Skip to content
Home » আইপিএল এর সব থেকে দামি প্লেয়ার কে। আইপিএলের দামি প্লেয়ার এর তালিকা ২০২৩

আইপিএল এর সব থেকে দামি প্লেয়ার কে। আইপিএলের দামি প্লেয়ার এর তালিকা ২০২৩

আইপিএল এর সব থেকে দামি প্লেয়ার কে

অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন আইপিএলের সবথেকে দামি প্লেয়ারের নাম জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে আইপিএলের সবথেকে দামি প্লেয়ারের নাম উল্লেখ করেছি আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন আইপিএলে সবথেকে দামি প্লেয়ার কে এটা জানার জন্য তাদেরকে আমাদের আর্টিকেলটিতে স্বাগতম। আইপিএল আসান সম্পর্কে সকলে ধারনা রয়েছে সকলে জানেন আইপিএল কোন ধরনের একটি টুর্নামেন্ট।

আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে এই আইফেলের সবথেকে দামি প্লেয়ার কে নিয়ে আলোচনা করেছি। এখানে সাধারণ খেলোয়ার খুবই কম বিশ্বের সকল উন্নত ক্রিকেটারদের নিয়ে এই খেলা। এক্ষেত্রে এবারের মেগা নিলাম ইতিমধ্যেই শেষ হয়েছে এই নিলামে সর্বোচ্চ দামে কোন প্লেয়ারকে কেনা হয়েছে এটি জানবেন আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে।

আইপিএলের সবথেকে দামি প্লেয়ার

ইতিহাসের সব থেকে উন্নত ক্রিকেট দাদের নিয়ে অনুষ্ঠিত হয়ে থাকে আইপিএল আর এক্ষেত্রে সকল খেলোয়াড়দের জন্য মোটা টাকা নির্ধারণ করা হয়ে থাকে। অনেকেই রয়েছেন যারা সকলকে একই দামে ক্রয় করা হয় না খেলোয়াড় হিসেবে কেমন এ বিষয়ের উপর নির্ভর করে দাম নির্ধারণ করা হয়ে থাকে সে ধারাবাহিকতায় এবারে নিলামে কোন খেলোয়াড়ের দাম সবচেয়ে বেশি এটি নিয়ে আমরা আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি।

অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যান আইপিএলের সবথেকে দামি প্লেয়ারের নাম জানার জন্য আর এজন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আইপিএল এর সব থেকে দামি প্লেয়ারের নাম উল্লেখ করেছি। আইপিএল নিলাম এর ইতিহাসের সব থেকে দামি কিপার এখন ঈশান এই প্রথমবার নিলামে মুম্বাই ইন্ডিয়ান কোন প্লেয়ারের জন্য ১০ কোটির বেশি দর থাকলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *