Skip to content
Home » টেলিটক বর্ণমালা সিমের সুবিধা, দাম, রেজিস্ট্রেশন, বোনাস অফার 2024

টেলিটক বর্ণমালা সিমের সুবিধা, দাম, রেজিস্ট্রেশন, বোনাস অফার 2024

টেলিটক বর্ণমালা সিমের সুবিধা, দাম, রেজিস্ট্রেশন, বোনাস অফার ২০২২

প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি টেলিটক বর্ণমালা সিমেন্টের সুবিধা দাম রেজিস্ট্রেশন বোনাস অফার ২০২২ নিয়ে। আপনারা যারা টেলিটক বর্ণমালা সিম ইউজ করে থাকেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। টেলিটক বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর কোম্পানি। টেলিটক বাংলাদেশের সরকার কর্তৃক পরিচালিত একটি মোবাইল অপারেটর যেটি বর্ণমালা সিম কি শুধুমাত্র বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য। এই সিমটিতে বিশেষ সুবিধা রয়েছে শিক্ষার্থীদের ব্যবহারের জন্য।

এজন্য টেলিটক বর্ণমালা সিমটি চাইলে বাংলাদেশের যে কোন নাগরিক কিনতে পারেনা শুধুমাত্র শিক্ষার্থীদের জন্য এই সিমটি কেনার ক্ষেত্রে কিছু রেজিস্ট্রেশন ফলো করতে হয়। আজকে আমরা আলোচনা করব সেই সিমটি কিনতে কি কি শর্ত থাকছে টেলিটক বর্ণমালা সিম আমরা সেই সম্পর্কে আজকে আলোচনা করতে যাচ্ছি।

টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন

টেলিটক বর্ণমালা সিম ব্যবহার করার ক্ষেত্রে একটি শিক্ষার্থী শুধু কিনতে পারবে এবং প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। শুধুমাত্র শিক্ষার্থী ছাড়া এই টেলিটক বর্ণমালা সিমটি রেজিস্ট্রেশন হবে না অথবা ইন্টারের রোল নম্বর অবশ্যই লাগবে অথবা যেই স্কুলে আইডি নম্বর। এবং কিভাবে রিপ্লাই করবেন শেষ বিষয়ে ধারণা দেওয়া হল নিচে।

বর্ণমালা অনলাইন রেজিস্ট্রেশন

বর্ণমালা অনলাইন রেজিস্ট্রেশন করে আপনি সিমটি কিনতে পারবেন। অনলাইন স্টেশনের লিংক আমরা আজকে নিচে তুলে ধরেছি। অনলাইন রেজিস্ট্রেশন করতে আপনার নাম এসএসসি বোর্ড পাশের সাল রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার সহ যাবতীয় তথ্য পূরণ করে অনলাইনে পাঠিয়ে দিতে হবে। এবং অনলাইন পাওয়ার পর আপনার ফোনে কনফার্মেশন একটি এসএমএস আসবে এবং সিমটি তৈরি হয়ে গেলে আপনার ফোন ফোনে কানেকশন এর ডেট দিয়ে জানিয়ে দেবে। আপনার নিজের সুস্থ কাস্টমার কেয়ার থেকে টেলিটক বর্ণমালা সিমটি আপনি সংগ্রহ করতে পারবেন।

টেলিটক বর্ণমালা আবেদন পরবর্তী করণীয়

  • আপনি ID নাম্বার এবং OTP পেয়েছেন অর্থাৎ সিম উত্তোলনের এসএমএস পেয়েছেন। উক্ত এসএমএস দিয়ে আপনি যেকোনো সময় যেকোনো টেলিটক কাস্টমার কেয়ার থেকে সিমটি উত্তোলন করতে পারবেন। আপনার যদি NID কার্ড না থাকে সেক্ষেত্রে আপনি আপনার অভিভাবকের NID কার্ড ব্যবহার করে টেলিটক বর্ণমালা সিমটি উত্তোলন করতে পারবেন।
  • সিম উত্তোলনের নির্দিষ্ট তারিখে নিম্নোক্ত ডকুমেন্টসমূহ অবশ্যই সাথে আনতে হবেঃ👉
      টেলিটক কর্তৃক সিম উত্তোলনের ম্যাসেজ।

    👉

      যার নামে সিম রেজিস্ট্রেশন করা হবে তার ২ কপি ছবি।

    👉

      যার নামে সিম রেজিস্ট্রেশন করা হবে তার NID এর ফটোকপি।

    👉

      যার নামে সিম রেজিস্ট্রেশন করা হবে তাকে বায়োমেট্রিক রেজিস্ট্রেশনের জন্য স্ব-শরীরে আসতে হবে।

টেলিটক বর্ণমালা সিমের অফার

টেলিটক বর্ণমালা সিম কি শুধুমাত্র স্টুডেন্টদের জন্য হওয়ায় এই সিমের স্পেশাল অফার থাকে। যেমন টেলিটক বর্ণমালা সিমের স্পেশাল অফার গুলোর মধ্যে হচ্ছে ।

  • যে কোন নাম্বারে মাত্র 45 পয়সা প্রতি মিনিট কথা বলা যায়।
  • এছাড়াও 1 পয়সা সেকেন্ড কলরেট প্রযোজ্য।
  • প্রতিটি এসএমএস মাত্র 30 পয়সা যেকোন অপারেটরে।
    আপনি আপনার চাহিদা অনুযায়ী যেকোনো পরিমাণ রিচার্জ করতে পারেন। রিচার্জের কারণে আপনার অফার পরিবর্তন হবে না। আপনি যদি প্যাকেজটি নিষ্ক্রিয় করতে চান তবে আপনাকে কাস্টমার কেয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করতে হবে। আমি আশা করি এই পরিষেবাটি একজন ছাত্র হিসাবে আপনার জন্য উপকারী।

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার 2024

শিক্ষাতে সবসময় ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকা অত্যন্ত প্রিয়জন। তাই সরকার এ কথা মাথায় রেখে টেলিটক বর্ণমালা সিম নিয়ে এসেছেন ছাত্র-ছাত্রীদের জন্য আকর্ষণীয় কতগুলো ইন্টারনেট প্যাকেজ নিয়ে। আমি টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট প্যাকেজ গুলোর দাম আলোচনা করলাম।

টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট অফার

  • ১জিবি ২৪ টাকা (৭ দিন)
  • ১ জিবি ৪৬ টাকা (৩০ দিন)
  • ২ জিবি ৮৩ টাকা (৩০ দিন)
  • ৩ জিবি ৬২ টাকা (১০ দিন)
  • ৫ জিবি ৯৬ টাকা (১৫ দিন)
  • ১০ জিবি ১৮৬টাকা (৩০ দিন)

টেলিটক বর্ণমালা তার গ্রাহকদের জন্য খুব কম হারে ডেটা পেট প্রকাশ করে থাকেন তার মানে আপনি খুব সস্তা কলরেট এবং ইন্টারনেট অফার উপভোগ করবেন। আমরা আপনাদের জন্য একটি টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার ২০২২ সিমের ইন্টারনেট প্যাকে একটি টেবিল নিচে প্রদান করলাম।

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোড দাম বৈধতা
1 জিবি *111*611# 24 টাকা 7 দিন
1 জিবি *111*612# 46 টাকা 30 দিন
2 জিবি *111*613# 83 টাকা 30 দিন
3 জিবি *111*614# 62 টাকা 10 দিন
5 জিবি *111*615# 96 টাকা 15 দিন
10 জিবি *111*616# 186 টাকা 30 দিন

শর্তাবলী:

  • টেলিটক বর্ণমালা সিমের গ্রাহকরা শুধুমাত্র এই টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারবেন।
  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চাইলে শুধু ডায়াল করুন *152#।
  • আপনি এই ইন্টারনেট অফারটি একাধিকবার কিনতে পারবেন।
  • সমস্ত মূল্য ভ্যাট সহ, SD.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *