Skip to content
Home » ঈদ মোবারক 2024 ইউনাইটেড স্টেটস (USA)পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

ঈদ মোবারক 2024 ইউনাইটেড স্টেটস (USA)পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

ইউনাইটেড স্টেটস (USA)পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। প্রথমে আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং প্রাণঢালা অভিনন্দন জানিয়ে শুরু করছে আমাদের আজকের এই আর্টিকেলটি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি ইউনাইটেড স্টেট ইউএসএ বা যুক্তরাষ্ট্রীয় প্রবাস মুসলিম ভাই-বোনদের জন্য একটি স্পেশাল আর্টিকেল। আপনারা যারা ইউনাইটেড স্টেটস পিকচার স্ট্যাটাস এসএমএস ছবি ঈদ মোবারক উপলক্ষে পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই আর্টিকেলটি সংগ্রহ করলে আপনার প্রবাসে বসবাস করে ও আপনাদের প্রিয়জনদেরকে ঈদের অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন জানাতে পারবেন আশা করি আমাদের আজকের এই আর্টিকেলটি আপনাদের সবার খুব ভালো লাগবে।

ঈদ আসে সবার জীবনে দুবার একবার আসে রমজানের বিদায় মুহূর্তে যেটাকে আমরা রমজান ঈদ বা ঈদুল ফিতর বলে থাকি আর অপরটি হল কুরবানীর ঈদ অর্থাৎ ঈদুল আযহা। ঈদের দিন প্রতিটি মুসলমানের জীবনে গুরুত্বপূর্ণ একটি দিন এই দিনে প্রতিটি মানুষের হৃদয় খুশিতে ভরে ওঠে ঈদ উপলক্ষে সবাই প্রিয়জনদের কাছে ঈদ কাটাতে যায়। ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ একে অপরের মাঝে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে তাই অনেকের চাই ঈদের পিকচার এসএমএস স্ট্যাটাস পাওয়ার জন্য। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে ঈদ মোবারক ইউনাইটেড টেস্টের স্ট্যাটাস পিকচার এসএমএস উল্লেখ করেছি।

ঈদ মোবারক 2024 ইউনাইটেড স্টেটস

অনেকে আছেন যারা কর্মের তাগিদে ইউনাইটেড স্টেটস হয়েছে ইউএসএ বা যুক্তরাষ্ট্রের অবস্থান করছেন তাদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি। প্রবাসী বন্ধুদের জন্য আমরা আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি ঈদ মোবারক পিকচার এসএমএস স্ট্যাটাস। আপনারা যারা আমাদের আর্টিকেলটি থেকে ইউনাইটেড স্টেট এর ঈদ মোবারক সম্পর্কিত পিকচার এসএমএস ও স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে চান তারা আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক ইউনাইটেড স্টেট এই পিকচার এসএমএস স্ট্যাটাস সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন।

ঈদ মোবারক স্ট্যাটাস ইউনাইটেড স্টেটস

আজকের আলোচনা আমরা ঈদ মোবারক সম্পর্কিত সেরা কিছু স্ট্যাটাস প্রদান করব আপনাদের মাঝে যেগুলো সোশ্যাল মিডিয়া বা ফেসবুক আইডিতে ব্যবহার করতে পারবেন। আমরা আমাদের আর্টিকেলটিতে ঈদ মোবারক স্টার্ট টাচ ইউনাইটেড স্টেট স সাজিয়ে দিয়ে আপনাদের সহায়তা করার চেষ্টা করেছি। তাই আপনারা যারা ঈদ মোবারক স্ট্যাটাস ইউনাইটেড স্টেটস পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

  • রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক
  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক
  • সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
    ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।
  • ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
    বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
    কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
    আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
    ঈদ মোবারক।
  • কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি।
    তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।
  • কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
    কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়
    ” ঈদ মোবারক
  • শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসি? টিক্কা না ঝালফ্রাই?
    এনটিভি না চ্যানেল-আই? রিলাক্স না বিজি? শাড়ি না শার্ট?
    Wishing from heart … EID MUBARAK

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *