Skip to content
Home » ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও ছুটির দিন-Dhalarchar Express

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও ছুটির দিন-Dhalarchar Express

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আসসালামু আলাইকুম। সম্মানিত পাঠক আজকে আমরা আপনাদের সামনে হাজির হয়েছি একটি নতুন পরিবহন সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে। যে পরিবহনটি প্রতিনিয়ত ও যাত্রী সেবায় নিয়োজিত এবং উন্নত মানের যাত্রী সেবা দিয়ে থাকে। আজকে আমরা আপনাদের সামনে ঢালার চর স্পেস ট্রেনের বিস্তারিত তথ্য সুন্দরভাবে উপস্থাপন করব। আপনারা যারা ঢালারচরএক্সপ্রেস ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে ইচ্ছুক তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

আপনার আমাদের এই আর্টিকেলটি থেকে পাবেন ঢালাসহ এক্সপ্রেস ট্রেনের সকল তথ্য তাই আপনারা যারা ঢালার ফলে স্টেজ অথবা ঢালার স্তর থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি মনোযোগের সহিত দেখতে থাকুন। এছাড়া আমাদের মাঝে অনেক জাতি বিন্দু রয়েছেন যারা ঢালার স্যার এক্সপ্রেস ট্রেনের বিভিন্ন তথ্য অনুসন্ধান করে থাকেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারেন।

ঢালারচর এক্সপ্রেস ট্রেন ২০২২

ঢালার চর এক্সপ্রেস ট্রেনটি একটি আন্তঃনগর ট্রেন। ট্রেন নম্বর ৭৭৯ বাই ৭৮০ বাংলাদেশ রেলওয়ের অধীনে পরিচালিত একটি আন্তঃনগর ট্রেন। এটি পাবনা এক্সপ্রেস নামে রাজশাহী থেকে পাবনা পর্যন্ত চলাচল করত ২৬ শে জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দে এর যাত্রা পথ পর্যন্ত বর্ধিত করা হয় এবং নাম পরিবর্তন করে ঢালারচর এক্সপ্রেস রাখা হয়। এটি প্রথম পরিচালনা শুরু করে ১৫ জুলাই ২০১৮ সাল থেকে বর্তমান ঢালাচর এক্সপ্রেস ট্রেনের এই রুটে চলাচল করার বয়স চার বছর প্রায়। ঢালারচর এক্সপ্রেস ট্রেনটির অবস্থান পশ্চিমাঞ্চল রেলওয়ে।

রাজশাহী টু ঢালারচর ট্রেন ২০২২

ঈশ্বরদী থেকে ঢালারচর পর্যন্ত রেললাইন হওয়ার পর দুই হাজার আঠার খ্রিস্টাব্দে প্রথম ট্রেন চালু করা হয় পাবনা এক্সপ্রেস নামে। এটি পাবনা থেকে রাজশাহী পর্যন্ত চলাচল কর্তব্য এটি উদ্বোধন করা হয় ১৫ জুলাই ২০১৮ খ্রিস্টাব্দে। এরপরে যে ২৬ শে জানুয়ারি ২০২০ ইং ট্রেনের যাত্রাপথ বৃদ্ধি করে ঢালারচর রেলওয়ে স্টেশন পর্যন্ত নেওয়া হয় ঢালাচর এক্সপ্রেস নাম দিয়ে।

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

আপনারা যারা ভালো আজার এক্সপ্রেস সে ভ্রমণ করতে চান তারা অবশ্যই আর ঢালাচর এক্সপ্রেস ভাড়ার তালিকাটি সম্পর্কে জেনে নিন। এছাড়া যারা রাজশাহী থেকে ঢালাচর পর্যন্ত ভ্রমণ করতে চান তার এদের অবশ্যই এই ট্রেনের মাধ্যমে ভ্রমণ করতে হবে এজন্য আপনাকে ভাড়ার তালিকা গুলো সংগ্রহ করতে হবে তাহলে আপনার টিকিট সংগ্রহ করতে সুবিধা হবে। ঢালাচর এক্সপ্রেস ট্রেনে ভাড়ার তালিকা আমরা আমাদের এই আর্টিকেলটিতে নিচে উল্লেখ করেছি।

ঢালারচর এক্সপ্রেস এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ঢালা চর অথবা মাঝপথে কোন স্টেশন ভ্রমন করতে চান তাহলে অবশ্যই আপনাকে ঢালা চড়ে স্পেস ট্রেনের সময়সূচি সম্পর্কে ধারণা রাখতে হবে। অনেকে আছেন যারা ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যান আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ধারা জব এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সমূহ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছি।

ট্রেন নং উৎস প্রস্থান গন্তব্য প্রবেশ
৭৭৯ ঢালারচর ০৭:২৫ রাজশাহী ১১:১০
৭৮০ রাজশাহী ১৬:৩০ ঢালারচর ২০:১৫

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সর্বমোট স্টেশন অতিক্রম করে নিজের গন্তব্যে গিয়ে পৌঁছায়। তাই আমরা আপনাদের সামনে সর্বমোট ১৫টি বিরতি স্টেশনে সময়সূচি তুলে ধরলাম যাতে আপনি সহজে বুঝতে পারেন কখন কোন স্টেশনে আপনাকে বিরোতি দিয়ে থাকবে।

ঢালারচর থেকে রাজশাহী অভিমুখে ছাড়ার সময় রাজশাহী থেকে ঢালারচর অভিমুখে ছাড়ার সময়
বাঁধেরহাট ০৭. ৩৬ মিনিটে রাজশাহী ০৪.  ৩০ মিনিটে
কাশীনাথপুর ০৭. ৫২ মিনিটে সরদহ রোড ০৪.  ৪৭ মিনিটে
চিনাখোড়া ০৮. ০৭ মিনিটে আড়ানী ০৫. ০৬ মিনিটে
তাতীবান্ধা ০৮ট. ২০ মিনিটে আব্দুলপুর ০৫.  ২০ মিনিটে
দুবলিয়া ০৮. ২৯ মিনিটে আজিমনগর ০৫.  ৩০ মিনিটে
রাঘবপুর ০৮. ৪১ মিনিটে ঈশ্বরদী বাইপাস ০৫.  ৪০ মিনিটে
পাবনা ০৮. ৫২ মিনিটে মাঝগ্রাম ০৫.  ৪৮ মিনিটে
টেবুনিয়া ০৯. ০৬ মিনিটে দাশুরিয়া ০৬.  ০০ মিনিটে
দাশুরিয়া ০৯. ২০ মিনিটে টেবুনিয়া ০৬.  ১৪ মিনিটে
মাঝগ্রাম ০৯. ৩২ মিনিটে পাবনা ০৬.  ২৮ মিনিটে
ঈশ্বরদী বাইপাস ০৯. ৪০ মিনিটে রাঘবপুর ০৬.  ৪০ মিনিটে
আজিমনগর ০৯. ৫০ মিনিটে দুবলিয়া ০৬.  ৫২ মিনিটে
আব্দুলপুর ১০. ০০ মিনিটে তাতীবান্ধা ০৭.  ০১ মিনিটে
আড়ানী ১০. ১৪ মিনিটে কাশীনাথপুর ০৭.  ৩০ মিনিটে
সরদহ রোড ১০. ৩৩ মিনিটে বাঁধের হাট ০৭.  ৪৬মিনিটে
রাজশাহী পৌঁছাবে ১১. ১০ মিনিটে ঢালারচর পৌঁছাবে ০৮.  ১৫ মিনিটে

ঢালারচর এক্সপ্রেস ছুটির দিন

ঢালারচর এক্সপ্রেস যাত্রী সেবা দিয়ে থাকে প্রতিদিন। ঢালার চর এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে ছয় দিন ভ্রমণ করে এবং একদিন বন্ধ থাকে আমরা আপনাদের সামনে ঢালাচর এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিনটি উল্লেখ করলাম যাতে আপনার সহজে ঢালা এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন সম্পর্কে জানতে পারেন। ডাল আছে এক্সপ্রেস সপ্তাহে ছয় দিন চলাচল করে এবং একদিন বন্ধ থাকে সেটি হলো সোমবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *