Skip to content
Home » আজকের বিকাশ অফার। নতুন বিকাশ অফার 2024

আজকের বিকাশ অফার। নতুন বিকাশ অফার 2024

আজকের বিকাশ অফার

আমরা আজকে আপনাদের জন্য এই আর্টিকেলটি নিয়ে এসেছি বিকাশ অফার সম্পর্কে। আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করছেন বিকাশ অফার নিয়ে জানার জন্য তারা সঠিক জায়গায় এসেছেন। আমরা আজকে আপনাদের জন্য এই বিকাশ অফার নিয়ে আলোচনা নিয়ে এসেছি। আপনারা যারা এই অফারটি গ্রহণ করতে চান তারা পোস্টটি শেষ পর্যন্ত পড়তে থাকুন। আমি আজকে আমার এই নিবন্ধটিতে খুব সুন্দরভাবে বিকাশ অফার সম্পর্কে আলোচনা করেছি।

বর্তমান যুগে এসে বাংলাদেশের 70 ভাগেরও বেশি মানুষ বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করে থাকে। আর এই বিরাট সংখ্যক গ্রাহক দেবিকা সবসময় কিছু না কিছু অফার দিয়েই থাকেন। কিন্তু অনেককে না জানার কারণে এ বিকাশ থেকে অফারগুলো গ্রহণ করতে পারেন না। আপনারা যারা বিকাশ অফার গুলো গ্রহণ করতে পারেন না তারা আমার এই পোস্টটি মনোযোগের সহিত পড়তে থাকুন। আর এখান থেকে সংগ্রহ করুন বিকাশ অফার তথ্যগুলো।

বিকাশ আজকের অফার

আপনারা যারা বিকাশের বর্তমান সময়ের অফারগুলো জানতে চান তারা আমাদের সাথেই থাকুন। কথাগুলো মধ্যে হলো বিকাশ অ্যাপ ডাউনলোড অফার, বিকাশ মোবাইল রিচার্জ অফার, বিকাশ বিল পেমেন্ট ক্যাশ ব্যাক অফার, বিকাশ রেফার অফার এবং বিকাশ এর নির্দিষ্ট মাসের জন্য নির্দিষ্ট অফার।

বিকাশ মোবাইল রিচার্জ অফার

বিকাশের নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ করলে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা ক্যাশব্যাক পাবেন। আরে ক্যাশব্যাক অফার টি মূল বিকাশ একাউন্টে যোগ হয়ে থাকবে। এসরাজ অপারেটর রিসার্চ করা হয়ে থাকে সেই অফার তো থাকবেই।

166 টাকা রিচার্জ করলে পাবেন এক পয়সা সেকেন্ড সাথে 16 টাকা বিকাশ ক্যাশব্যাক 90 দিন।

198 টাকা রিচার্জ করলে পাবেন 512mb + 495 মিনিট সাথে 30 টাকা বিকাশ ক্যাশব্যাক মেয়াদ 30 দিন।

বিকাশ অ্যাপ এ 11 টাকা রিচার্জে 16 টাকা ক্যাশব্যাক

আকর্ষণীয় কোন মাসে যেগুলো বিজয়ের মাস এগুলো মাসে 11 টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এক্ষেত্রে আপনি আপনার প্রিয়জনদের কে 11tk করে রিচার্জ করে দিতে পারবেন। আর বিশেষ করে দিলে আপনি পাচ্ছেন 16 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

অফারের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।

অফারের বিস্তারিত: যেকোনো গ্রাহক বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ করলে ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

অফারের লিমিট: অফার চলাকালীন একজন একবারই ক্যাশব্যাক পাবেন।

লেনদেন চ্যানেল: অ্যাপ থেকে মোবাইল রিচার্জ বিকাশ করতে হবে।

বিকাশ বিল পেমেন্ট ক্যাশব্যাক অফার

আপনি যদি বিকাশ একাউন্ট থেকে আপনার বিদ্যুৎ বিল পেমেন্ট করে থাকেন তাহলে আপনি প্রতিমাসে 2 টি বিল একদম ফ্রিতে পেমেন্ট করতে পারবেন। মানে আপনার বিকাশ একাউন্ট থেকে কোন চার্জ কাটবে না।

বিকাশ অ্যাপ ইনস্টল অফার

বিকাশ অ্যাপ ইন্সটল করলে আপনি যেকোন মূল্যে পাচ্ছেন ক্যাশব্যাক। প্রথমবার বিকাশ অ্যাপ রেফার করলে মোবাইলে 25 টাকা রিচার্জ করবেন এবং 50 টাকা ক্যাশব্যাক পাবেন।

বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার-প্রতি সপ্তাহেই বোনাস

আপনারা যারা বিকাশ অ্যাপ ইন্সটল করেছেন তাদেরকে বিকাশ থেকে ওয়েলকাম অফার দেওয়া হয়। আরে ওয়েলকাম অফার গ্রাহক এক সপ্তাহে উপভোগ করতে পারে। আপনিও এই অফারটি গ্রহণ করতে চাইলে এখুনি বিকাশ অ্যাপ ইন্সটল করে ফেলুন।

  • প্রথমবার অ্যাপ লগইন করলে পাবেন বিশ টাকা বোনাস ।
  • প্রথম সপ্তাহে তিনবার অ্যাপ লগইন করলেই 10 টাকা বোনাস।
  • দ্বিতীয় সপ্তাহেমোবাইল রিচার্জ করলে 15 টাকা বোনাস।
  • তৃতীয় সপ্তাহের ক্যুইজ খেলি সঠিক উত্তর দিলে 10 টাকা বোনাস।
  • চতুর্থ সপ্তাহের কোন টাকা সেন্ড মানি করলে 15 টাকা বোনাস। পঞ্চম সপ্তাহের ।
  • যেকোনো লেনদেনে 25 টাকা বোনাস।
  • ষষ্ঠ সপ্তাহে প্রেমেন্ট করলেই 30 টাকা বোনাস।
  • সপ্তম সপ্তাহে বিল করলে 35 টাকা বোনাস।
  • অষ্টম সপ্তাহের যেকোনো লেনদেনে 40 টাকা ।
  • এই অফারটি চলবে পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত।

ক্যাম্পেইনের বিস্তারিতঃ

• বোনাস পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস এবং একাউন্টের ইনকামিং ট্রানজ্যাকশন অবশ্যই সক্রিয় থাকতে হবে। যদি গ্রাহক একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, তাহলে গ্রাহক আর ক্যাম্পেইনের বোনাস পাবেন না;
• যোগ্য গ্রাহকেরা সাপ্তাহিক চ্যালেঞ্জ শেষ হওয়ার পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে উল্লিখিত সব ক্যাম্পেইনের জন্য বোনাস পাবেন;
• যদি কোনো গ্রাহক কোনো সপ্তাহের বৃহস্পতিবার ক্যাম্পেইনে অংশ নিয়ে থাকেন, তাহলে চ্যালেঞ্জ কমপ্লিট করার মাধ্যমে তিনি পরবর্তী রবিবার (কার্যদিবসে) বোনাস পাবেন; ;
• একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা কারণে গ্রাহক ক্যাশব্যাক না পান, সেক্ষেত্রে বিকাশ ২ সপ্তাহের মধ্যে দুই বার অন্তর অন্তর পুনরায় পুরস্কারের অর্থ প্রদানের চেষ্টা করবে। সব চেষ্টাই যদি ব্যর্থ হয়, তাহলে আর চেষ্টা করা হবে না এবং গ্রাহক অফার বোনাসের জন্য আর বিবেচিত হবেন না;
• গ্রাহক তার বিকাশ একাউন্ট থেকে সাপ্তাহিক চ্যালেঞ্জ সমপন্ন করলে বোনাস পাওয়ার জন্য বিবেচিত হবেন;
• বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে;
• কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের বোনাস বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
• যেকোনো সপ্তাহের চ্যালেঞ্জ বোনাস ওই সপ্তাহের নির্দিষ্ট প্রথম লেনদেন এর উপর প্রযোজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *