Skip to content
Home » এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২3 | ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চের সময়সূচী ও টিকিট মূল্য ২০২২

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২3 | ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চের সময়সূচী ও টিকিট মূল্য ২০২২

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২২

আসসালামু আলাইকুম। নিউ পাঠক বন্ধুরা আপনারা যারা এমপি কর্ণফুলী ১২ লঞ্চের সময়সূচী ও টিকিট মূল্য এই সম্পর্কে জানতে চান তাহলে আপনাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির আলোচ্য বিষয় নিয়ে এসেছি এম ভি কর্ণফুলী ১২ সময়সূচী টিকিট মূল্য নিয়ে। আপনারা যারা এমভি কর্ণফুলী ১২ সময়সূচি টিকিট মূল্য এইসব সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন।

এম ভি কর্ণফুলী ১২ বাংলাদেশে অতি পরিচিত একটি লঞ্চ। এই লঞ্চ টি মূলত বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে বেতুয়া (চরফ্যাশন)পর্যন্ত যাতায়াত করে থাকে। বিভিন্ন প্রয়োজনে এই নজরতে শত শত যাত্রী এমপি কর্ণফুলী ১২ লঞ্চে করে যাতায়াত করতে পছন্দ করে। আমাদের এই আর্টিকেলটি তে তাই আমরা এমভি কর্ণপুরী ১২ লঞ্চের সময় টিকিট মূল্য তুলে ধরেছি।

এম .ভি. কর্ণফুলী ১২ লঞ্চের সময়সূচি ২০২3

এমবি কর্ণফুলী ১২ লঞ্চটি প্রতিদিন ঢাকা সদর ঘাটের সন্ধ্যা সাতটার বেতুয়া চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা দেয়। অপরদিকে এমপি কনকপল্লী ১২ লঞ্চটি বেতোয়া চরফ্যাশন হতে সকাল সাতটায় ঢাকা সদরঘাট লঞ্চ উদ্দেশ্যে ছাড়ে।

ঢাকা – সন্ধা ৭ টা

বেতুয়া(চরফ্যাশন) – সকাল ৭ টা

ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চের সময়সূচি ও টিকিট মূল্য ২০২3

রাজধানী ঢাকা হতে বেতুয়া বা ভোলার চরফ্যাশন পর্যন্ত যাতায়াতকারী বেশ কিছু লঞ্চ আছে এর মধ্যে উল্লেখযোগ্য হল এম ভি কর্ণফুলী ১২ এমভি তাস্রিফ৩, এমভি তাস্রিফ স্যার এবং এমবি ফারহান ৫।

আর এই লঞ্চ গুলো প্রতিদিন সন্ধ্যা সাতটা থেকে রাত আটটার মধ্যে ভোলার সরকার ভোলার উদ্দেশে রওনা দেয় এবং চরফ্যাশনে বা বেতুয়া পঞ্চায়েত ভোর পাঁচটায়।

এম.ভি. কর্ণফুলী ১২ লঞ্চের ভাড়া তালিকা

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে এমবি কর্ণফুলী ১২ লঞ্চের ভাড়ার তালিকা নিচে তুলে ধরেছে। এমবি কর্ণফুলী ১২ লঞ্চটিতে সকল ধরনের সুযোগ-সুবিধা থাকায় এর আসন সংখ্যা অনুযায়ী ভাড়ার তালিকা ভিন্ন ভিন্ন হয়ে থাকে। বর্তমানে ডিজের দাম বৃদ্ধির কারণে এমবি কর্ণফুলী ১২ লঞ্চের ভাড়া কিছুতে বৃদ্ধি পেয়েছে আমরা নিচে ভাড়া উল্লেখ করেছি।

ভিআইপি রুম

ভিআইপি -৫০০০৳

সেমিভিআইপি রুম

সেমিভিআইপি -৪০০০৳

ফ্যামিলি এসি-২৫০০৳

ডাবল রুম

ডাবল এসি -১৮০০৳

ডাবল ননএসি -১৮০০৳

সিঙ্গেল-১০০০৳

এমবি কর্ণফুলী বার লঞ্চের টিকিট প্রাপ্ত স্থান

এমবি কর্ণফুলী ১২ লঞ্চের টিকিট আপনি অনলাইনে কিংবা অফলাইনে দুই ভাবে করতে পারবেন। অনলাইনে এমবি কর্ণফুলী ১২ লঞ্চের টিকিট কাটার জন্য আপনাকে অবশ্যই সহজ ডট কম ওয়েবসাইট হতে সংগ্রহ করতে হবে।

ফোন নাম্বার

ঢাকা (টিকেট বুকিং) ০১৭৭৯৯৭২৬৪০

বেতুয়া অফিসঃ ০১৭৮৬৭৬৩০৩৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *