Skip to content
Home » ঈদের শুভেচ্ছা জানিয়ে SMS

ঈদের শুভেচ্ছা জানিয়ে SMS

ঈদের শুভেচ্ছা জানিয়ে SMS

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদের শুভেচ্ছা জানিয়ে এসএমএস। আপনারা যারা ঈদের শুভেচ্ছা জানানোর জন্য সঠিক পদ্ধতি সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদের শুভেচ্ছা জানানোর পদ্ধতি পাশাপাশি শুভেচ্ছা বার্তাগুলো পেতে পারেন। পাঠক বন্ধুগণ ঈদকে কেন্দ্র করে সকালে তাদের পরিচিত ব্যক্তিদের শুভেচ্ছা জানিয়ে থাকেন।

তাই আমরা আজকে আপনাদের এসএমএস ব্যবহার করা পরামর্শ দিব সেটি হলে আবার পারে আপনার অনলাইন কিংবা অফলাইন। দুই ক্ষেত্রে আপনি ঈদের শুভেচ্ছা বার্তা প্রদান করতে পারেন এক্ষেত্রে নির্বাচিত গুরুত্বপূর্ণ সেরা আকর্ষণীয় কিছু শুভেচ্ছা বার্তা তুলে ধরেছে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে। তাই বলছি আপনারা যারা ঈদের শুভেচ্ছা বার্তা ঈদের শুভেচ্ছা এসএমএস পাঠাতে চান তাই অনলাইন অনুসন্ধান করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

অন্য সকল উৎসবে শুভেচ্ছা আমার তা জানানোর ইচ্ছা কাকা না থাকলে ঈদকে কেন্দ্র করে প্রায় সকলেই শুভেচ্ছা বার্তা প্রদান করে থাকেন। কেননা ঈদ হচ্ছে মুসলিম সমাজের অন্যতম একটি ধর্মীয় উৎসব আর এ ধর্মীয় উৎসব টার অনেককে আনন্দ সহিত পালন করে থাকে। এক্ষেত্রে একে অপরকে ঈদের শুভেচ্ছা জানানোর প্রতি মানুষের আগ্রহ ব্যাপক।

পাঠক বন্ধুগণ আমাদের সাথে থেকে আপনিও আপনার আপনজনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারেন আর এটি অবশ্যই একটি মহৎ কাজের জন্য মুসলিম হিসাবে। কারণ ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেওয়া খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। একজন মুসলিম হিসেবে ঈদের আনন্দ অনুভূতিগুলো অন্যের মাঝে শেয়ার করার প্রয়োজন রয়েছে বলে মনে করি আমরা সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে আপনিও ঈদের শুভেচ্ছা জানানোর কিছু এসএমএস সংগ্রহ করতে পারবেন আমাদের এই আর্টিকেলটি থেকে।

ঈদের শুভেচ্ছা জানিয়ে SMS

প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইন অনুসন্ধান করে যায় ঈদের শুভেচ্ছা জানিয়ে এসএমএস গুলো পাওয়া জন্য। আপনারা যারা ঈদের শুভেচ্ছা এসএমএস পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই এসেছেন। ঈদকে কেন্দ্র করে অনেকগুলো শুভেচ্ছা জানানোর এসএমএস প্রদান করেছি আমরা যেগুলো প্রত্যেকটি খুবই সুন্দর ভাষায় লেখা হয়েছে। ঈদকে কেন্দ্র করে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে লেখা এই শুভেচ্ছা বার্তা গুলো প্রধানের মাধ্যমে আপনারা ঈদের অনুভূতিকে জাগ্রত করতে পারবেন সবার সাথে।

  • ইলিশ মাছের ৩০ কাটা বোয়াল মাছের দাড়ি, ঈদের দিনে বন্ধু তুমি এস আমার বাড়ি। *ঈদ মুবারক*
  • মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কয়েকদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক……তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”
  • ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আমার এস.এম.এস. তোমাকে শুভেচ্ছা জানাই। ঈদ মুবারক
  • আমি সরি, আমাকে ভুলে যাও পিলিজ, আমি আর কিছুক্ষন পর চলে যাবো, আমার পরে যে আসবে তাকে নিয়েই তোমরা এনজয় করো, ইতি তোমার প্রিয় রমজান মুবারক। *ঈদ মুবারক*
  • আসছে ঈদ লাগছে ভালো, তাইতো আমায় বলতে হলো, ঈদ মানে আকাশ ভরা এল, ঈদ মানে সবাই থাকবে ভালো। *ঈদ মুবারক*
  • চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!
  • আকাশের নীল দিয়ে, সাগরের গভীরত দিয়ে, হৃদয়ের সবটুকু ভালোবাসা ‍দিয়ে তুমাকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা।
  • হাই এস.এম.এস. যার কাছে যাবি, যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি, লাল গোলাপের শুভেচ্ছা দিয়ে ঈদ এর দাওয়াত জানিয়ে দিবি আর মিষ্টি করে বলবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *