Skip to content
Home » ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা

ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা

ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই ওয়েবসাইটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা নিয়ে। অনেকই রয়েছেন যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা পাওয়ার জন্য। যেগুলো তারা সংগ্রহ করে তাদের প্রিয় মানুষদের মাঝে শেয়ার করতে পারবেন।

আমরা আজকে সেইসব মানুষদের জন্য আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা সম্পর্কে। পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে উদযাপন উপলক্ষে অনেকেই এই শুভেচ্ছা বার্তা গুলো তাদের প্রিয় মানুষদের মাঝে তুলে ধরে। প্রিয় মানুষদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে তারা অনলাইনে অনুসন্ধান করে যায় সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা পাওয়ার জন্য। আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন এই সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তাগুলো পাওয়ার জন্য তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের মাঝে শেয়ার করতে পারবেন।

ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা

পুরাতন কি বিদায় জানিয়ে নতুন কে বরণ করাই হচ্ছে মানুষের লক্ষ্য। তাই পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকেও বরণ করে নেবে পৃথিবীর মানুষ। আর এই ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তাগুলো সংগ্রহ করে প্রিয় মানুষদের মাঝে শেয়ার করতে চায় অনেকেই। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হয়েছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের মাঝে তুলে ধরুন।

মুছে যাক সকল কলুষতা
শান্তির বার্তা নিল খামে পাঠালাম
সুদিনের সুবাতাস তোমায় দিলাম
হ্যাপি নিউ ইয়ার 2023

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম।
বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান।
পুরনো সব কষ্ট করে ফেল নষ্ট।
নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধিময়

নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা 2023

অনেককে রয়েছেন যারা ইসলামিক বিষয় নিয়ে পড়তে ভালবাসে। তাই অনলাইনে অনুসন্ধান করে যাই ইসলাম সম্পর্কে কোন স্টাটাস বাণী কিংবা শুভেচ্ছা এসব বিষয় পাওয়ার জন্য। তাই আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন বছরের ইসলামিক কিছু শুভেচ্ছা নিয়ে। আপনারা যারা নতুন বছরে ইসলামিক শুভেচ্ছা ২০২৩ পাওয়ার আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করতে পারেন।

নতুন বছরে তোমার জীবন যেন সেইসব জিনিসে ভরে যায় যেগুলো তোমায় কোনভাবে উদ্বুদ্ধ করেছে…
কিম্বা তোমার জীবনে মূল্যবান হয়ে উঠেছে…
আর তোমার ঠোঁটে হাসি ফুটিয়েছে …
হ্যাপী নিউ ইয়ার…2023

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *