Skip to content
Home » আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ভাড়ার তালিকা সময়সূচী

আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ভাড়ার তালিকা সময়সূচী

আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ভাড়ার তালিকা সময়সূচী

আপনারা যারা আব্দুল্লাহপুর টু জয়পুরহাটে নে ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আপনি যদি আব্দুল্লাহপুর থেকে জয়পুরহাট ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনার জন্য শান্তিপ্রিয় একটি আন্তঃনগর ট্রেন বেছে নেওয়া উচিত। আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে ট্রেনের মধ্যে ভ্রমণ করলেন নিরাপত্তা সারতে ভ্রমণ হতে পারবেন এরকম একটি আরামদায়ক ও নিরাপত্তা জন্য ট্রেন সম্পর্কে আলোচনা করতে এসেছি।

প্রথমে বলে রাখি আপনার ভ্রমণ আরামদায়ক হওয়ার জন্য আপনার জন্য জনপ্রিয়ভাবে ট্রেন ভ্রমন। আজকে আমরা আমাদের এই নিবন্ধনটির আপনাদের সাথে শেয়ার করব আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচী সম্পর্কে। আপনারা যারা আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ট্রেনের ভাড়া তালিকা সম্পর্কে জানতে চান তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি বিশেষ উপকারে আসবে।

অপরদিকে অনেক যাত্রী বিন্দু রয়েছে যারা বিভিন্নভাবে অনুসন্ধান করেন অথবা আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ট্রেনের ভাড়া এবং সময়সূচী সম্পর্কে আগ্রহ প্রকাশ করে। তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি আমরা খুব সুন্দর ভাবে সাজিয়েছি যেন আপনারা খুব সহজেই আব্দুল্লাহপুর টু জয়পুরহাটে ট্রেনের ভাড়া সম্পর্কে জানতে পারেন।

আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ভাড়ার তালিকা

আব্দুল্লাহপুর টু জয়পুরহাট যারা ভ্রমণ করতে চান তারা অবশ্যই টেনের মাধ্যমে আপনাকে ভ্রমণ করতে হবে। আর আপনি যদি ট্রেনে ভ্রম করতে চান তাহলে অবশ্যই আব্দুল্লাহপুর টু জয়পুরহাটের ভাড়ার তালিকাটি আপনাকে জানতে হবে। আব্দুল্লাহপুর টু জয়পুরহাট সর্বমোট তিনটি ট্রেন ভ্রমণ করে থাকে। আমরা আজকে আপনাদের জন্য কয়েকটি শ্রেণি সিটের তালিকা অর্থাৎ ভাড়া তালিকা তুলে ধরেছি।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১৩০
শোভন চেয়ার ১৫৫
প্রথম সিট ২০৫
স্নিগ্ধা ২৫৫

আব্দুলপুর টু জয়পুরহাট রুটে আছে এসি, নন-এসি, শোভান সহ নানা রকম ভিন্ন ভিন্ন সিট ক্যাটাগরি।

আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

আব্দুল্লাহপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে আপনারা যারা জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আমরা নিচে আব্দুল্লাহপুর টু জয়পুরহাটে ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
বরেন্দ্র এক্সপ্রেস(৭৩১) রবিবার ১৫ঃ৪০ ১৮ঃ০০
তিতুমীর এক্সপ্রেস(৭৩৩) বুধবার ০৭ঃ০০ ০৯ঃ৩৮
বাংলাবান্ধা এক্সপ্রেস (৮০৪) শনিবার ২২ঃ১০ ০০ঃ৪১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *