Skip to content
Home » ঝালকাঠি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ঝালকাঠি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ঝালকাঠি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে যে আলোচনাটি আপনাদের সামনে তুলে ধরব সেটি প্রতিটি মুসলমানের জন্য একটি অন্যতম বিষয়। কেননা আমরা আজকে আলোচনা করব সেহরি ও ইফতারের সময়সূচি। আর প্রতিটি মুসলমানের জন্য সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখা একান্ত জরুরী। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি ঝালকাঠি জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা ঝাড় কেটে জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন।

সেহরি ও ইফতারি এমন একটি বিষয় যে বিষয়টি জানালা না থাকলে সঠিক সময়ে সেহরি ও ইফতারি করা হয় না আর সেইসাথে রোজা সঠিক নিয়মে পালন হয় না তাই বলে রোজা সঠিক না হয়ে মাকরূহ হয়ে যায়। আর এজন্য প্রতিটি মুসলমানের দরকার তার নিজস্ব জেলার কিংবা যে জেলায় তিনি রোজা কায়েম করতেছেন সেই জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে রাখা। যদি সেহরি ও ইফতারের সময়সূচি জানা থাকে তাহলে সঠিক নিয়মে রোজা পালন হয়।

ঝালকাঠি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আমরা আজকে ঝালকাঠি জেলার অধিবাসীদের জন্য ঝালকাঠি জেলা সেহেরী ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা যারা ঝালকাঠি জেলায় রোজা কায়েম করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ঝালকাটি জেলা ইফতারের সময়সূচি জেনে নিন। আপনারা চাইলে আপনার রোজা কি মতে সঠিক নিয়মে পালন করতে পারেন। আর এজন্য প্রথমত আপনাকে সেহরি ও ইফতারের সময়সূচি টি জানা দরকার তাই আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঝালকাঠি জেলার তেহারি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:১১ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:১১ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১২ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১২ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৩ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৩ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৩ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৪ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৪ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৪ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

ঝালকাঠি জেলার সেহেরী ও ইফতারির আজকের সময়সূচী 2024

আপনারা চাইলে ঢাকা বিভাগ থেকে অন্যান্য বিভাগের সময় বাড়িয়ে কিংবা কমিয়ে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি বের করতে পারেন। এছাড়াও আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঝালকাঠি জেলার সেহরি ও ইফতারির আজকের সময়সূচী উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঝালকাঠি জেলার সেহরি ও ইফতারের সময়সূচিতে জেনে নিয়ে নির্দিষ্ট সময়ে রোজা পালন করবেন।

সেহরি ও ইফতারের আজকের সময়সূচী ২০২২

সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আলোচনা করেছি আপনারা চাইলে আমাদের এই ওয়েবসাইটটি ফলো করে আপনার পছন্দের জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিয়ে সঠিক নিয়মে রোজা পালন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *