Skip to content
Home » জিপি ইন্টারনেট অফার ২০২3

জিপি ইন্টারনেট অফার ২০২3

বর্তমান সময়ে জিপি সিম বেশিরভাগ মানুষই ব্যবহার করে থাকে। তাদের মধ্যে অনেককেই জিপি ইন্টারনেট প্যাক কিনে থাকেন। আবার অনেকেই আছেন যারা এখনো জানেন না কিভাবে জিপি ইন্টারনেট প্যাক কিনতে হয়। জিপি ইন্টারনেট অফার গ্রহণ করতে জানে না এমন গ্রাহক আছে।

আপনারা যারা জিপি ইন্টারনেট কেনার জন্য বা জিপি অফার ইন্টারনেট অফার জানার জন্য এপার ওপার খোঁজাখুঁজি করছেন তাদের জন্য আমার আজকের এই কনটেন্ট। আমার এই পোস্টটি থেকে আপনি খুব সহজেই জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। আমার এখানে অনেক কয়টি প্যাক দেওয়া আছে আপনি আপনার পছন্দের প্যাকটি বেছে নিন।

জিপি নতুন ইন্টারনেট অফার ২০২২

 

২০২২ সালে জিপি নতুন ইন্টারনেট অফার এসেছে। এই নতুন নতুন অফার গুলো পেতে পোস্ট টি শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে আপনি আপনার পছন্দের প্যাকটি বেছে নিতে পারবেন। আপনার নিজের সুবিধামতো আপনি প্যাকটি ব্যবহার করতে পারবেন। নিচে জিপি অফার ২০২২ সালের প্যাকগুলি উল্লেখ করা হলো।

জিপি 1জিবি 21টাকা 7 দিন

 

জিপি সিমের ১ জিবি অফার দেওয়া হয়েছে মাত্র 21 টাকায়। আর এই ১ জিবি ইন্টারনেট প্যাকটির মেয়াদ ৭ দিন। এই প্যাকটি নিতে আপনাকে নিজে করতে ডায়াল করতে হবে।

জিপি 1 জিবি 21 টাকা 7 দিন অফারটি নিতে ডায়াল করুন *121 *5166# ।

জিপি 3 জিবি 108 টাকা 7দিন

 

জিপি ৩ জিবি ১০৮ টাকা ইন্টারনেট অফার মেয়াদ ৭ দিন। এই প্যাকটি নিয়ে আপনি সুন্দর ভাবে কাজ করতে পারবেন। যারা জিপি সিমের এ অফার গুলো এখনো পর্যন্ত জানেন না তারা আমার এই পোস্টটা পড়তে থাকুন। এই অফারটি নিতে আপনাকে নিজের কোডটি ব্যবহার করতে হবে।

অফারটি একটিভ করার জন্য ডায়াল করুন *121 *3344#। এর পরে একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন। মনে রাখবেন এই অফারটি স্কিটো ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয়। আপনার কাজ শেষ হলে, রিমাইনিং ব্যালেন্স জানতে*121*1*2# ডায়াল করুন।

7 জিবি 150 টাকা 30 দিন

 

জিপি সিমের আরেকটি সুন্দর ইন্টারনেট অফার হচ্ছে ৭ জিবি মাত্র ১৫০ টাকায়। আর এই ৭ জিবি ১৫০ টাকার ইন্টারনেট প্যাকটি মেয়াদ ৩০ দিন। দীর্ঘমেয়াদি এই ব্যক্তিনিতে আপনাকে যে কোডটি ব্যবহার করতে হবে সেটি নিচে দেওয়া হল।

অফারটি পেতে ডায়াল করুন  * 121 * 5206#। আপনি সহজেই অন্যদের প্যাকের মতো রিমাইনিং ব্যালেন্স চেক করতে পারেন

জিপি পাওয়ার লোড 20 জিবি টাকা 349

জিপি পাওয়ার লোড ২০ জিবি মাত্র ৩৪৯ টাকায়। ৩৪৯ টাকার এই প্যাকটি আপনার পাওয়ার লোড হিসেবে কাজ করবে। এর কোডটি নিচে দেওয়া হল।

জিপি ইন্টারনেট অফার কেনার কোড

অনেকেই আসছে যারা জিপি সিম ব্যবহার করে কিন্তু জিপি সিমের ইন্টারনেট কিভাবে কিনতে হয় তা জানে না। তাদের জন্য খুব সুন্দর ভাবে আমার পোস্টটিতে উল্লেখ করা হলো। কিভাবে জিপি সিমের অফার কিনতে হয় তা নিচে কোড সমূহ দেওয়া হল।

অফার    দাম    অ্যাক্টিভেশন কোড    মেয়াদ    ব্যালেন্স চেক

 

1 GB জিবি    21 টাকা    *121*5166#    7 দিন    *121*1*2#

 

3 জিবি    108 টাকা    *121*3344#    7 দিন    *121*1*2#

 

7 জিবি    150 টাকা    * 121* 5206#    30 দিন    *121*1*2#

 

20 জিবি    349 টাকা    রিচার্জ    30 দিন    *121*1*2#

জিপি মাসিক অফার

 

যারা দীর্ঘমেয়াদি ইন্টারনেট প্যাক কিনতে চান তাদের জন্য জিপি মাসিক অফারটি প্রযোজ্য। কিন্তু অনেকেই এই অফারটি নিতে পারেন না কারণ কিভাবে এই অফারটি গ্রহণ করতে হয় সেটা জানা নেই। আমার এই পোস্টটিতে মাসিক অফার এর কোড সমূহ দেওয়া হল।

সর্বশেষে বলতে চাই, আপনারা যারা আমার এই পোস্টটি পড়ে উপকৃত হলেন তারা এই পোস্টটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন। আর শেষ পর্যন্ত আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আমি আপনার এবার যে আরো সুন্দর সুন্দর পোস্ট নিয়ে হাজির হব সে পর্যন্ত আপনি ভালো থাকুন আর আমার জন্য দোয়া রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *