Skip to content
Home » এয়ারটেল সিম এর দাম । নতুন সিম অফার 2023

এয়ারটেল সিম এর দাম । নতুন সিম অফার 2023

নতুন সিম অফার

বর্তমান যুগ তথ্য প্রযুক্তি যুগ। আরে যুগে আসে সবার হাতে হাতে এখন ফোন। দেশের প্রতিটি মানুষের এখন ফোন ব্যবহার করে আর এয়ারটেল সিমের গ্রাহক তো অনেক বেশি। আপনারা যারা এয়ারটেল সিমের দাম সম্পর্কে জানতে চান। নতুন সিমের অফার জানতে চান তারা ঠিক জায়গাতেই এসেছেন। যারা এয়ারটেল সিম কিনতে চান তারা নতুন সিম কিনে এর আকর্ষণীয় অফার গুলো ব্যবহার করুন।

এয়ারটেল সিমে গ্রাহকরা অনেকে আছেন যারা নতুন সিম ব্যবহার করছেন কিন্তু নতুন সিমের অফার সম্পর্কে জানেন না। আমি আজকে তাদের জন্য এই পোস্টটি নিয়ে এসেছি। এয়ারটেল কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অপার দিচ্ছে নতুন সিমে। আর এই সিমগুলোর অফার সম্পর্কে জানতে হলে আমার এই পোস্টটি আপনাদেরকে শেষ পর্যন্ত দেখতে হবে। আর এই সাথে দেখে নিন নতুন এয়ারটেল সিমের নতুন নতুন সব অফার।

এয়ারটেল নতুন সিমের দাম

অনেক গ্রাহক আছে যারা এয়ারটেল নতুন সিমের দাম জানেন না। আর তাই অনলাইন অনুসন্ধান করে এয়ারটেল সিমের দাম জানতে চান। তাই আমি আপনাদের সুবিধার্থে আজকে এয়ারটেল সিমের দামগুলো আমার এই পোস্টটিতে উল্লেখ করেছি। আপনারা কাস্টমার কেয়ার অথবা যে কোন সিমের দোকান থেকে এয়ারটেল নতুন সিম কিনতে পারবেন। আপনার সুবিধা যে দোকান থেকেই হোক না কেন সে দোকান থেকে কিনতে পারবেন এক্ষেত্রে কোনো ব্যতিক্রম হবে না যেখান থেকেই কিনুন আপনার অফার কিন্তু একই থাকবে।

সিমের মূল্য    200 টাকা
প্রেলোড পরিমাণ 5 টাকা মেয়াদ 30 দিন । (778# অথবা  *1#)
ফ্রী ইন্টার্নেট  50 এমবি মেয়াদ 10 দিন (8444*88#অথবা 1#)
ল্যান্ডিং ট্যারিফ  দুই পয়সা/সেকেন্ড (1.20 পয়সা/মিনিট) যেকোনো অপারেটরের যেকোনো সময় ।

অনেকে জানে না এয়ারটেল সিমে নতুন কত টাকা রিচার্জ করলে কি অফার পাওয়া যায়। আমি তাদের জন্য একটি তালিকা তৈরি করে নিচে দিয়েছি। যেন গ্রাহকরা খুব সহজে বুঝতে পারে কত টাকা রিচার্জ করলে কি অফার পাবে।

মূল একাউন্ট 30 টাকা (*778# অথবা *1#)
মিনিট 15  মিনিট মেয়াদ 10 দিন (*778*2525#, যেকোনো নম্বরে)
ইন্টারনেট 2 জিবি মেয়াদ 7 দিন (*84444*88# অথবা *3#) (যেকোনো সময়)
রেট কাটার 0.8 পয়সা/সেকেন্ড (48 পয়সা/মিনিট) (যেকোনো অপারেটরে, যেকোনো সময়), মেয়াদ 90 দিন

প্রথম এগারোমাস ১৯ টাকা রিচার্জে আকর্ষণীয় 2gb ইন্টারনেট অফার

আপনারা যারা এয়ারটেল সিম নতুন কিনেছেন তারা অনেকে জানেন না যে প্রথম 11 মাস ১৯ টাকা রিচার্জ করলে আপনি ইন্টারনেট অফার পাচ্ছেন ২ জিবি ইন্টারনেট। তাই অনেকে না জানা শর্তে এই অফারটি গ্রহণ করতে পারে না। কারণ তারা জানে না প্রথম এগারো মাস এটি ব্যবহার করা যায়। আমি আজকে এই অফারটির তালিকা নিচে সুন্দর করে সাজিয়ে দিয়েছি।

শর্ত 1 প্রতিবার 2 জিবি ইন্টারনেট পেতে *121*887# ডায়াল করতে হবে
শর্ত 2 প্রথম 11 মাস চলাকালীন
শর্ত 3 প্রতি মাসে 1 বার
মোট 22 জিবি সর্বোচ্চ ( 2 জিবি X প্রতি মাসে একবার X 11 মাস )

৫৪ টাকা রিচার্জে ৩ জিবি ইন্টারনেট

৫৪ টাকা রিচার্জ এ নতুন এয়ারটেল সিমে এখন দিচ্ছে ৩ জিবি ইন্টারনেট। কিন্তু এটি অনেকেই সুযোগ বুঝে ব্যবহার করতে পারেনা। কারণ তারা জানেই না এরকম একটা অফার এয়ারটেল সিমে রয়েছে। তাই আমি নিচে বিস্তারিত আমার তালিকাটিতে সাজিয়ে দিয়েছি।

শর্ত 1 আনলিমিটেড
শর্ত 2 প্রথম 3 মাস
মোট যতোবার খুশি ততবার

শর্তাবলী

  • অ্যাক্টিভেশন বোনাস 24 ঘন্টার মধ্যেই উপভোগ করতে পারবেন।
  • লেটেস্ট সাথে ভ্যাট , সম্পূরক শুল্ক, রিসার্চ অন্তর্ভুক্ত নয় ।
  • 140 টাকা রিচার্জ এরপর 30 দিনের সাইকেল শুরু হবে ।

আপনারা যারা কষ্ট করে আমার এই পোস্টটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে আসলেন তাদেরকে অনেক ধন্যবাদ। পরবর্তী পোস্ট দেখার জন্য আপনাদের সবাইকে আমন্ত্রণ রইল। আর এই পোস্টটি যদি আপনাদের ভালো লাগে তাহলে আপনাদের কাছের মানুষদের কাছে শেয়ার করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *