Skip to content
Home » গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশে

প্রিয় পাঠ বন্ধুগণ বর্তমান সময় ভিডিও গেম খেলা খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। ছেলেমেয়ে থেকে শুরু করে মধ্য বয়স্ক মানুষ পর্যন্ত ভিডিও গেম খেলে থাকে। আমরা অনেকেই দেখা যায় গেম খেললে ঘন্টার পর ঘন্টা সময় নষ্ট করে থাকি কিন্তু আমরা অনেকেই জানিনা কিভাবে ভিডিও গেম খেলে টাকা ইনকাম করা যায়। আর এজন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি ভিডিও গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় সেই সম্পর্কের একটি আর্টিকেল।

আপনারা যারা এখন পর্যন্ত অভিজ্ঞ নন কিভাবে ভিডিও গেম খেলে টাকা ইনকাম করা যায় তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। বর্তমান সময়ের জনপ্রিয় ভিডিও গুলোর মধ্যে হল ফ্রী ফায়ার পাবজি মোবাইল লিজেন্ড সহ মোবাইলে ভিডিও গেম খেলার এন্ড্রয়েড ভার্সনের অভাব নেই। আর এজন্য আপনারা আমাদের এই আর্টিকেলটি পড়ে জেনে নিন কিভাবে ভিডিও গেম খেলে টাকা ইনকাম করবেন।

বর্তমান সময়ের দুইটি ভিডিও গেমের মধ্যে জনপ্রিয় গেম ২টি হলো ফ্রী ফায়ার অন্যটি হলো pubg। আপনি যদি খুব ভালো মানের ফ্রী ফায়ার খেলোয়াড় হয়ে থাকেন তাহলে খুব সহজেই মোবাইলে টাকা ইনকাম করতে পারবেন। এই পরিমাণ টাকার কোনো অংকে কম নাই আপনি যদি প্রতিমাসে এক লক্ষ টাকার উপরে ইনকাম করতে পারবেন কিন্তু টাকা ইনকাম করার জন্য আপনাকে কিছু প্রসেস জানতে হবে। আমরা আজকে আমাদের এই আরটিকাটিতে সে প্রসেসগুলো তুলে ধরেছি।

কোন কোন গেম খেলে টাকা ইনকাম করা যায়?

বাংলাদেশের প্রচলিত অনেক ধরনের গেম থেকে টাকা ইনকাম করা যায় অনলাইন হতে। যেমন খুব সাধারন একটি খেলার লুডু এটি থেকেও খুব সহজেই টাকা ইনকাম করা যায় অপরদিকে ফ্রি ফায়ার পাচ্ছি কল অফ ডিউটি এই গেমগুলো থেকে সবচেয়ে বেশি পরিমাণ টাকা ইনকাম করে থাকেন একজন খেলোয়াড়। এছাড়া অনলাইন হতে বিভিন্ন ধরনের গেম যেমন টুয়েন্টি নাইন কার্ড হাজারীসহ বেশ কিছু গেম আছে যেগুলো থেকে টাকা ইনকাম করা যায় কিন্তু আমরা আজকে আমাদের এই আর্টিকেল ঠিক ভিডিও গেমস খেলে কিভাবে টাকা ইনকাম করা যাবে সে বিষয়ে আলোচনা করেছি।

ফ্রী ফায়ার খেলে টাকা ইনকাম

ফ্রী ফায়ার গেম খেলে অনেক উপায়ে টাকা ইনকাম করা যায় এর মধ্যে জনপ্রিয় একটি রয়েছে আমাদের আজকের এই আর্টিকেলটি। অ্যাকাউন্ট বিক্রি করে আপনি যদি খুব ভালো মানের একজন খেলোয়ার হয়ে থাকেন তাহলে খুব সহজে ফ্রি ফায়ারে ভালো জানক অর্জন করতে পারবেন। আর আপনি যদি ফ্রী ফায়ার ফাঁস রিং এর মধ্যে থাকেন তাহলে প্রতিটি আইডি ১০ হাজার টাকা পর্যন্ত বিক্রি করতে পারবে এভাবে আপনি একটি পর একটি আইডি তৈরি করে আইডি বিক্রি করতে পারবেন।

ডায়মন্ড টপ অফ বিজনেস

অনেকের রয়েছেন যারা ফ্রি ফায়ার খেলেন তারা অবশ্যই জানেন ডায়মন্ড কি কাজে লাগে। ফিফার কিংবা pubg খেলার ডায়মন্ড বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনার পছন্দমত খেলোয়াড়ের চরিত্র পেতে এবার বিভিন্ন ধরনের ওপেন কিনতে খেলোয়াড়ের পোশাক কিনতে ডায়মন্ড ব্যবহার করা হয় অনেক খেলোয়াড় আছে যারা নিয়মিতভাবে ডায়মন্ড ক্রোড়া করে বিভিন্ন ফায়ারের রেংক বৃদ্ধি করে। তাই ডায়মন্ড বিজনেস খুব জনপ্রিয় লাভ করেছে আপনি চাইলে ডায়মন্ড বিজনেস আজ থেকে শুরু করতে পারেন সাধারণত এক ডলার দিয়ে ১০০ ডায়মন্ড বিক্রি হয়ে থাকে।

ইউটিউব থেকে ইনকাম

গেম খেলে সবচেয়ে বেশি ইনকাম করা যায় ইউটিউব থেকে বর্তমানে ইউটিউব থেকে গেমিং চ্যানেল সবচেয়ে জনপ্রিয়তা লাভ করে অতি দ্রুত সময়ে। বাংলাদেশ এবং ভারতে বেশ কিছু ইউটিউব চ্যানেল আছে যেগুলোতে লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার আছে। এই চ্যানেলগুলোতে শুধুমাত্র গেমিং ভিডিও আপলোড করা হয় এবং প্রত্যেকটি ভিডিওতে মিলন মিলন ভিউয়ার পাওয়া যায়।

আপনারা চাইলে গেমিং স্কিল থেকে খুব সহজে ভিডিও বানিয়ে ইউটিউবে আপলোড করে ইনকাম করতে পারেন। গেম খেলে ইউটিউব থেকে টাকা ইনকাম করার জন্য আপনার সর্বপ্রথম ভালো মানের একটি ফোন থাকতে হবে এরপর গেমিং স্কিম ভালো হতে হবে ফ্রী ফায়ার কিংবা pubg খেলা যায় খেলুন না কেন যেটি মোবাইলে রেকর্ড করে নিতে হবে। এবং ভিডিওর সাথে যদি ফানি ডায়লগ যুক্ত করে নিতে পারেন।

গেম খেলে ফেসবুক থেকে ইনকাম

আপনারা আমাদের দেওয়া উপর পদ্ধতির সময় ব্যবহার করে খুব সহজেই ফেসবুক থেকে ইনকাম করতে পারবে যেমন আপনি গেম খেললে যে সেই গেমটি ভিডিও রেকর্ড করে যদি ভিডিও তৈরি করেন তাহলে সেই ভিডিও ফেসবুকে আপলোড করবেন দেখবেন আপনার ভিডিওতে হাজার হাজার ভিউয়ার পাচ্ছেন এবং খুব সহজে ফেসবুক মনিটাইজেশন দিয়ে দেবে এবং আপনি ইনকাম করা শুরু করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *