Skip to content
Home » ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী 2023- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী 2023- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী

যাতায়াতের জন্য ট্রেন ব্যবস্থা একটি উত্তম ব্যবস্থা। এমন কেউ নেই যারা ট্রেন ভ্রমণকে পছন্দ করে না। ট্রেনের মধ্যে যাতায়াত করলে অনেকটা নিরাপত্তা খুঁজে পাওয়া যায়। গুগল থেকে সুরক্ষিত তথ্য ঢাকা থেকে নেত্রকোনা ১৫০ দশমিক ৭ কিলোমিটার দূরত্বে যাত্রাপথ। আপনারা যারা ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা এসব জানতে চান তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

আপনারা যারা ঢাকাতে ইলেকট্রন কোন ট্রেন সময়সূচী ও এর তথ্য সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারবেন। আর এজন্য আপনাদের কে শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মনোযোগের সহিত পড়তে হবে।

ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী

যাতায়াতে প্রয়োজন অনেকের ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের সময়সূচী জানতে আগ্রহ প্রকাশ করেন। তাই অনলাইনে অনুসন্ধান করে যায় এই ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী জানার জন্য। আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা টু ইলেক্ট্রো করাতে সময়সূচি নিয়ে এসেছি। ঢাকা থেকে নেত্রকোনা রেলপথের দুটি ট্রেন চলাচল করে। মোহন এক্সপ্রেস এবং হাওড়া এক্সপ্রেস এই দুটি নেত্রকোনা রেলপথে চলাচল করে যাত্রীদের যাতায়াতের সুবিধা প্রদান করে।

ঢাকা থেকে নেত্রকোনা রেলপথের মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহের সোমবার দিনটি বন্ধ রাখা হয় এবং হাওয়ার এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহে বুধবার বন্ধ থাকে। নিচে একটি তালিকা মাধ্যমে এর সময়সূচি জানানো হলো।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মোহনগঞ্জ এক্সপ্রেস সোমবার ১৪ঃ২০ ১৮ঃ৫০
হাওর এক্সপ্রেস বুধবার ২২ঃ১৫ ০৪ঃ৪০

নেত্রকোনা টু ঢাকা ট্রেনের সময়সূচী

নিত্যদিনের প্রয়োজনে মানুষ ঢাকা থেকে নেত্রকোনা যায় আবারও নৃত্যকলা থেকে ঢাকা যাওয়ার প্রয়োজন পড়ে তাই ঢাকা থেকে নিচু করা ট্রেনের সময়সূচী জানার পাশাপাশি ঢাকা ট্রেনের সময়সূচি জানার প্রয়োজন। তাই আমরা নিচে নেত্রকোনা টু ঢাকা ট্রেনের সময়সূচি উল্লেখ করেছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
হাওর এক্সপ্রেস বৃহঃবার ০৮ঃ৩০ ১৬ঃ৩০
মোহনগঞ্জ এক্সপ্রেস সোমবার ২৩ঃ৩০ ০৬ঃ০০

ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া)

ট্রেনে যাতায়াত করলে ট্রেন সম্পর্কে সঠিক ধারণা অবশ্যই থাকা দরকার। তাই ট্রেনের সময়সূচির সাথে সাথে এর ভাড়া সম্পর্কে জানতে হবে। তাহলে আপনার সঠিক মূল্য অনুযায়ী পথে যাত্রি তাদের পছন্দ অনুযায়ী সিট নির্বাচন করতে পারবেন। নিচে প্রতিটি সিটের টিকিটের মূল্য দেওয়া হল।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ১৬৫ টাকা
শোভন চেয়ার ১৯৫ টাকা
প্রথম সিট ২৬০ টাকা
স্নিগ্ধা ৩৭৪ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *