Skip to content
Home » ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, সাপ্তাহিক ছুটির দিন ও ট্রাকিং পদ্ধতি

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, সাপ্তাহিক ছুটির দিন ও ট্রাকিং পদ্ধতি

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী

ট্রেনে মাধ্যমে যাতায়াত একটি নিরাপদ ও আরামদায়ক মাধ্যম। ট্রেনের মাধ্যমে যাতায়াত বলে সঠিক গন্তব্য স্থলে পৌঁছে যায় এবং নিরাপদ আরামদায়কভাবে যাতায়াত করতে পারে। এজন্যই বাংলাদেশের অধিকাংশ মানুষ ট্রেনের যাতায়াত বেশি ভালোবাসে এবং আরাম বোধ করেন।

তাই অনেকেই অনলাইনে জানতে চান ঢাকা থেকে যশোরের সময়সূচি ও ভাড়াতালিকা সহ বিস্তারিত তথ্যাবলী। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা সাপ্তাহিক ছুটির দিন ট্রাকিং নাম্বার ও বিস্তারিত তথ্য যা আপনাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি নিয়মিত ট্রেনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত গুপ্ত সহকারে পড়তে থাকুন।

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী

ঢাকা টু যশোর রুটি যে সকল ট্রেন চলাচল করে তাদের সময়সূচি সম্পর্কে জানতে চাইলে আপনাদেরকে অবশ্যই আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়তে হবে। আরে আজকে ঢাকা টু যশোর ট্রেনের সময় আলোচনা করেছি। ঢাকা টু যশোর কাজে সুন্দরবন ট্রেনটি সপ্তাহে বুধবার বন্ধ থাকে এবং চিত্রা এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহের সোমবার বন্ধ থাকে তাই যাতায়াতের পূর্বে সাপ্তাহিক বন্ধের দিনগুলো আপনাকে মনে রাখতে হবে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) বুধবার ০৮:১৫ ১৬ঃ২০
চিত্রা এক্সপ্রেস (৭৬৪) সোমবার ১৯ঃ০০ ০২ঃ২০

ঢাকা টু যশোর রুটে ভাড়া তালিকা (ট্রেনের টিকিটের মূল্য তালিকা)

আপনারা যারা ঢাকা টু যশোর রোডে ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটিতে আসুন। আমরা আজকে ঢাকা টু যশোর রুটে চলাচলকারী ট্রেনটি ছয়টি ব্যবস্থা রয়েছে তাই আপনি আপনার সামর্থ্য অনুযায়ী টিকিটের নির্বাচন করবেন আমরা আজকে আপনাদের জন্য নিচে সিটের মূল্য তালিকা অনুযায়ী সাজিয়ে দিয়েছি।

   ন আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন ৩৮০ টাকা
শোভন চেয়ার ৪৫৫ টাকা
প্রথম আসন ৬১০ টাকা
স্নিগ্ধা ৭৬০ টাকা
এসি ৯১০ টাকা
এসি বার্থ ১৩৬৫ টাকা

উপসংহার

সর্বশেষে বলা যায় যে ঢাকা থেকে যশোর চলাচলকারী দুটি ট্রেন যেমন সুন্দরবন এক্সপ্রেস নিয়মিত চলাচল করেন তবে সপ্তাহে বুধবার সোমবার বন্ধ থাকে আপনারা খুব আরামদায়কভাবে আপনাদের গন্তব্য স্থানে পৌঁছতে পারেন। এর টিকিটের মূল্য আপনাদের সামনেই পরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *