Skip to content
Home » আর্জেন্টিনার দলের খেলার তালিকা 2024। আর্জেন্টিনা খেলার সময়সূচী 2024। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা খেলা সমূহ।

আর্জেন্টিনার দলের খেলার তালিকা 2024। আর্জেন্টিনা খেলার সময়সূচী 2024। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা খেলা সমূহ।

আর্জেন্টিনার দলের খেলার তালিকা ২০২২। আর্জেন্টিনা খেলার সময়সূচী ২০২২

আসসালামু আলাইকুম। প্রিয় খেলা পাগল বন্ধুরা। আপনাদের সবার জন্য আমি আজকে নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আপনারা যারা আর্জেন্টিনা দলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি আর্জেন্টিনা দলের খেলার তালিকা খেলার সময়সূচী ও কোন কোন দলের সাথে খেলবে সেই বিষয়ে আলোচনা। আপনারা যারা বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময়সূচি সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন।

আমরা হয়তো ফুটবল খেলার সব বললেই পছন্দ করি বা ফুটবল খেলা দেখার জন্য রাত জেগে বসে থাকি তবে এবারের ফুটবল আসল গুলো খুব জাঁকজমক হতে চলেছে তাই আশা করি আপনারা সবাই ফুটবল খেলা দেখার জন্য ব্যস্ত হয়ে রয়েছেন। অনেকেই অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন খেলার তালিকা জানার জন্য আর যারা আর্জেন্টিনার দলকে সাপোর্ট করেন বা আর্জেন্টিনা টিমকে পছন্দ করেন তারা আর্জেন্টিনা খেলার সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। আমরা আজকে তাদেরকেই বলব আপনারা আমাদের এই ওয়েবসাইটটির আজকের আর্টিকেলটি থেকে আর্জেন্টিনার দলের খেলার তালিকা এবং আর্জেন্টিনার খেলার সময়সূচি ২০২২ সম্পর্কে জেনে নিন।

বিশ্বকাপে আর্জেন্টিনার খেলার তালিকা 2024

যারা বিশ্বকাপে আর্জেন্টিনার খেলার তালিকা সম্পর্কে এখনো অবগত নন তারা অনলাইনে অনুসন্ধান করে যাওয়ার সময় আমাদের এই ওয়েবসাইট থেকে আজকের আর্টিকেলটিতে আমরা সুন্দরভাবে বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা তালিকা সমূহ সাজিয়ে তুলেছি। আপনারা আমাদের আজকের এই আর্টিকেলটি থেকে আর্জেন্টিনা খেলার তালিকা সংগ্রহ করতে পারবেন।

  • ২০২3 সালের কাতার বিশ্বকাপে প্রথম আসরটিতে আর্জেন্টিনা মুখোমুখি হতে যাচ্ছেন সৌদি আরব সাথে। ২২ নভেম্বর বাংলাদেশ সময় বিকাল ৪  টা।
  • 2023 সালের কাতার বিশ্বকাপের দ্বিতীয় আসনটি আর্জেন্টিনা মুখোমুখি হতে যাচ্ছে মেক্সিকো সাথে। ২৬ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১ টা ।
  • 2023 সালের কাতার বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচটি আর্জেন্টিনা মুখোমুখি হতে যাচ্ছেন পোল্যান্ড এর সাথে। ৩০ নভেম্বর বাংলাদেশ সময় রাত রাত ১টা।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা তালিকা 2024

এবারে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের মুখোমুখি হতে যাচ্ছে যে কয়টি দল আমরা আপনাদের সামনে সে কয়টি দলের তালিকা গুলো সুন্দরভাবে উপস্থাপন করলাম এবং সেই সাথে আমরা আপনাদের মাঝে তুলে ধরেছি তারিখ। আপনারা খুব সহজেই সেখান থেকে তারিখ দেখে এবং সময়সূচি জেনে নিয়ে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার খেলা উপভোগ করতে পারবেন।

আর্জেন্টিনা -সৌদি আরব 22 শে নভেম্বর বিকাল ৪ঃ০০ টা
আর্জেন্টিনা -মেক্সিকো ২৬ শে নভেম্বর রাত ১টা
পোল্যান্ড -আর্জেন্টিনা ৩০ শে নভেম্বর রাত ১টা

 

আর্জেন্টিনা খেলার সময়সূচি 2024

বিশ্বকাপের সবচেয়ে জনপ্রিয় একটি দল হচ্ছে আর্জেন্টিনা আর আর্জেন্টিনা ছাড়তে কোন দল মুখোমুখি হতে যাচ্ছে এবং সেই খেলাটি আকর্ষণীয় কতটা সেটা আপনারা সবাই জানেন। তবে অনেকেরই জানা নেই আর্জেন্টিনা খেলার সময় সূচি তাই আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি আজেন্টিনা খেলার সময় সূচি গুলো। আপনাদের যাদের আর্জেন্টিনা খেলার সময়সূচী জানার খুবই প্রয়োজন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন।

ক্রমিক নং দিন – তারিখ
বাংলাদেশ সময়
ভারত সময় কাতার বিশ্বকাপ আজকের ম্যাচ – রেজাল্ট
05 ২২ নভেম্বর বিকাল ৪ টা বিকাল  ৩:৩০ মিনিট আর্জেন্টিনা-সৌদি আরব
24 ২৬ নভেম্বর রাত ১টা রাত  ১২:৩০ মিনিট আর্জেন্টিনা-মেক্সিকো
40 ৩০ নভেম্বর রাত ১টা রাত  ১২:৩০ মিনিট পোল্যান্ড-আর্জেন্টিনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *