Skip to content
Home » চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল 2023

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল 2023

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া

চট্টগ্রাম টু কক্সবাজার আপনারা যারা যাতায়াত করে থাকেন তাদের জন্য আমাদের এই আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া সম্পর্কে। প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করে যায় চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া জানার জন্য। তাদের কথায় চিন্তা করে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি।

আমরা এখানে আপনাদের জন্য নিয়ে এসেছি চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার ভাড়ার তালিকাটি অনেকে রয়েছেন যারা এই পথে ভ্রমণ করেনি। তাই তাদের ভাড়া সম্পর্কে কোন জ্ঞান নেই আর আজকে আমরা সেরকমই মানুষদের জন্য চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া নিচের তুলে ধরেছি। আপনি যদি এ পথে ভ্রমণ করতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এর উপরে চলাচলকৃত সকল মাছের ভাড়া আমরা আমাদের এই আর্টিকেলটি নিচে তুলে ধরেছি।

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া

আপনি এই পথে চলাচল্কি তো সকল বাসে ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন আমাদের আজকের এই আর্টিকেলটি থেকে। আপনি যদি এই পথে নতুন হয়ে থাকেন তাহলে শেষ পর্যন্ত আপনাকে আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করতে হবে তাহলে এখান থেকে সকল তথ্য আপনি পেয়ে যাবেন। এই রুটে অনেকবার চলাচল করে থাকে এগুলো মধ্যে রয়েছে এসি নন এসি। কোয়ালিটি সম্পূর্ণ এবং লোকাল বাস রয়েছে আমরা চেষ্টা করছি সকল বাজগুলোর ভাড়া সম্পর্কে আপনাদের জানিয়ে দিতে।

চট্টগ্রাম টু কক্সবাজার নন এসি বাস ভাড়া

এ রুটে চলাচল তীর্থ নন এসি বাসগুলোতে আপনি যদি ভ্রমন করতে চান তাহলে এর ভাড়া গুলো আপনাদের জানতে হবে তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটির নিচে একটি তালিকা আকারে আপনাদের জন্য চট্টগ্রাম টু কক্সবাজার নন এসি বাস ভাড়া গুলো তুলে ধরেছি। আপনারা আমাদের নিচে দেওয়া তারিখটা টি থেকে নন এসি বাসের ভাড়া গুলো জেনে নিন।

বাস টিকিট মূল্য
সেন্টমার্টিন পরিবহন ২৫০ টাকা
দেশ ট্রাভেলস ২৫০ টাকা
পূরবী পরিবহন ২৫০ টাকা
শ্যামলী পরিবহন (এনআর) ২৫০ টাকা
রিলেক্স ট্রান্সপোর্ট ২৫০ টাকা
সউদিয়া কোচ সার্ভিস ২৫০ টাকা
মারসা ট্রান্সপোর্ট ২৫০ টাকা
স্টার লাইন ২৫০ টাকা
ঈগল পরিবহন ২৫০ টাকা
এস আলম  ২৫০ টাকা
শ্যামলী পরিবহন (এসপি) ২৫০ টাকা

চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া

যারা এসি বাসে করে চট্টগ্রাম থেকে কক্সবাজার যেতে চান তাদের জন্য আমরা নিয়ে এসেছি এই রুটে চলাচরকারি বাসগুলোর একটি তালিকা। সাথে কোন বাচ্চার ভাড়া কত নির্ধারণ করা হয়েছে এই সম্পর্কে আলোচনা করেছি বা সম্পর্কে আপনাদের ধারণা দেবো এই বাসগুলো ভাড়া কত সে সম্পর্কে আমরা একটি টেবিলের মাধ্যমে নিচে উল্লেখ করেছি।

বাস (এসি) টিকিট  মূল্য
স্টারলাইন ৩৫০ টাকা
সৌদিয়া পরিবহন ৩৫০ টাকা
স্বাধীন ট্রাভেলস ৩৫০ টাকা
পূরবী পরিবহন ৪০০ টাকা
সেন্টমার্টিন ট্রাভেলস ৫০০ টাকা
সেন্টমার্টিন পরিবহন ৬০০ টাকা
গ্রীন লাইন ৬০০ টাকা
স্লিক লাইন ৭৫০ টাকা
সোহাগ পরিবহন রেগুলার ৭০০ টাকা
সোহাগ পরিবহন এক্সকুলুসিভ ৮০০  টাকা
রিলাক্স ট্রান্সপোর্ট ৭৫০ টাকা
দেশ ট্রাভেলস ৮০০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *