Skip to content
Home » চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া, সময়সূচী-Joypurhat To Chilahati Train Schedule

চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া, সময়সূচী-Joypurhat To Chilahati Train Schedule

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা চিলাহাটি থেকে জয়পুরহাট ভাড়া তালিকা ও সময়সূচি সম্পর্কে জানা জানা লাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আপনাদের সামনে আলোচনা করব একটি পরিবহন সম্পর্কে সেটি হল চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেন সম্পর্কে। আপনারা যারা সি চিলাহাটি থেকে জয়পুরহাট যেতে চান তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।

আমাদের এই আর্টিকেলে আমরা উল্লেখ করব জয়পুরহাট থেকে চিলাহাটি ধারা সময় এবং ট্রেন সময় সুবিধা সমূহ এর ভাড়া তালিকা ও সময়সূচী। আপনারা যারা নতুন যাত্রী তারা অবশ্য আমাদের এই আর্টিকেলটি থেকে জানতে পারবেন চিলাহাটি থেকে জয়পুরহাট ভাড়ার তালিকা ও সময়সূচী সম্পর্কে।

সিলাহাটি থেকে জয়পুরহাট ভ্রম্মচারীর একটি আন্তঃনগর ট্রেন। ট্রেনের সকল তথ্য আমরা আপনাদের সামনে উল্লেখ করেছি। চিলাহাটি থেকে জয়পুরহাট পঞ্চায়েতে আপনার সময় লাগবে তিন ঘন্টা ১৯ মিনিট এবং চিলাহাটি থেকে জয়পুরহাট এর দূরত্ব হলো 143.5 কিলোমিটার। সিরাটি থেকে জয়পুর স্টেশন এর জন্য নির্ধারিত কোন ট্রেন নেই তবে চিলাহাটি থেকে ঢাকা ভ্রমকারী ট্রেন টি চিলাহাটি থেকে জয়পুরহাট এর ওপর দিয়ে ঢাকা পৌঁছায়।

চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের সময়সূচী

আপনারা যারা সিলোহাটি থেকে জয়পুরহাট ভ্রমণ করতে চান তাদেরকে অবশ্যই চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনে উঠতে হবে। এই রুটে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ছিড়াহাটি থেকে জয়পুরহাটে সময়সূচী ব্যাখা করলাম। নীল সাগর এক্সপ্রেস ট্রেন টিলাহাটি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়া রাত 8 টার সময় এবং জয়পুরহাটে গিয়ে পৌঁছায় রাত ১০:৪৫ মিনিটে।আবার অপর দিক থেকে ঢাকা থেকে যাত্রারই নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি রওনা দেয়া ছিলয়াহাটির উদ্দেশ্যে ৬ঃ৪০ মিনিটে কমলাপুর স্টেশন থেকে এবং জয়পুরহাটে পৌঁছায় ১.৭ মিনিটে।

  • রুপসা এক্সপ্রেস (৭২৭)
  • বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১)
  • তিতুমীর এক্সপ্রেস (৭৩৩)
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৭)
  • নীলসাগর এক্সপ্রেস (৭৬৫)

ট্রেন গুলো সময় মতে চলাচল করে এই রুটে নিচে সময়সূচী ব্যখ্যা করা হলো

ট্রেন ছাড়ার সময় পৌছার সময় ছুটির দিন
রুপসা এক্সপ্রেস (৭২৭) ১৩.১৫ মিনিটে ১৬.৪০ মিনিটে বৃহস্পতিবার
বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১) ১৮.১৩ মিনিটে ২১.৫০ মিনিটে রবিবার
সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ০৩.৩১ মিনিটে ০৬.২০ মিনিটে সোমবার
তিতুমীর এক্সপ্রেস (৭৩৩) ০৯.৩৮ মিনিটে ১৩.০০ মিনিটে বুধবার
নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) ১৩.০৪ মিনিটে ১৬.০০ মিনিটে সোমবার

আমাদের এই সময় সূচী কোন পরিবর্তন হবে না৷ উপরে উল্লেখিত সময়ে ট্রেনটি নিধারিত স্টেশনে পৌছাবে। যদি রাস্তায় কোন যান্ত্রিক সমস্যা না হয়।

চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া

আপনি যদি সিনেমাটি থেকে ঢাকা চলাচলকারী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ৭৬৫/৭৬৬ নং ট্রেনে চিড়াহাটি থেকে জয়পুরহাট যেতে চান তাহলে অবশ্যই আপনাকে এর ভাড়ার তালিকা জানতে হবে। তাই আমরা আজকে এর ভাড়া তালিকাটি নিচে উল্লেখ করলাম।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৮০ টাকা
শোভন চেয়ার ৯৫ টাকা
প্রথম সিট ১২৫ টাকা
প্রথম বার্থ ১৮৫ টাকা
স্নিগ্ধ ১৫৫ টাকা
এসি সিট ১৮৫ টাকা
এসি বার্থ ২৮০ টাকা

ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচী

আমাদের এই আর্টিকেলটি থেকে দেখে নিন। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে নীলসাগরের এক্সপ্রেস ট্রেনের ঢাকা টু চিলাহাটি ভ্রমণের সময়সূচী উল্লেখ করেছি।

চিলাহাটি টু ঢাকা ট্রেনের বিরতি স্টেশন সময়সূচী

আপনার যার রাগ জেনে সময়সূচি সম্পর্কে জানতে চান বা এইরূপে সকল স্টেশনে বিরোধী সম্পর্কে জানতে চান তাহলে আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। আমরা আজকে আপনাদের মাঝে তুলে ধরেছি সিলেটি টু ঢাকা ট্রেনের বিরতি স্টেশন সমূহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *