Skip to content
Home » জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

জয়দেবপুর টু টাঙ্গাইল

জয়দেবপুর টু টাঙ্গাইল এই পথটি ধরে বেশ কিছু ট্রেন চলাচল করতে থাকে। এখানে আন্তঃনগর ট্রেন হিসেবে পাঁচটি ট্রেন চলাচল করে। সিরাজগঞ্জ এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, পদ্মা এক্সপ্রেস, লালমনি এক্সপ্রেস ও সিল্ক সিটি এক্সপ্রেস। আপনারা যারা এসব ট্রেনের সময়সূচি ভাড়া এসব বিষয় জানতে চান আমার এই পোস্টে থেকে পেয়ে যাবেন। আমি আজকে আমাদের কাছে এসব ট্রেনের সময়সূচী নিয়ে হাজির হয়েছি।

অনেকে আছেন যারা অনলাইনে অনুসন্ধান করে থাকেন ট্রেনের সময়সূচি ভাড়া বিষয়ে জানতে। কিন্তু সহজে তা পেয়ে ওঠেন না। আমি তাদের কথা চিন্তা করেই আজকে আমার এই পোস্টটিতে জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময় আলোচনা করেছি। তাহলে আসুন জয়দেবপুর টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা গুলো জেনে নেই।

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী

আপনারা টাঙ্গাইল ট্রেনের সময়সূচি নিয়ে ভাবছেন তাদের জন্য আমি আমার এই সাইট টিতে সুন্দর করে জয়দেবপুর ট্রেনের সময়সূচী স্থাপন করলাম। আপনারা আমার নিচের তালিকা থেকে জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী জেনে নিতে পারবেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
একতা এক্সপ্রেস (৭০৫) নাই ১১ঃ০৫ ১২ঃ০৫
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২২ঃ৪২ ২৩ঃ৪০
সিল্কসিটি এক্সপ্রেস(৭৫৩) নাই ১৫ঃ৪৮ ১৬ঃ৫৫
পাদ্মা এক্সপ্রেস (৭৫৯) সোমবার ০০ঃ০১ ০১ঃ০০
সিরাজগঞ্জ এক্সপ্রেস (৭৭৬) শনিবার ১৭ঃ৫৭ ১৯ঃ০৫

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

জয়দেবপুর থেকে টাঙ্গাইল রাজশাহী এক্সপ্রেস (৫) নামে একটি মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে। স্বল্প ব্যয়ে নিয়মিত চলাচলের জন্য এটি সেরা ট্রেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
রাজশাহী এক্সপ্রেস (৫) নাই ১৩ঃ১৭ ১৪ঃ২৭

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের ভাড়ার তালিকা

জয়দেবপুর টু টাঙ্গাইল ট্রেনের ভাঙার তালিকা টি আমি সুন্দর করে সাজিয়ে দিয়েছি। এখান থেকে আপনার সুন্দর করে যাদেরকে একটু টাঙ্গাইল ট্রেনের ভাড়া তালিকা জানতে পারবেন। নিচে আমি ভাড়া তালিকা টা দিয়ে দিয়েছি এখান থেকে সংগ্রহ করার জন্য আপনাকে মনোযোগের সহিত আমার এই পোস্টটি ভালো করে পড়তে ও দেখতে হবে।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৬৫ টাকা
শোভন চেয়ার ৭৫ টাকা
প্রথম সিট ১০০ টাকা
প্রথম বার্থ ১৫০ টাকা
স্নিগ্ধা ১২৫ টাকা
এসি সিট ১৫০ টাকা
এসি বার্থ ২২৫ টাকা

আশা করছি আপনাদের এই পোস্টটি অনেক উপকারে এসেছে। বিশেষ করে জয়দেবপুর টু টাঙ্গাইল যারা বেশি যাতায়াত করে তাদের জন্য এই আর্টিকেলটি বেশি উপকারে এসেছে। আপনাদের উপকারে আসলে অন্যদেরকেও একটু জানার সুযোগ করে দিন। আমরা আবারো আপনাদের জন্য সুন্দর সুন্দর তথ্য নিয়ে হাজির হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *