনের সমস্যা সৃষ্টি হয়। এজন্য সোশ্যাল মিডিয়া কিংবা ফেসবুকে অনেকেই নানা রকমের উক্তি উল্লেখ করেছেন আমরা আজকে সেখান থেকে বেশি বেশি সুন্দর কতগুলো উক্তি আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি।

যে স্ত্রী অল্পতেই সন্তুষ্ট, সে স্ত্রী রমণীদের মধ্যে সর্বাপেক্ষা উত্তম।

— আল-হাদীস–

 

ধার্মিক স্ত্রী মানুষের সর্বাপেক্ষা মূল্যবান রত্ন।

—-আল-হাদীস—

 

প্রতিদিন একবার স্ত্রীকে ” আমি তোমাকে ভালোবাসি ” বললে মাথার সব দুশ্চিন্তা দূর হয়ে যায় ।
– সত্যজিৎ রায়

 

স্ত্রীদের যা কিছু পাওনা রয়েছে, তা উত্তম আচরণের মাধ্যমে পৌছে দাও। আর তাদের উপরে পুরুষদের একটু উঁচু মর্যাদা রয়েছে।

—আল-কুরআন—

 

পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হচ্ছে, যে একজন নেককার স্ত্রী পেয়েছে ।
— আবু ইবনে তালীব (রাঃ)

অবাধ্য স্ত্রী নিয়ে স্ট্যাটাস

অনেক পাঠক বন্ধুরা আছেন যারা অবাধ্য স্ত্রী নিয়ে স্ট্যাটাস অনলাইনে অনুসন্ধান করছেন। কেননা অনেকেই রয়েছেন যারা ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়া থেকে স্ট্যাটাস বের করে পড়তে ভালোবাসেন আবার কেউ কেউ আছেন যারা নতুন তথ্য নিয়ে ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস হিসেবে দিতে ভালোবাসেন। আমরা আজকে সেই সব পাঠক বন্ধুদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে অবাধ্য স্ত্রী নিয়ে কিছু স্ট্যাটাস উল্লেখ করেছি।

সেই কাপুরুষ যে স্ত্রীর কাছে প্রেমিক হতে পারেনি ।
– কাজী নজরুল ইসলাম

 

স্ত্রীকে সপ্তাহে একদিন ফুচকা খাওয়াতে এবং মাসে একদিন ঘুরতে নিয়ে গেলে স্বামীর শরীর সাস্থ ভালো থাকে ।
– সমরেশ মজুমদার

অবাধ্য স্ত্রী নিয়ে মেসেজ

বর্তমান ডিজিটাল যুগে ছেলেমেয়েরা বিভিন্ন ধরনের সম্পর্কে জড়িয়ে থাকে। সামান্য কিছু কথা কাটাকাটির জেরে অবাধ্য হয়ে যায় একে অপরের কথা শুনে না তাই তারা বিভিন্নভাবে তাদেরকে রাজি করানোর চেষ্টা করে। অথবা প্রেমিক-প্রেমিকা তাদের সম্পর্কে জানানোর জন্য বিভিন্ন ধরনের চেষ্টা করেন তখন কথা শুনে না তখন তারা বিভিন্ন ধরনের ওয়েবসাইট থেকে অবাধ্য নিয়ে কিছু স্ট্যাটাস উল্লেখ করেছেন আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেরকমই অবাধ্য কিছু মেসেজ উল্লেখ করেছি।

স্বামী ও স্ত্রী দুজনেই নেকার হলে
দুজনেই কই জান্নাতে থাকবে,,,

 

চোখের ভাজে অবস্থিত জল,,
মনচোরা যত অবাধ্য Miss call
অচেনা পথে অচিন পাখি সেজে
বসন্ত আজ তোমার সাথে আড়ি।

 

তোমার জন্য রাত জেগে, যেহেতু চোখ কাদতো।
আমার আর দোষ কি বলো? মনটা যে অবাধ্য।

 

শ্রী বমি করলে সুখবর, আসামি বমি করলে-শালা আজকে আবার খেয়ে এসেছে।

 

আমি যে তোমারি স্ত্রী হয়ে আছি, তুমি কি মানোনা?
তোমায় ছাড়া বাঁচবো না, তুমি কি জানো না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *