Skip to content
Home » ঈদুল আযহার শুভেচ্ছা, ছবি

ঈদুল আযহার শুভেচ্ছা, ছবি

শুভেচ্ছা, ছবি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদুল আযহার শুভেচ্ছা ছবি ও কিছু শুভেচ্ছা বার্তা নিয়ে যেগুলো আপনাদের ঈদ উপলক্ষে খুবই প্রয়োজন। প্রতিটি মানুষ ঈদ উল আযহার শুভেচ্ছা পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছে কেননা একে অপরের কাছে শুভেচ্ছা পাঠানোর জন্য বেবি হস্ত হয়ে থাকে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল আযহার শুভেচ্ছা ছবি উল্লেখ করেছি।

আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন ঈদ উল আযহার শুভেচ্ছা বার্তা পাওয়ার জন্য তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল আযহার শুভেচ্ছা ছবি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে আযহার শুভেচ্ছা ছবিগুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারেন। সেই সাথে আপনাদের ফেসবুক ব্যবহার করতে পারেন।

ঈদুল আযহার শুভেচ্ছা

অনেকের রয়েছেন যারা ঈদ উল আযহার শুভেচ্ছা পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায় কেননা তারা শুভেচ্ছা গুলো তাদের বন্ধু বান্ধবের সাথে পাঠিয়ে থাকেন। তাই তাদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল আযহার শুভেচ্ছা সম্পর্কে আলোচনা করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা গুলো তুলে নিতে পারেন।

আজকে খুশীর বাদ ভেঙেছে
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওয়াল মাসের ওই চাঁদ উঁকি দিয়েছে
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশী দূর
রমাজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর
(পবিত্র ঈদুল আযহা)

আকাশ মাটি কে বলছে
সূর্য পৃথিবী কে বলছে
চাঁদ তাঁরা কে বলছে
আর আমি তোমাকেই বলছি
(ঈদুল আযহা)

শুভেচ্ছা রাশি রাশি
গরু না খাসি
টিক্কা না ঝাল ফ্রাই
আরটিভি না চ্যানেল আই
রিলাক্স না বিজি
ডিজুস না ইজি
শাড়ি না শার্ট
উইশিং ফর্ম মাই হার্ট
(ঈদুল আযহা)

রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙিয়ে দেবো
ঈদের এই দিনে ।
(পবিত্র ঈদুল আযহা)

 

ঈদুল আযহার শুভেচ্ছা ছবি

এমন অনেক ব্যক্তি রয়েছেন যারা আজহার শুভেচ্ছা ছবি নিয়ে তাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়া আপলোড করে থাকেন যে সাথে তাদের মোবাইলের ওয়ালপেপার কিংবা পিছিয়ে ওয়াল পেপার হিসেবে ব্যবহার করেন তাই ঈদুল আচার শুভেচ্ছা ছবিগুলো সংগ্রহ করতে চান। তাদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল আযহার শুভেচ্ছা ছবিগুলো তুলে ধরেছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *