Skip to content
Home » চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি চট্টগ্রামে সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আলোচনা। আপনারা যারা চট্টগ্রামে সেহেরী ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিকে খুব সুন্দর করে চট্টগ্রাম বিভাগের সেহেরি ও ইফতারির একটি তালিকা সাজিয়ে নিচে উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটির তালিকাটি সংগ্রহ করে নিজেদের কাছে রেখে সঠিক সময়ে ইত্যাদি করতে পারবেন।

আপনি কি চট্টগ্রাম বিভাগের সেহেরি ইফতারির সময়সূচি অনলাইন অনুসন্ধান করছেন? তাহলে হ্যাঁ আপনি এই মুহূর্তে সঠিক জায়গা দিয়ে অবস্থান করছেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে চট্টগ্রাম বিভাগের সেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নিতে পারবেন।

চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

অনেকই রয়েছেন যারা সঠিক সময় সেহরি ও ইফতারি করার জন্য এর সময় জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা তাদের সহযোগিতা করতে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি।আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে চট্টগ্রাম বিভাগের সেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। সেই সাথে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিচে একটি রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছে আপনারা যদি চান আমাদের এই আর্টিকেলটি থেকে সেহেরি ও ইফতারের সময়সূচি সহ রমজানের ক্যালেন্ডারটি ডাউনলোড করে নিতে পারেন। রমজানের সেহেরী ও ইফতারি একটি গুরুত্বপূর্ণ বিষয়। কেননা রমজান আসলে সেহরি ও ইফতারের সময়সূচি আসবেই। রমজান মাসে সেহরি ও ইফতারি সঠিক সময় না করলে রোজা মাকরু হয়ে যায় তাই সবাই চায় রমজানের সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখতে। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৫ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৫ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৬ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৬ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৭ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৭ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৭ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৩৭ am ৪:৪৩ am ৬:০৮ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৬ am ৪:৪২ am ৬:০৮ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৫ am ৪:৪১ am ৬:০৮ pm

রমজানের ক্যালেন্ডার 2024 চট্টগ্রাম বিভাগ

আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে রমজানের ক্যালেন্ডার চট্টগ্রাম বিভাগের উল্লেখ করেছে আপনার যদি চান তাহলে আমাদের আর্টিকেলটি নিচে থেকে রমজানের ক্যালেন্ডার চট্টগ্রাম। কিংবা আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে চট্টগ্রাম বিভাগের রমজানের ক্যালেন্ডারটি ডাউনলোড করে আপনাদের নিজেদের কাছে রাখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *