Skip to content
Home » আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ফাইনাল আজকের খেলা | আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ফুটবল ম্যাচ 2023 | Argentina Vs France live Match 2022

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ফাইনাল আজকের খেলা | আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ফুটবল ম্যাচ 2023 | Argentina Vs France live Match 2022

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ফাইনাল ম্যাচ

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা রয়েছেন ফুটবল প্রেমিক তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। কেননা আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে আলোচনা করতে যাচ্ছি কাতার বিশ্বকাপ ফাইনাল নিয়ে। কাতার বিশ্বকাপ শেষের দিকে সবার প্রিয় দল এবার কাতার বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে। পৃথিবীর অধিকাংশ মানুষ পছন্দ করে আর্জেন্টিনা দলকে আর তাদের স্বপ্নের তারকা হচ্ছে লিওনেল মেসি। আর বিশ্বকাপ ফুটবল টি দেখতে তাই ম্যাচির হাতেই আবার দিন দিন ফ্রান্স দলের ভক্ত সমর্থক বৃদ্ধি পাচ্ছে তাই তাদের দলে একটি মহা তারকা রয়েছেন কিলিয়ান এমবাপ্পে। দুটি দেখলে হাড্ডাহাড্ডি লড়াইয়ে আজকে দেখবেন বিশ্বে আর্জেন্টিনা এবং ফ্রান্সের ফাইনাল খেলা।

৩৬ বছর পর আজকে আর্জেন্টিনা ফাইনালে। অনেক দলে এবার বিশ্বকাপ পাওয়ার চেষ্টা করছে তাইতো কাতার বিশ্বকাপের ফাইনালে কোন দল কে ছোট বলা যাবে না। অনেকে রয়েছেন যারা টিভি চ্যানেলের সামনে এই বসে এই ফুটবল খেলা দেখতে চান তাই তাদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে জানিয়ে দেবো কিভাবে তারা কাতার বিশ্বকাপের ফুটবল ম্যাচ উদযাপন করতে পারবেন। আসুন ফুটবল প্রেমিকরা আপনারা জেনে নিন আমাদের আজকের আর্টিকেলটি থেকে কিভাবে আপনারা ফুটবল ম্যাচ দেখতে পারবেন।

Argentina Vs France live Match 2023

আপনারা যারা ফ্রান্স বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ দেখতে চান তারা আমাদের এই আর্টিকেলটির পাশেই থাকুন।অনেকে আছেন যারা আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখতে চান কিন্তু কিভাবে দেখবেন তা জানেন না তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে জেনে দিচ্ছি কিভাবে আপনারা আর্জেন্টিনা বনাম ফ্রান্স এর ফাইনাল ম্যাচ দেখবেন। আর্জেন্টিনা বনাম ফ্রান্সের ফাইনাল ম্যাচ হচ্ছে ১৮ তারিখ তাই তো ১৮ তারিখের ফুটবল ম্যাচটি দেখার জন্য সবাই অধীর আগ্রহে টিভি চ্যানেলের সামনে বসে আছে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ফাইনাল ম্যাচ কবে

আমরা আজকে জানিয়ে দিব আমাদের এই আর্টিকেলটি তে আর্জেন্টিনা বনাম ফ্রান্স এর ফাইনাল ম্যাচ কবে অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনা বনাম ফ্রান্সের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আটার আইডি ডিসেম্বর রোজ রবিবার আর এই খেলাটি বাংলাদেশ সময় রাত ৯ টায় অনুষ্ঠিত হবে। পৃথিবীর মানুষ এই খেলাটি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে বিশেষ করে আপনারা যারা আর্জেন্টিনা দলের সাপোর্টার তাদের আগ্রহ অনেক বেশি তাই আপনারা এই ম্যাচটি সুন্দরভাবেই উপভোগ করুন ট্রফি চ্যানেল থেকে।

কাতার বিশ্বকাপ লাইভ টিভি চ্যানেল ২০২3

অনেকে টিভি চ্যানেলের মাধ্যমে কাতার বিশ্বকাপ ফুটবল খেলা উপভোগ করবেন তাই তারা জানতে চান যে কোন কোন টিভি চ্যানেলে কাতার বিশ্বকাপ খেলা লাইভ দেখানো হয়।আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেই সব টিভি চ্যানেল সম্পর্কে জানিয়ে দিচ্ছি আপনাদের মাঝে আপনারা আমাদের আর্টিকেলটি নিচের থেকে জেনে নিন কোন কোন টিভি চ্যানেল এই খেলাটির অনুষ্ঠিত করবে।

  • Sony Ten 1
  • Fox Sports
  • Sony Ten
  • Sony Six
  • ESPN
  • beIN 1
  • btv
  • tsports

ফেসবুকের মাধ্যমে কাতার বিশ্বকাপ লাইভ সম্প্রচার

অনেকের রয়েছেন যারা আপনারা ফেসবুকের মাধ্যমে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা দেখতে পারবেন এজন্য অবশ্যই আপনাকে একটি ফেসবুক অ্যাকাউন্ট রাখতে হবে ফেসবুক একাউন্টে প্রবেশ করে লিখতে হবে লাইক ফুটবল অথবা আপনার প্রিয় চ্যানেল ব্রাজিল আর্জেন্টিনা বা আর্জেন্টিনা ফ্রান্স এসব লিখে সরাসরি আপনি খেলাটি দেখতে পারবেন।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের প্লেয়ার লিস্ট

অনেকে রয়েছেন যারা আর্জেন্টিনাকে সাপোর্ট করেন কিন্তু আর্জেন্টিনার প্লেয়ারদের নাম জানা নেই কি কারা কারা এবার বিশ্বকাপে খেলছেন সেই লিস্ট সম্পর্কে এখন পর্যন্ত জানেন না। তাদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের প্লেয়ার লিস্টের একটি তালিকা উল্লেখ করেছি।

  1. এমিলিয়ানো মার্টিনেজ
  2. জোয়ান মুসো
  3. ফ্রাঙ্কো আরমানি
  4. ফেদেরিকো গোমেস
  5. ক্রিশ্চিয়ান রোমেরো
  6. লিসান্দ্রো মার্টিনেজ
  7. লুকাস মার্টিনেজ কুয়াটা
  8. নিকোলাস ওটামেন্ডি
  9. গ্যাসটন আভিলা
  10. জার্মান পেজেলা
  11. নিকোলাস ট্যাগলিয়াফিকো
  12. মার্কোস আকুনা
  13. গঞ্জালো মন্ট্রিয়েল
  14. নাহুয়েল মোলিনা
  15. গুইডো রদ্রীগেজ
  16. এনজো ফার্নান্দেজ
  17. রদ্রিগো ডি পল
  18. জিওভানি লো সেলসো
  19. এক্সকুয়েল প্যালাসিওস
  20. নিকোলাস ডোমিংঙ্গুয়েজ
  21. ক্রিস্টিয়ান মদিনা
  22. সান্তিয়াগো সিমন
  23. থিয়াগো আলমদা
  24. নিকোলাস গঞ্জালেজ
  25. লিউলেন মেসি
  26. অ্যাঞ্জেল ডি মারিয়া
  27. মাতিয়াস সোলে
  28. পাওলো দিবালা
  29. এঞ্জেল কোরেয়া
  30. জোয়াকুইন কোরেয়া
  31. পাপু গোমেজ
  32. লাউতারো মার্টিনেজ
  33. জুলিয়ান আলভারেজ
  34. লুকাস আলারিও

কাতার বিশ্বকাপের ফ্রান্স দলের প্লেয়ার লিস্ট

আপনারা যারা কাতার বিশ্বকাপের ফ্রান্সের প্লেয়ারদের লিস্ট জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে কাতার বিশ্বকাপের ফ্রান্সের দলের প্লেয়ার লিস্টটি জেনে নিন।

  1. আলফোনস আরিওলা (গোলরক্ষক)
  2. হুগো লরিস (গোলরক্ষক)
  3. বেনোইট কস্টিল( গোলরক্ষক)
  4. জুলস কাউন্টে (ফিরে কেন্দ্র)
  5. ডেওট উপমেকানো
  6. লুকাস হার্নান্দেজ(ফিরে কেন্দ্র)
  7. কাট জুমা( ফিরে কেন্দ্র)
  8. ক্লেমেন্ট লেংলেট( ফিরে কেন্দ্র)
  9. থিও হার্নান্দেস
  10. লুকাস ডিগনে(সপ্তাহের দিন)
  11. বেঞ্জামিন পাভার্ড(ফিরে আসা)
  12. লিও দুবোইস (ফিরে আসা)
  13. এন গুলোকানতে(রক্ষণাত্মক মিডফিল্ড)
  14. অড়েলিয়ান চৌমেনী(রক্ষণাত্মক মিডফিল্ড)
  15. খেলোয়াড়-6.পল পগবা ( সেন্ট্রাল মিডফিল্ড)
  16. জর্ডান ভেরেটআউট(সেন্ট্রাল মিডফিল্ডার)
  17. এড্রিয়েন রাবিওট(সেন্ট্রাল মিডফিল্ড)
  18. মেটিওগুয়েনডোজি(সেন্ট্রাল মিডফিল্ড)
  19. মুস ডায়াবি (লেফট উইঙ্গার)
  20. কিংসলে কোমান (ডান উইঙ্গার)
  21. অ্যান্ডইন গ্রিজম্যান(দ্বিতীয় স্ট্রাইকার)
  22. কাইলিয়ান এমবাপ্পে(কেন্দ্র সম্মুখস্থ)
  23. ইউসাম বেন ইয়েদার(কেন্দ্র সম্মুখস্থ)
  24. করিম বেঞ্জেমা(কেন্দ্র সম্মুখস্থ)
  25. কাইলিয়ান এমবাপ্পের

ফুটবল বিশ্বকাপ লাইভ ইউটিউব চ্যানেল

অনেকে রয়েছেন যারা youtube চ্যানেলে সরাসরি কাতার বিশ্বকাপ ফুটবল দেখতে চান তাহলে আসুন যারা কিভাবে আপনারা ইউটিউব এর মাধ্যমে সরাসরি কাতার বিশ্বকাপ ফুটবল ম্যাচ দেখবেন। ইউটিউবে সম্প্রচার করা হয় বা অনেকেই ইউটিউবার আছেন যারা টিভি চ্যানেল থেকে লাইভ ফুটবল ম্যাচগুলো তাদের ইউটিউব চ্যানেল দেখাবে তাদের মাধ্যমে আপনারা ফুটবল বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ স্কোর

যারা আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ স্কোর দেখতে চান তাদের কে আমাদের এই আর্টিকেলটি মনোযোগ এসেছে শেষ পর্যন্ত পড়তে হবে কারণ আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে জানিয়ে দিব আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখায় নিয়ম সম্পর্কে। আপনারা আমাদের আর্টিকেলটি ফলো করে খুব সহজেই আর্জেন্টিনা বনাম ফ্রান্সের স্কোর কিংবা টিভি চ্যানেলের মাধ্যমে আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *