Skip to content
Home » ঈদের শুভেচ্ছা পোস্ট 2024

ঈদের শুভেচ্ছা পোস্ট 2024

ঈদের শুভেচ্ছা পোস্ট

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যদি আপনাদের মুসলিম বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানাতে চান তাহলে এই মুহূর্তে আপনারা সঠিক জায়গায় এসেছেন। প্রতিটি মুসলিমদের প্রধান ধর্মীয় উৎসব হচ্ছে ঈদ। আর এই ঈদে প্রত্যেককে ঈদের শুভেচ্ছা জানায়। আর এদের কথা চিন্তা করে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি। আমাদের এই আর্টিকেলটি থেকে আপনাদের বন্ধুদের কাছে ঈদের শুভেচ্ছা জানাতে খুবই সহজ হবে।

অনেকে আছে ঈদের শুভেচ্ছা হিসাবে পোস্ট দিয়ে থাকে সোশ্যাল মিডিয়া কিংবা ফেসবুকে। পবিত্র ঈদে আপনারা যদি ফেসবুকে স্ট্যাটাস বা পোস্ট দিতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

মুসলিম পরিবারের জন্মগ্রহণ করে ধর্মীয় উৎসব ঈদকে সবার কাছে শুভেচ্ছা জানানোর খুবই গুরুত্বপূর্ণ। তাই চিন্তাভাবনা আর না করে এক্ষুনি আমাদের আর্টিকেলটি থেকে পোস্টগুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় ব্যক্তিদের শুভেচ্ছা পোস্ট দিয়ে দিন।

ঈদের শুভেচ্ছা পোস্ট 2024

আজকে আমরা আমাদের আর্টিকেলটিতে ঈদের শুভেচ্ছা পোস্ট হিসেবে বিশেষ কবি সাহিত্যিক ও মনীষীদের বাণী থেকে তথ্য সংগ্রহ করে পোস্টগুলো সাজিয়েছি। আমরা চেষ্টা করেছি আপনাদের পছন্দের কিছু পোষ্ট উপহার দেওয়ার। আগামী ১০ জুলাই সারা বিশ্বের পবিত্র ঈদুল আযহা উদযাপন হবে।

আপনারা এই পবিত্র ঈদুল আযহা কে ঘিরে আপনার দায়িত্ব ও কর্তব্য হিসেবে আপনজনদের কাছে শুভেচ্ছা পোস্ট পাঠিয়ে দিন। শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে আপনাদের আন্তরিকতা আরো গভীর হবে।

তাহলে আসুন পাঠক বন্ধুগণ আপনাদের আত্মীয়-স্বজনদের পবিত্র ঈদের শুভেচ্ছা জানান। আমরা নিচে আমাদের এই আর্টিকেলটিতে কতগুলো ঈদের শুভেচ্ছা পোস্ট তুলে ধরেছি। আপনারা চাইলে সেখান থেকে আপনাদের পছন্দের পোস্টগুলো নিয়ে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন।

নীল আকাশে ঈদ উল আজহার চাঁদ,,,,, ঈদের আগের চাঁদনী রাত। ঈদ আনন্দের দিন,,, দাওয়াত ঈদের দিন। সীমাহীন আনন্দ করুন, ঈদের দিনটি আপনার জন্য রঙিন হোক… ঈদ মোবারক…

আমি কারো সাথে কথা বলতে চাই, প্রিয়জনের কথা মনে করতে চাই, যখন ঈদ মোবারক বলার সিদ্ধান্ত নিয়েছিলাম, ভেবেছিলাম তোমাকে দিয়েই শুরু করব… ঈদ মোবারক.

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি। তুমি পাহাড়ি ঝর্ণার জল। তুমি বৃষ্টির বর্ষার একজন। তুমি মধ্যরাতের পূর্ণিমা। বলি, ঈদ মোবারক…

নতুন চাঁদের আগমনে, সাড়া জাগলো এ মনে, ঈদ এলো পবিত্র দিনে, দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে , দাওয়াত দিলাম তোমার তরে, পারলে এসো আমার ঘরে, ঈদ মোবারাক।

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !!

ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।

ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি। ঈদ মোবারক সবাই কে ঈদের অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *