Skip to content
Home » ডা: আফরিন সুলতানা চেম্বার, সিরিয়াল, ফোন নাম্বার, যোগাযোগের ঠিকানা

ডা: আফরিন সুলতানা চেম্বার, সিরিয়াল, ফোন নাম্বার, যোগাযোগের ঠিকানা

ডা: আফরিন সুলতানা চেম্বার, সিরিয়াল, ফোন নাম্বার, যোগাযোগের ঠিকানা

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব ডাক্তার আফরিন সুলতানা চেম্বার, সিরিয়াল, ফোন নাম্বার ,যোগাযোগের ঠিকানা, সম্পর্কে। আপনারা যারা ডাক্তার আফরিন সুলতানার চেম্বার সিরিয়াল ফোন নাম্বার যোগাযোগের ঠিকানা এসব পেতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ডাক্তার আফরিন সুলতান না চেম্বার সিনিয়র ফোন নাম্বার যোগাযোগের ঠিকানা সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। ঢাকার বিখ্যাত একজন ডাক্তার হোসেন আফরিন সুলতানা অনেকেই ডাক্তারের যোগাযোগ ঠিকানা অনুসন্ধান করা যায়।

তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ডাক্তার আফরিন সুলতানার ফোন নাম্বার, ঠিকানা, ইমেইল আইডি বিস্তারিত তুলে ধরেছি। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে ডাক্তার আফরিন সুলতানের ফোন নাম্বার ঠিকানা এসব তুলে নিয়ে আপনাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারবেন। অনেকে রয়েছেন এর আফরিন সুলতানের অ্যাড্রেস পাওয়ার জন্য অনলাইন অনুসন্ধান করে যান তারা আমাদেরই আর্টিকেলটি থেকে সুলতানার এড্রেস পাবেন।

বিখ্যাত ডাক্তার আফরিন সুলতানা মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন। তাই প্রতিটি রোগীর এর একটা আফরীন সুলতানা চেম্বার যোগাযোগের ঠিকানা ফোন নাম্বার এসব পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ডক্টর আফরিন সুলতানা এড্রেস রয়েছে।

ডাক্টর আফরিন সুলতানা চেম্বার, সিরিয়াল,ফোন নাম্বার ,যোগাযোগের ঠিকানা

অনেক মানুষ দু-দূরান্ত থেকে ডাক্তার আফরিন সুলতানার চিকিৎসা করতে চায়। তাই ডাক্তার আফরিন সুলতানের চেম্বার সিরিয়াল ফোন নাম্বার যোগাযোগের ঠিকানা এসব পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাই আমাদের এই আর্টিকেলটিতে ডাক্তার আফরিন সুলতানা চেম্বার সিরিয়াল ফোন নাম্বার যোগাযোগের ঠিকানা এসব তুলে ধরেছি।

আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ডাক্তার আফরিন সুলতানার ফোন নাম্বার সিরিয়াল এসব নিয়ে অনলাইনের মাধ্যমে ডাক্তার আফরিন সুলতানা সিরিয়াল দিতে পারবেন এবং খুব সহজেই ডাক্তার আফরিন সুলতানা কে রোগী দেখাতে পারবেন। অনেক সময় দেখা যায় ডাক্তার আফরিন সুলতান এড্ড্রেস এর জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করা যায় কেননা অনেকেরই জানা নেই ডাক্তার আফরিন সুলতানা কোথায় বসেন। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির নিচে ডাক্তার আফরিন সুলতানার ইমেইল আইডি অ্যাড্রেস ফোন নাম্বার বিস্তারিত তুলে ধরেছি।

Dr. Afrin Sultana

Registrar

Mobile Phone: 01723401747

Address

Road- 15, (New) House- 21, Apt- E1, Dhanmondi,, Dhaka

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *