Skip to content
Home » আর্জেন্টিনা ফানি পিক স্ট্যাটাস-আর্জেন্টিনার ট্রল পিক

আর্জেন্টিনা ফানি পিক স্ট্যাটাস-আর্জেন্টিনার ট্রল পিক

আর্জেন্টিনা ফানি পিক স্ট্যাটাস-আর্জেন্টিনার ট্রল পিক

প্রিয় পাঠক বন্ধুরা বিশ্বকাপ আসবে আর ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকরা একে অপরের দলকে ট্রোল করবে না তা কিন্তু হতে পারে না। বিস্তারিত থেকে কাটা বিশ্বকাপের পর্দা উঠতে চলেছে। ১৯৩০ সাল থেকে শুরু হওয়া এগ্রো সত্যি চার বছর অন্তর অন্তর হয়ে থাকে। এবারে ২২ তম আসার আয়োজন শুরু হল সে বেশ কয়েক বছর আগে থেকেই। স্বাগতিক দেশ কাতার বিশ্বকাপ আয়োজক হওয়ার পর থেকেই তাদের স্টেডিয়াম গুলোতে ঢেলে সাজাতে শুরু করেছে। এবারে ৩২ টি দল আটটি স্টেডিয়ামে একদম নতুনভাবে তৈরি করা হয়েছে।

বর্তমান বিশ্বে অন্যতম দুই তারকা মেসি ও রোনালদোর শেষ বিশ্বকাপ এটি। জানিয়ে দিয়েছেন এই বিশ্বকাপটি হতে যাচ্ছে তার শেষ বিশ্বকাপ। এ বিষয়ে কোন মন্তব্য করেন নি তবে রোনাল্ডো যেহেতু 40 এ কাছাকাছি চলে এসেছে তাই অনেককে ধরে নিয়েছেন 2022 ফিফা বিশ্বকাপ।

আর্জেন্টিনা সাপোর্টরা তাদের এফ বিশ্বকাপটি অনেক গুরুত্বপূর্ণ কারণ হয়তো এ বিশ্বকাপ খেলে মেসি অবসরে যাবেন। তাই মেসির ভক্ত সমর্থকরা চাইছেন অবশ্যই যাওয়ার আগে আর্জেন্টিনা হয়ে মেসি বিশ্বকাপ জিতুক।

নিশ্চয় জানেন আর্জেন্টিনা দলের সবচেয়ে বড় প্রতিপক্ষ হল ব্রাজিল। আর ব্রাজিলের দলটিও এবার যথেষ্ট শক্তিশালী দল এবং তারাও বিশ্বকাপের ফ্রেন্ড হয়ে কাতারে আসছে। অধিকাংশ মানুষ যেমন আর্জেন্টিনা সাপোর্টার ঠিক তেমনি অনেকেই ব্রাজিলের সাপোর্টার। আর্জেন্টিনা সমর্থকরা যাচ্ছে আর্জেন্টিনা জিতুক আর এদিকে ব্রাজিলের ভক্ত সমর্থকরা কোনোভাবে মানতে চাইছে না যে আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতুক। তাই একে অপরের দলকে নিয়ে ট্রল করে আসছে।

এ বিষয়গুলি মজা করে হয়তো সমর্থকরা করছেন। তবে আমরা আজকে আর্জেন্টিনা ফুটবল দলকে পছন্দ করেন না ঠিক তেমনি আপনারা যদি আর্জেন্টিনার দলে ফানি পিক সংগ্রহ করতে চান তাহলে এই ওয়েবসাইটে চোখ রাখুন এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা আর্জেন্টিনা ফুটবল দলের ফানি পিক গুলো পেয়ে যাবেন।

অনেক করেছেন যারা ইউটিউবে অনেক চ্যানেল তৈরি করেছেন আর্জেন্টিনার সম্পর্কে ফানি ভিডিও তৈরি করে। আপনারা যারা আর্জেন্টিনা সম্পর্কে ফানি পিক সংগ্রহ করতে চান তারা খুব সহজে এখান থেকে সংগ্রহ করতে পারবেন। জার্মান রাজ্যে অথবা পর্তুগালের সমর্থকরা বিশ্বাস করার মেসি এ বছর বিশ্বকাপ জিততে পারবেন না হয়তো বিশ্বকাপের বদলে খালি হাতেই তাকে আর্জেন্টিনা ফিরতে হবে।

তাই অনেকে আর্জেন্টিনা ফুটবল দল তাদের শেষ বিশ্বকাপ টি জিতেছিল ১৯৮৬ সালে। ১৯৮৬ সালের ম্যারাডোনার একক নৈপুণ্য তাই বলা যায় বিশ্বকাপ ঘরে ঢুকেছিল তারা সে বছর ম্যারাডোনা অতি দানবের পারফরম্যান্স দেখিয়েছিলেন। পাঠক বন্ধুরা ১৯৮৬ সালে সেঞ্চুরি বিশ্বকাপে হয়েছিল ম্যারাডোনা। তাই ২০১৪ সালে তাদের সামনে শিরোপা জেতা এই সুযোগ এসেছিল কিন্তু শিরোপার খুব কাছে গিয়েও হৃদয় ভেঙ্গে গিয়েছিল। আর্জেন্টিনা এর দল এসব পর্যন্ত বিশ্বকাপ জিতেছে মোটে দুবার ঠিক এই কারণে তাদের দিকে অনেক বছর তাদের ব্যতিক্রম হবে না। আপনারা যারা আর্জেন্টিনা সম্পর্কে ফানি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *