Skip to content
Home » আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল কবে?

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল কবে?

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল কবে

অনেকে অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন যারা এখন পর্যন্ত জানেন না আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল খেলা কবে অনুষ্ঠিত হবে। ফুটবল প্রেমিক বন্ধুরা আমরা তাদের জন্যই আমাদের এই আজকের আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়েছি। আর্জেন্টিনা ক্রোয়েশিয়াকে তিন গোলে পরাজিত করে ফাইনালে নিশ্চিত হয়েছেন। অপরদিকে ফ্রান্স মরক্কো কে ২ জিবি করলে পরাজিত করে ফিফা কাতার বিশ্বকাপ ফাইনালে উঠে। আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল খেলার শ্বাস রুদ্ধকর ম্যাচের আজকে বিশ্বব্যাপী অপেক্ষা করছে।

বিশ্বব্যাপী হতাশা ভুগছে কোন দল আজকে বিশ্বজয়ের লক্ষ্যে ৩৬ বছরের অপেক্ষা করছে আর্জেন্টিনা বিশ্বকাপ কি জিততে পারবে। এবার কি পারবেন অপ্রতিরোধ্য ফ্রান্সকে হারিয়ে ফিফা বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে। তাহলে আসুন দেখুন কে এবার বিশ্বকাপ হাতে নিয়ে চ্যাম্পিয়ন হতে পারবেন। তাই আমরা আজকে আমাদের আর্টিকেল লিখতে আলোচনা করছি কাতার বিশ্বকাপ ফাইনাল ম্যাচ কবে কোন স্টেডিয়ামে হবে আর্জেন্টিনা বনাম ফ্রান্স পরিষদ নিয়ে থাকছে আমাদের আজকের লেখাটি।

কাতার বিশ্বকাপ ফাইনাল

আর্জেন্টিনা বিশ্বকাপ শুরু হওয়ার আগে তারা ৩৬ ম্যাচ অপরাজিত ছিলেন। কিন্তু গ্রুপ পর্বের প্রথম ম্যাচে তার উচিত খায় সৌদি আরবের সাথে। কিন্তু শেষমেশ কোরেশিয়াকে তিনটির উপরে পরাজিত করে কাতার বিশ্বকাপ ফাইনালে আজকে আর্জেন্টিনা। গতকালের ফিফা বিশ্বকাপ চ্যাম্পিয়ন দারুন সূচনা করে কাতার বিশ্বকাপ। তাহলে দেখুন আজকে ২০২২ এ ফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা বনাম ফ্রান্সকে পাবে আজকের খেলার বিশ্বকাপ।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল খেলা কবে?

ফিফা বিশ্বকাপে ২০২২ সেমিফাইনাল শেষ। ফুটবল প্রেমীদের অপেক্ষা করছেন ফাইনাল ম্যাচের। আজকে কাতার বিশ্বকাপে ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা বনাম ফ্রান্স। আর এই ম্যাচটি শুরু হবে ১৮ই ডিসেম্বর বাংলাদেশ সময় রাত 9 টায়।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল ম্যাচ কোন স্টেডিয়ামে?

আর্জেন্টিনা বনাম ফ্রান্স কাতার বিশ্বকাপ ফাইনাল ম্যাচটি হবে আগামী রোববার। এটি অনুষ্ঠিত হবে লুসাইল স্টেডিয়ামে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স পরিসংখ্যান হেড টু হেড

আর্জেন্টিনা বনাম ফ্রান্স কাতার বিশ্বকাপ ফাইনাল ম্যাচ কি হবে আগামী শোর ুম বার এবং এর পরিসংখ্যানটি কাটার বিশ্বকাপ ফাইনালে হেড টু হেড হচ্ছে আর্জেন্টিনা বনাম ফ্রান্স। ফ্রান্স পরিসংখ্যান নেওয়া ভালো।

  • ১, রাশিয়া বিশ্বকাপ ২০১৮ তে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের দেখা হয়। সে ম্যাচ ফ্রান্স ৪:২ গোলে জিতে
  • ২, আর্জেন্টিনা বনাম ফ্রান্স মোট ১২ বার দেখা হয়।

আর্জেন্টিনা ফ্রা্সের সাথে ৬ বার জিতে। ফ্রান্স মাত্র তিনটি ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *