Skip to content
Home » জার্মানি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন। জার্মানি নিয়ে ফানি স্ট্যাটাস।

জার্মানি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন। জার্মানি নিয়ে ফানি স্ট্যাটাস।

জার্মানি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন। জার্মানি নিয়ে ফানি স্ট্যাটাস।

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক বন্ধুরা, আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। যে বিষয়ে জানার জন্য পৃথিবীর প্রায় প্রতিটি মানুষই আগ্রহ প্রকাশ করে থাকে। হ্যাঁ তবে আর দেরি না করে এখনই বলে দিচ্ছি আমাদের আজকের বিষয়টি কি। আমাদের আজকে বিষয় হচ্ছে বিশ্বকাপে অংশগ্রহণকারী সকল দলের মধ্যে অন্যতম দল জার্মানি। আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি জার্মানি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন ও জার্মানি নিয়ে ফানি স্ট্যাটাস।

বিশ্বকাপ শুরু হওয়ার সাথে সাথে সকল দর্শকদের কামডাউন শুরু হয়ে গেছে বিশ্বকাপ আসর গুলো উপভোগ করার জন্য। তাই আপনারা যারা বিশ্বকাপ উপভোগ করেন এবং অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন জার্মানি নিয়ে স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন জানার জন্য আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সে বিষয়টি আলোচনা করব। যারা এ বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছেন তারা শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মনোযোগের সহিত পড়তে থাকুন।

জার্মানি নিয়ে স্ট্যাটাস

বিশ্বকাপের ফুটবল দল গুলোর মধ্যে সর্বশ্রেষ্ঠ একটি টিম হচ্ছে জার্মানি। তাই এবারে আসল জার্মানিতে খুব ভালো ফলাফল করবে আশা করা যাচ্ছে। আর আপনারা যারা জার্মানি নিয়ে স্ট্যাটাস জার্মানি সম্পর্কে বিশ্বকাপ ফুটবল নিয়ে মন্তব্য প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে বিস্তারিত জানতে পারবেন। জার্মানির প্রতিনিয়ত ভালো খেললেও অনেক সময় জার্মানির কিছু কিছু দিক দিয়ে মানুষ জার্মানিকে বিভিন্ন ধরনের মতামত প্রকাশ করে থাকে। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরেছি জার্মানি নিয়ে কিছু স্ট্যাটাস।

ব্রাজিল ফুটবল খায়, ঘুমায় এবং পান করে। এটি ফুটবলে বসবাস করে!

– পেলে

প্রবল উৎসাহ হল সব কিছু। এটি অবশ্যই উত্তেজিত হবে এবং কম্পিত হবে গিটারের তারের মতো।

– পেলে

সবকিছুই হল অনুশীলন।

– পেলে

পেলে মরে না। পেলে কখনো মরবে না। পেলে চিরদিন চলতে থাকবে।

– পেলে

জার্মানি নিয়ে উক্তি

জার্মানি নিয়ে উক্তি

খেলা পছন্দ করেনা এমন মানুষ পৃথিবীতে খুব কমই আছে। তাই বিশ্বকাপ ফুটবল বিশেষজ্ঞ রয়েছেন যারা বিভিন্ন দেশের ফুটবল সংক্রান্ত তথ্য নিয়ে বিভিন্ন ধরনের উক্তি উল্লেখ করে গেছেন।আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে জার্মানি নিয়ে কতগুলো সুন্দর সুন্দর উক্তি আপনাদের মাঝে তুলে ধরেছি। আপনারা যারা জার্মানি নিয়ে উক্তি অনলাইন অনুসরণ করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন।

জার্মানি নিয়ে উক্তি

ফুটবল হলো একটা ভুল করার খেলা। যে যত কম ভুল করবে, সেই দিনশেষে খেলাটা জিতবে।
— জোহান ক্রুইফ৷

আমি ঠিক ততদিন পর্যন্ত ফুটবল খেলতে চাই, যতদিন না আমার পুত্র আমকে বলে, ” তুমি আর দৌড়াতে পারবে না, তুমি মৃত। ”
— সন হিউয়্যাং মিন৷

জার্মানি নিয়ে উক্তি

ফুটবল মানে হলো আত্নত্যাগ, উৎসর্গ, কঠোর পরিশ্রম এবং মাঠের বাইরের বন্ধুত্বের একটা সংমিশ্রণ।
— এডিনসন কাভানি।

 আনুগত্য ফুটবলের একটি বড় অংশ এবং এটি দেখায় যে আপনি একজন সত্যিকারের মানুষ কিনা।
— জ্যাক উইলশেয়ার।

জার্মানি নিয়ে উক্তি

জার্মানি নিয়ে ক্যাপশন

জার্মানি প্রতিনিয়ত ভালো খেলে আসছে এবং তাদের সাপোর্টের আনন্দ উৎসব সকল জয় সিন নিয়ে আনছে। আপনারা যারা জার্মানি দলকে সাপোর্ট করেন অথবা জার্মানি দলকে ভালোবাসেন তারা জার্মানি খেলা দেখতে পছন্দ করেন। আমরা তাদের জন্য বিভিন্ন দলের সাপোর্টদের বিভিন্ন মতামত পোষণ করা নিয়ে একটি ক্যাপশন উল্লেখ করেছি আপনারা যারা এই ক্যাপশনগুলো সংগ্রহ করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অবশ্যই মনোযোগের সহিত পড়তে থাকবেন।

    জার্মানি নিয়ে উক্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *