Skip to content
Home » ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি ও ভাড়া ২3

ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি ও ভাড়া ২3

ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি ও ভাড়া ২০২২

ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি এবং ভাড়ায় তারিখে জানাতে আমাদের ওয়েবসাইটটির আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে শ্রীপুর রেলওয়ে স্টেশনের ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি নিয়ে আলোচনা করেছি। শ্রীপুর রেলওয়ে স্টেশন বাংলাদেশের ঢাকা বিভাগের গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় অবস্থিত একটি রেলওয়ে স্টেশন। ঢাকা টু শ্রীপুর রেলপথে দুটি ট্রেন পরিবহন করে একটি হচ্ছে আন্তঃনগর ও মেইল এক্সপ্রেস। তাই নিচে ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি এবং ভাড়া তালিকা তুলে ধরা হলো।

তিস্তা এক্সপ্রেস
অগ্নিবীণা এক্সপ্রেস
যমুনা এক্সপ্রেস
ব্রহ্মপুত্র এক্সপ্রেস
হাওর এক্সপ্রেস
মোহনগঞ্জ এক্সপ্রেস
দেওয়ানগঞ্জ কমিউটার
জামালপুর কমিউটার
ভাওয়াল এক্সপ্রেস
বলাকা কমিউটার
মহুয়া এক্সপ্রেস
ময়মনসিংহ কমিউটার ও
লোকাল ট্রেন।

ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচি ২০২3

বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে শ্রীপুরের দূরত্ব ১৪৪ কিলোমিটার। ১৪৪ কিলোমিটার দূরত্বে রেল পথে কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে। এই ট্রেনগুলো হল তিস্তা এক্সপ্রেস অগ্নিবীণা এক্সপ্রেস, আন্তনগর যমুনা এক্সপ্রেস ট্রেন। ট্রেন ছাড়ার সময় ভিন্ন ভিন্ন হওয়ার কারণে নির্দিষ্ট স্থানে পৌঁছানোর সময় ভিন্ন হয়ে থাকে সুতরাং ঢাকা টু শ্রীপুর ট্রেনের সময়সূচী নিচে উল্লেখ করা হলো।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
যমুনা এক্সপ্রেস নাই  4;40
ভাওয়াল এক্সপ্রেস নাই 9;20
বলাকা কমিউটার নাই 4;45
জামালপুর কমিউটার নাই 3.40

ঢাকা টু শ্রীপুর ট্রেনের ভাড়ার তালিকা

প্রতিটি ট্রেনের আসন অনুযায়ী ভিন্ন ভিন্ন ভাড়া হয়ে থাকে। এই ট্রেনের কয়েক ধরনের আসন বিদ্যামান যাত্রীরা তাদের প্রশ্নপত্র আসনের টিকিট বুকিং করতে পারে। আসনগুলো সবল শোবল চেয়ার প্রথম সেট প্রথম ব্যর্থ স্নিগ্ধা এস এস সি ব্যর্থ এসব বিভিন্ন ধরনের টিকিটের মূল্য ধরা হয়। নিচের আসল অনুযায়ী টিকিটের মূল্য তালিকা দেওয়া হল।

ঢাকা টু শ্রীপুর ট্রেনের ভাড়ার তালিকা ৩০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *