Skip to content
Home » ইংরেজি নতুন বছর নিয়ে স্ট্যাটাস, উক্তি, বাণী ও ক্যাপশন

ইংরেজি নতুন বছর নিয়ে স্ট্যাটাস, উক্তি, বাণী ও ক্যাপশন

ইংরেজি নতুন বছর নিয়ে স্ট্যাটাস, উক্তি, বাণী ও ক্যাপশন

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা ইংরেজি নতুন বছর নিয়ে সেরা উক্তি বাণী ও ক্যাপশন অনলাইনে সন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই ওয়েবসাইটটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি বিষয় নিয়ে এসেছি ইংরেজি নতুন বছর নিয়ে স্ট্যাটাস উক্তি বাণী ও ক্যাপশন সম্পর্কিত একটি আলোচনা। তাদের জন্যই আমাদের এই আজকের আলোচনাটি যারা অনলাইনে এখন পর্যন্ত অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু ইংরেজি নতুন বছরের সুন্দর সুন্দর স্ট্যাটাস উক্তি বাণী ও ক্যাপশন খুঁজে পাচ্ছেন না। তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই অবস্থান করছেন। আশা করছি আজকে আমাদের এই বিষয়টি আপনাদের সবার ভালো লাগবে।

পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়ে বরণ করে নিতে চায় সবাই। কিন্তু অনেকে রয়েছেন যারা এখন পর্যন্ত সঠিক সুন্দর কোন তথ্য পাচ্ছেন না। তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। তাহলে পেয়ে যাবেন আমাদের এই আর্টিকেলটি থেকে ইংরেজিতে নতুন বছরের স্ট্যাটাস উক্তি বাণী ও ক্যাপশন গুলো। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে ইংরেজি নতুন বছরের স্ট্যাটাস উক্তি বাণী ও ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন।

ইংরেজি নতুন বছরের স্ট্যাটাস

অনেকে রয়েছেন যারা ইংরেজি নতুন বছরের স্ট্যাটাস পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে ইংরেজি নতুন বছরের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন এর সাথে সোশ্যাল মিডিয়া কিংবা ফেসবুকে আপলোড করতে পারবেন। তাই আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে সুন্দর সুন্দর স্ট্যাটাস পাওয়ার জন্য।

  • “রঙিন কাগজে লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি পড়ে দেখো পাবে সুখের ঘ্রাণ। পুরনো যত কষ্ট, করে ফেলো নষ্ট। তাই নতুন বছরের নতুন দিন গুলো হয় যেন সুখের ।এই প্রার্থনা ঈশ্বরের কাছে হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “রাত যখন ভোর হবে ,শুকতারাটা নিজে যাবে। আসবে একটা নতুন দিন, হাসি আনন্দের কাটবে অমলিন।”
  • “বছর শেষে আসবে ভেসে ,নতুন একটি দিন। এই নতুন দিনটিকে আপনারা সবাই ভালবেসে নিন। থাকবে না কোন জ্বালা, থাকবে না কোন কষ্ট, সবকিছু দিয়ে মন থেকে করে ফেলো নষ্ট। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “পুরনো যত কষ্ট করে ফেলো নষ্ট, হ্যাপি নিউ ইয়ারের এই দিনে কেউ রেখনা দুঃখ মনে। দুঃখকে ভুলে গিয়ে সুখকে নাও সাথে করে ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “নতুন বছর নতুন ভোর, মনের ভিতর আসবে জোর। হ্যাপি নিউ ইয়ার হলো খুশির দিন, মনের ভিতর বাজবে খুশির বিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ।”
  • “হ্যাপি নিউ ইয়ার হল এমন একটি সময় যা মানুষের জীবনকে বদলে দিয়ে যায়। মানুষের যত দুঃখ কষ্ট আছে। সব পিছনে ফেলে দিয়ে সামনের দিকে আগানোর জন্য ।বারবার অনেক খুশি নিয়ে ফিরে আসে। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “সবাই আমরা অপেক্ষার প্রহর গুনতে থাকি। কবে আসবে সেই শুভ দিনটি। যে দিনটিতে আমরা সব ব্যথা বেদনা ভুলে গিয়ে সুখের চাদরে ঢাকার জন্য অপেক্ষা করে থাকি। আর সেই দিনটি হচ্ছে হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “শুভ নববর্ষ একটি শুভ দিন। যে দিনটিতে অতীতের সব কথা ভুলে গিয়ে ।নতুন করে শুরু করতে হয় । পুরাতন ক্যালেন্ডার টি রেখে দিয়ে নতুন ক্যালেন্ডার পাওয়ার আগ্রহ থাকে সবার মনে।”
  • শত্রুকে বন্ধু করে নেওয়ার বিশেষত্ব সময় হচ্ছে হ্যাপি নিউ ইয়ার। যে দিনটিতে সব বিবাদ ভুলে গিয়ে ।সবাই একত্রিত হওয়ার একটি বিশেষ সময়। মনের যত ভালোবাসা আছে সব ভাগাভাগি করে নেওয়ার বেস্ট সময় হচ্ছে হ্যাপি নিউ ইয়ার।
  • “স্বপ্ন সাজাও রঙে রঙে, জীবন আনন্দে ভাসে। সবাই মোরা অপেক্ষা করি কবে হ্যাপি নিউ ইয়ার আসে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা”
  • “মনের গভীর থেকে তোমার জন্য রইল হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা। এই নতুন বছরের প্রতিটি মাস প্রতিটি দিন প্রতিটি সপ্তাহ। যেন তোমার জীবনকে সুখের জোয়ারে ভাসিয়ে নিয়ে যায় ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “শুধু ওই দিনটি নয় ,প্রতিটি দিন যেন তোমার কাটে হ্যাপি নিউ ইয়ার এর দিনটির মতো।আনন্দে উচ্ছ্বাসে হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”

 

ইংরেজি নতুন বছরের উক্তি

ইংরেজি নতুন বছরকে নিয়ে বিভিন্ন ব্যক্তির বিভিন্নভাবে মতামত প্রকাশ করে গেছেন। আর তাদের এই মতামত গুলোই আজকে উক্তি হিসেবে ব্যবহৃত হয়ে যাচ্ছে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কতগুলো সুন্দর সুন্দর উক্তি উল্লেখ করেছি আপনারা সেখান থেকে উক্তিগুলো সংগ্রহ করে আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন।

মনের গভীর থেকে তোমার জন্য রইল হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা। এই নতুন বছরের প্রতিটি মাস প্রতিটি দিন প্রতিটি সপ্তাহ। যেন তোমার জীবনকে সুখের জোয়ারে ভাসিয়ে নিয়ে যায় ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”

“শুধু ওই দিনটি নয় ,প্রতিটি দিন যেন তোমার কাটে হ্যাপি নিউ ইয়ার এর দিনটির মতো।আনন্দে উচ্ছ্বাসে হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”

“সবার হৃদয় থেকে হিংসা অহংকার পালিয়ে যাক বহুদূরে যেন কখনো আর কারো কাছে আসতে না পারে আর সেই জায়গাটি নেক সততা, বিশ্বাস ,ভালোবাসা। পৃথিবীতে আজ ভালবাসার অনেক প্রয়োজন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”

“দিনের জন্য আলো ,আর যাদের জন্য নিশি ,হ্যাপি নিউ ইয়ার আমি তোমায় অনেক ভালোবাসি। আগের দিনটিতে সবার মনে ভালোবাসা জেগে ওঠে। ভালোবাসা ভাগাভাগি করে নেওয়ার জন্য সবাই ব্যস্ত হয়ে ওঠে। শুভ নববর্ষ ২০২৩”

“এই নতুন বছরটি যেন সবাইকে সব বাধা অতিক্রম করার ক্ষমতা দেয়। সবাইকে ভুলিয়ে দেয় আগের যত যন্ত্রণা ,কষ্ট, বেদনা। ভরিয়ে দিয়ে যায় হাসিতে। হ্যাপি নিউ ইয়ার২০২৩”

ইংরেজি নতুন বছরকে নিয়ে বাণী

বিশিষ্ট ব্যক্তিগণ তাদের মুখের ভাষায় যেসব কথা উল্লেখ করেছেন ইংরেজি নতুন বছরকে নিয়ে সেই সব মুখের ভাষায় আজকে ব্যবহৃত হচ্ছে বাণী হিসাবে। আমরা সেইসব বাণী থেকে বেঁচে সুন্দর সুন্দর বাণী গুলো আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি। আমরা আশা করছি আমাদের এই আর্টিকেলটির নিচে দেওয়া বাণী গুলো আপনাদের সবার ভালো লাগবে। আপনারা এখান থেকে বাণী গুলো সংগ্রহ করে আপনার দের প্রিয় মানুষদের সাথে শেয়ার করুন।

  • “হ্যাপি নিউ ইয়ার এমন একটি দিন যা মানুষের জীবনের যত দুঃখ ,জ্বালা ,বেদনা সবকিছুকে ভুলিয়ে দিয়ে ।নতুন কিছু গ্রহণ করার জন্য ।বারবার ফিরে আসে। তাই সবাইকে জানাই হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ২০২৩।”
  • “হ্যাপি নিউ ইয়ার এমন একটি সময় যা থেকে মানুষ সব অহংকার ভুলে গিয়ে শত্রুর সাথে এক হতে চেষ্টা করে। মনটাকে সব সময় রাখতে চায় পবিত্র। যেন পরবর্তী বছরটিতে আর কোন দ্বন্দ্ব না থাকে ।তাই জানাই হ্যাপি নিউ ইয়ার কে সালাম।”
  • “হ্যাপি নিউ ইয়ার সবার জীবনকে ভরিয়ে দিয়ে যায় সুখে ,আনন্দে। ওই দিনটিতে ভুলে যাওয়া সব দ্বন্দ্ব। ঈশ্বরের কাছে প্রার্থনা করে সবাই যেন পরবর্তী দিনগুলোতে আর কোন দ্বিধা না থাকে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা ২০২৩।”
  • “হ্যাপি নিউ ইয়ার মানে নতুন কিছু। সবকিছুর নতুন সবাই নতুন জামা পরে দেহটাকে সাজায় ।শুধু দেহটাকেই নয় সে দিনটাতে মানুষ তার মনটা নতুন করে সাজিয়ে নেয় ।যেন ওই মনের ভিতরে কোন হিংসা অহংকার না থাকে। সবাই চায় হ্যাপি নিউ ইয়ার এর পরের দিন থেকেই যে সময় গুলো আসবে। সে সময় গুলোকে সঠিক পথে চলাতে।”
  • “তাই আপনাদের এবং আপনাদের পরিবারের সবাইকে জানাই ।আমি আগাম হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ।সবাই সদরে গ্রহণ করবেন ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “কারো মনে যদি কোন দ্বিধা থেকে থাকে। তবে হ্যাপি নিউ ইয়ার এমন একটি খুশির দিন ।সেই দিনটিতে শপথ করে নিন। যেন আর কোন হিংসা বিবাদ দিধা না আসে। আপনার হৃদয়কে ছুঁয়ে না দিয়ে যায়। আপনার হৃদয়ে যেন সব সময় পবিত্র কিছু বসবাস করে।”

ইংরেজি নতুন বছরকে নিয়ে ক্যাপশন

অনেককে রয়েছেন যারা বিভিন্ন বিষয়কে নিয়ে সাজিয়ে গুছিয়ে ক্যাপশন আকারে ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকে। আর তাদের মধ্যে অনেকে ইংরেজি নতুন বছরকে নিয়ে ক্যাপশন ফেসবুক সোশ্যাল মিডিয়ায় দেওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছে। আমরা ইংরেজি নতুন বছরকে নিয়ে কিছু ক্যাপশন আমাদের আর্টিকেলটিতে উল্লেখ করেছি। আপনারা চাইলে এখান থেকে তুলে নিয়ে আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন।

  • নতুন বছর 2023 আপনার জন্য আরও সুখ, সাফল্য, ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে আসুক!
  • প্রার্থনা করছি যে আপনার সামনে সত্যিই অসাধারণ এবং আনন্দময় বছর কাটুক! আপনাকে এবং আপনার পরিবারের জন্য শুভ নববর্ষ!
  • এই নববর্ষে আমার জীবনে তোমার মত বন্ধু আছে জেনে আমি ধন্য। এখানে আসতে অনেক বছর!
  • এখানে আশা করা যায় যে নতুন বছর আমাদের জীবনে অনেক নতুন এবং উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসবে। এই নতুন বছর আমাদের বছর হবে. শুভ নব বর্ষ!
  • শুভ নব বর্ষ! মনে রাখবেন, বছর যাই হোক না কেন, আপনি প্রিয় এবং আপনি শক্তিশালী।
  • পপ, ফিজ, ক্লিঙ্ক—আসুন ভবিষ্যতের জন্য টোস্ট করি এবং অন্য একটি পানীয় ঢালুন! শুভ নব বর্ষ!
  • এই আসন্ন বছর আপনাকে ভালবাসা, শান্তি এবং ক্ষমতায়নের সাথে আশীর্বাদ করুক।
  • নতুন বছরে আপনার এবং আপনার প্রিয়জনদের স্বাস্থ্য এবং সুখ কামনা করছি।
  • শুভ 2023, তাই আনন্দিত যে আমরা পুরো এক বছর পর একসাথে সময় কাটাতে পেরেছি!
  • সমস্ত দুঃখ যেন বন্ধ হয়ে যায়, এবং আপনি সর্বোত্তম আশীর্বাদের সাথে
  • ঝরতে পারেন নতুন বছরে আরাম করার চেষ্টা করুন…এবং আপনি যে সমস্ত রেজোলিউশনগুলি শুরু করবেন বলে মনে করা হচ্ছে সেগুলি নিয়ে ভাববেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *