Skip to content
Home » আর্জেন্টিনা খেলা কবে 2024। বাংলাদেশ সময় আর্জেন্টিনা VS ব্রাজিল খেলা কবে 2024

আর্জেন্টিনা খেলা কবে 2024। বাংলাদেশ সময় আর্জেন্টিনা VS ব্রাজিল খেলা কবে 2024

আর্জেন্টিনা vs ব্রাজিল খেলা কবে ২০২২

পাঠক বন্ধুরা আর্জেন্টিনা এবং ব্রাজিল এই দুটি দলকে পৃথিবীর প্রায় বেশিরভাগ মানুষই পছন্দ করে থাকে। আর এই দুটি দলের খেলা কি বেশি প্রাধান্য দেন তারা। তাই অনেকে আছে যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছে আর্জেন্টিনা খেলা কত কত তারিখে রয়েছে এটা জানার জন্য। আপনারা যারা আর্জেন্টিনা খেলা কত তারিখে রয়েছে এসব খেলার দিন ও সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহী তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই এসেছেন।

আর্জেন্টিনা ও ব্রাজিল ছাড়া যদি আপনাদের প্রিয় দল অন্য কোনটা হয় তাহলে সেই দলের নাম লিখে কমেন্ট করলে আমরা আপনাদের জন্য সেই দলটি খেলার সময়সূচি সম্পর্কে জানিয়ে দিব। আর্জেন্টিনা এবার বেশ শক্তিশালী একটি দল নিয়ে কাতারে উপস্থিত হয়েছে। খেলো না সবাই আর্জেন্টিনাকে শির প্রপার অন্যতম দাবিদার হিসেবে মনে করেন। তাই বলছি আপনারা যারা আর্জেন্টিনা ও ব্রাজিল এই দুটি দলকে সাপোর্ট করে থাকেন এই দলের খেলা তালিকা সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেল নিচে থেকে জেনে নিন।

আর্জেন্টিনা vs ব্রাজিল খেলা কবে 2024

এবারে বিশ্বকাপে এশিয়াতে অনুষ্ঠিত হচ্ছে বলে ব্রাজিল সমর্থকরা চাইছেন ব্রাজিল চ্যাম্পিয়ন হোক। দুই বছর আগে ২০০২ সালের এশিয়াতে বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হয়েছিল। জার্মানিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ব্রাজিলের সে ব্যাপারে দলটি ছিল ভীষণ শক্তিশালী রোনালদো ও রোনাল দিনহের মত স্ক্রাইকারে পাশাপাশি ছিল কাফুর মত ডিফেন্ডার। তবে প্রিয় পাঠক বন্ধুরা এবার জেনে নি ন আর্জেন্টিনা ব্রাজিলের খেলার সময়সূচী।

 

আগামী ২২ নভেম্বর তারিখ বিকাল চারটায় আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের মুখোমুখি হবে। ২৪ তারিখে ব্রাজিল মুখোমুখি হবে সার্বিয়ার। ২৬ তারিখ ও ৩০ তারিখ আর্জেন্টিনা দল মুখোমুখি হবে যথাক্রমে পোল্যান্ড ও মেক্সিকোর। আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সর্বশেষ নিউজ পেতে আমাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *