Skip to content
Home » ইরফান সাজ্জাদ এর জীবনী, বয়স, উচ্চতা এবং ওজন, শিক্ষাগত যোগ্যতা, পরিবার, উইকিপিডিয়া

ইরফান সাজ্জাদ এর জীবনী, বয়স, উচ্চতা এবং ওজন, শিক্ষাগত যোগ্যতা, পরিবার, উইকিপিডিয়া

ইরফান সাজ্জাদ এর জীবনী

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক বন্ধুরা আমরা আজকে আপনাদের মাঝে আলোচনা করব একটি জনপ্রিয় অভিনেতা সম্পর্কে। যিনি গত মাসের মায়ের জনপ্রিয় একজন অভিনেতা ।প্রতিনিয়তার মত আমরা আপনাদের মাঝে বিখ্যাত ব্যক্তিদের জীবনী নিয়ে আলোচনা করে থাকি। আর তাই আজকেও আমাদের এই আর্টিকেলটিতে ফুটিয়ে তুলবো বিখ্যাত একজন অভিনেতা ইরফান সাজ্জাদ এর জীবনী নিয়ে।

বর্তমান সময়ে অনলাইনে অনেকটি অনুসন্ধান করে যায় বিখ্যাত বিখ্যাত ব্যক্তিদের জীবনী জানার জন্য। আর তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ফুটিয়ে দেবো ইরফান সাজ্জাদ এর জীবনী। যারা ইরফান সাজ্জাদ এর জীবনী জানতে আগ্রহী তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই অনুসন্ধান করছেন। ছে জনপ্রিয় অভিনেতা টি তিনি আর কেউ নন যিনি আমাদের এই সকলের প্রিয় ইরফান সাজ্জাদ। আপনারা হয়তো অনেককেই তার নাটক দেখেছেন। তিনি টিভি পর্দায় বেশ কয়েকটি সিনেমার অভিনয় করেছেন এই বিখ্যাত ব্যক্তি জীবনী থেকে বিভিন্ন তথ্য আপনারা উপলব্ধি করতে পারবেন।

তিনি কিভাবে অভিনয় জগতে পা রাখলেন এবং কিভাবে ২১ বছর বয়সে প্রেম করে বিয়ে করলেন এসব কিছু বিস্তারিত জানার জন্য আমরা আমাদের এই আর্টিকেলটিতে ফুটিয়ে তুলেছি। ইরফান সাজ্জাতের বিস্তারিত আমরা আজকে আপনাদের মাঝে শেয়ার করতে চাই আপনারা যারা ইরফান সাজ্জাদের জীবনী জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেল থেকে সংগ্রহ করে দিতে পারবেন।

ইরফান সাজ্জাদ এর জীবনী

ইরফান সাজ্জাদ এর বর্তমান বয়স হলো ৩৩ বছর। তিনি বাংলাদেশী এবং ধর্মে ইসলাম ধর্মে বিশ্বাসী। ইরফান সাজাতে পিতা হলেন এম এইচ কবির এবং তার মাথা হোসনা কবির। তিনি 1989 সালের ৫ই জানুয়ারি জন্মগ্রহণ করেন। ইরফান সাজ্জাদ জন্মগ্রহণ করেন বাংলাদেশের চট্টগ্রামে। তার স্ত্রীর নাম সংগীত শারমিন সাজ্জাদ।

পাঠক বন্ধুরা আমরা নিচে একটি ছকের মাধ্যমে এর জীবন একটি উপস্থাপন করতেছি। আমরা মনে করি এভাবে আলোচনা চেয়ে আপনারা ছকের মাধ্যমে বুঝতে অনেক সুবিধা মনে করবেন।

ইরফান সাজ্জাদ

জন্ম চট্টগ্রাম,বাংলাদেশ
জাতীয়তা বাংলাদেশ
শিক্ষা সরকারি কমার্স কলেজ, চট্টগ্রাম
পেশা অভিনেতা, মডেল
কর্মজীবন ২০১৩ – বর্তমান
আদি নিবাস রাউজান ,চট্টগ্রাম
দাম্পত্য সঙ্গী শারমীন সাজ্জাদ

ইরফান সাজ্জাদ এর উচ্চতা এবং ওজন

যেহেতু ইরফান সাজ্জাদ একজন জনপ্রিয় অভিনেতা তাই অনেককেই এর সম্পর্কে বিভিন্ন তথ্য জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে ইরফান সাজ্জাদ এর জীবনের সকল তথ্য আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি। তাছাড়াও কিছু ভিজিটর আছেন যারা এর উচ্চতা ওজন এবং এর বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। ইরফা সাজ্জাদের উচ্চতা হচ্ছে পাঁচ ফুট নয় ইঞ্চি এবং ওজন ৭৫ কেজি।

ইরফান সাজ্জাদদের শিক্ষাগত যোগ্যতা

ইরফান সাজ্জাদ চট্টগ্রামের কমার্স কলেজ থেকে লেখাপড়া সম্পন্ন করেন। তিনি মাধ্যমিক নিয়ে পড়াশুন া করেন। কিন্তু আমরা এর বিস্তারিত এখন পর্যন্ত তথ্য সংগ্রহ করতে পারেননি তবুও তিনি সরকারি কমার্স কলেজ চট্টগ্রামের লেখাপড়া করেছেন সেই বিষয়টি আমরা ছকের মাধ্যমে উপরে তুলে ধরেছি।

ইরফান সাজ্জাদ এর পরিবার

ইরফান সাজাতে একটি ছোট পরিবার রয়েছে তার পরিবারে তার পিতা এম এস কবির এবং মাতা হোসনেয়ারা কবির। এবং তার স্ত্রী হলেন শারমিন সাজ্জাদ। বর্তমানের তাদের একটি পুত্রসন্তানও রয়েছে ইরফান সাজ্জাদ লেখাপড়া চলাকালীন সময়ে ২১ বছর বয়স তার বান্ধবীর সাথে প্রেমের জড়িয়ে পড়ে এবং ২১ বছর বয়সেই তার বান্ধবীকে বিয়ে করেন।

ইরফান সাজ্জাদ এর কর্মজীবন

এরপর সাজ্জাদ 2013 সালে ফেয়ার এন্ড হ্যান্ডসাম চ্যানেল আই হ্যান্ডসাম দা আলটিমেটম্যান প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর চলচ্চিত্র এবং টিভি মিডিয়াতে যাত্রা শুরু করেন। বর্তমানে তার অনেক টিভির নাটক ধারাবাহিক নাটক রয়েছে। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত মন জানেনা মনের ঠিকানা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তারা শুরু করেন ইরফান সাজ্জাদ। এরপর প্রতিযোগিতা চ্যাম্পিয়ন হওয়ার পরে মা বাবুর রশিদ বান্না পরিচালিত টেলিফিল্ম ভালবাসার গল্পের শেষাংশ তে অভিনয়ের মাধ্যমে টিভি নাটক কে প্রথম অভিনয় শুরু করেন। তার অভিনীত সর্বশেষ চলি ত চলচ্চিত্র ভালোবাসা এমনই হয় যেটি মুক্তি পায় ২৭ শে জানুয়ারি 2017 তে।

ইরফান সাজ্জাদ এর স্ত্রী

শারমিন সাজ্জাদ

ইরফান সাজ্জাদ উচ্চতা

উচ্চতা ৫ ফিট 9 ইঞ্চি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *