Skip to content
Home » আর্জেন্টিনা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস ও পোস্ট

আর্জেন্টিনা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস ও পোস্ট

আর্জেন্টিনা নিয়ে ক্যাপশন

পাঠক বন্ধুরা আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত সমর্থকদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যারা আর্জেন্টিনা দলকে সাপোর্ট করেন এবং আর্জেন্টিনা নিয়ে ক্যাপশন স্ট্যাটাস পোস্ট সম্পর্কে অলানী অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ করতে থাকুন। কেননা আজকে আমরা আপনাদের জন্য আলোচনা করব আর্জেন্টিনাকে ক্যাপশন স্ট্যাটাস ও পোস্ট সম্পর্কে।

২০১৮ সালে রাশিয়ায় একুশ তম ফিফা বিশ্বকাপ আয়োজিত হয়েছিল। প্রতি চার বছর পর পর এ বিশ্বকাপ ফুটবল উপস্থিত হয়। তাই এবারে ২০২২ সালে কাতারে ২২ তম ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলছে। বিশ্বকাপ নিয়ে চরম উত্মাদনা কাজ করছে ভক্ত সমর্থকদের মনে। গতবার সবাই য়ের সবচেয়ে জনপ্রিয় একটি খেলা হচ্ছে এই ফুটবল এই ফুটবলকে ভালোবাসে না এমন কোন মানুষ পৃথিবীতে নেই। সবাই ফুটবলকে ভালবাসে বদন শুধু একটাই দলের সমর্থক। একজন দলকে সাপোর্ট করে। এবারে বিশ্বকাপ ফুটবল ৩০ শুরু হচ্ছে ৩২ টি ফুটবল পরাশক্তি নিজেদের সামর্থ্যের প্রমাণ দিতে কাতারে হাজির হচ্ছে।

আর্জেন্টিনা নিয়ে ক্যাপশন

সাধারণত মেয়ের জুন মাসে কিংবা জুন-চলাই মাসে ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হয়ে থাকে এ বছর নভেম্বর ডিসেম্বরে ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কারণ বিশ্বকাপে আয়োজক দেশ হলো কাতার। আরে কাতার মধ্য প্রাচীর একটি দেশ এখানে বেশিরভাগ সময়ই প্রচন্ড গরম থাকে তাই নভেম্বর ডিসেম্বর সময় সাধারণত তাপমাত্রা স্বাভাবিক থাকে এবং এই সময় ফুটবল খেলা সম্ভব হবে বলে বিশ্বকাপ আয়োজকরা মনে করেন। তাই এবারের খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে নভেম্বর ও দ্বীপ সোমবার মাসে।

হৃদয়ে বাংলাদেশ 🇧🇩
ময়দানে আর্জেন্টিনা 🇦🇷

শিরায় শিরায় রক্ত,
আমি আর্জেন্টিনার পাগলা ভক্ত!!
🤍💙🇦🇷

ব্রাজিল-আর্জেন্টিনা ভাই ভাই !!

 

স্বপ্ন পূরণের পথে কখনও হাল ছেড়ো না। যখন পূরণের জন্য তোমার সুনির্দিষ্ট স্বপ্ন আছে তখন কোন কিছুই তোমাকে আটকাতে পারবে না।” একদা তারা আমাকে বলত, আমাকে থামাতে হলে বন্দুকের প্রয়োজন। কিন্তু আজ আমি বলছি, মেসিকে থামাতে হলে মেশিনগান প্রয়োজন–  হিরস্টো স্টোইচকোভ।

আর্জেন্টিনা আমাদের আবেগ মেসি আমাদের ভালোবাসা🇦🇷🐐❤️🏆✌🏼
আর্জেন্টিনার সাপোর্টার গুলি একটু বেশিই আবেগি হয়,ভালোবাসা অবিরাম 🇧🇩🇧🇩🇦🇷🇦🇷🐐❤️🏆✌🏼🥀

🇦🇷🇧🇩🇦🇷আর্জেন্টিনার মানেই আগুন 🔥🔥
😍শুভ কামনা রইলো প্রিয় দল🇦🇷

🇦🇷🇦🇷🇦🇷🇦🇷আর্জেন্টিনা এবার বিশকাপ নিবে,,,,,ইনশাআল্লাহ

বিশ্বকাপ নিবে আর্জেন্টিনা : লেভানডফস্কি !!

‘ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা’

আমি আর্জেন্টিনার সাপোর্টার কিন্তু কেউ ব্রাজিল সাপোর্ট করলে আমার তাকে খারাপ লাগেনা, সাপোর্ট করতেই পারে। সবার পছন্দ এক হবেনা স্বাভাবিক। আমি আর্জেন্টিনা সাপোর্টার তাই বলে ব্রাজিল এর নাম বিকৃতি করাটা আমার পছন্দ না। ব্রাজিল এর ৫ টা বিশ্বকাপ নিয়ে তাদের ফ্যান রা গর্ব করতেই পারে কারন তাদের ৫ টা আছে। খোঁচাখোচি সবাই করে কিন্তু ওইটার ও লিমিট থাকা উচিত। ব্রাজিল ফ্যান রা ৬ নাম্বার ট্রফির জন্য আশায় আছে,আমরা আর্জেন্টাইন ফ্যান রা মেসির হাতে বিশ্বকাপ চাই। উপভোগ্য হোক এই বিশ্বকাপ,বাকিটা ফাইনাল আসতে আসতে দেখা যাবে ❤️

পতাকা টানিয়ে কি লাভ পুরো আকাশটাতো আর্জেন্টিনা 🇦🇷
কিন্তু ব্রাদার রাত হলে পুরো আকাশটা আবার অন্ধকার হয়ে যায়
তারমানে আমরা আর্জেন্টিনার ভবিষ্যৎ অন্ধকার দেখছি নাতো 😜

প্রিয় টিম আর্জেন্টিনা জন্য শুভকামনা রইল ❤️

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *