Skip to content
Home » তানজিন তিশার জীবনী বয়স ওজন ও উচ্চতা

তানজিন তিশার জীবনী বয়স ওজন ও উচ্চতা

তানজিন তিশার জীবনী

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক বন্ধুরা। আমরা আজকে আপনাদের মাঝে বাংলাদেশের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী তানজিন তিশার জীবনী বয়স ওজন উচ্চতা সম্পর্কিত একটি আলোচনা আপনাদের মাঝে উপস্থাপন করব। বর্তমান সময়ের সকলের কাছে জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী বলে খ্যাত অভিনেত্রী হলেন তানজিন তিশা। তিনি তার মনমুগ্ধকর অভিনয়ের মাধ্যমে সকলের কাছে শ্রেষ্ঠ মর্যাদা লাভ করেছেন। খুব অল্প সময়ের মধ্যে তিনি সাফল্য অর্জন করেন এবং বিভিন্ন অঞ্চলে তা রয়েছ লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার্স। যারা তা সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার ফ্যানদের উপলক্ষে নিয়ে এসেছে আজকের তানজিন তিশার জীবনী তার শারীরিক উচ্চতা গঠন বয়স এবং এর সম্পর্কিত কিছু তথ্য।

বাংলাদেশ অন্যান্য সুন্দরী অভিনেত্রী গুলোর মধ্যে অন্যতম একজন অভিনেত্রী হচ্ছেন তানজিন তিশা। তিনি একাধারে একজন নাট্যকার অভিনেত্রী টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা এবং টিভি চ্যানেলগুলোর ধারাবাহিক নাটকগুলোর অভিনেত্রী। তানজিন তিশা সৌন্দর্য দিক থেকে নিখুঁত সৌন্দর্যের অধিকারী যার কারণে তিনি সকলের কাছে জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী বলে জনপ্রিয়তা অর্জন করেছেন।

তানজিন তিশার জীবনী

তানজিসি স্যার সকলের কাছে একটি চাঞ্চল্যকর নাম। তিনি তার চমৎকার অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করেছেন এবং শ্রেষ্ঠত্বের আসন লাভ করেছেন। যার অভিনয় মুগ্ধ করেছেন বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ। কান্দি তিশা তার ভক্তদের কাছে রঙ্গিন স্বপ্ন কেননা তার লক্ষ লক্ষ ভক্তরা তাকে অনুসরণ করে নিজের স্বপ্নের পথে এগিয়ে যাওয়ার উৎসাহ খুঁজে। আজকে আমরা সেই অভিনেত্রী জীবন নিয়ে আলোচনা করব আপনাদের মাঝে। আপনারা যারা তানজিম তিশার জীবনী সম্পর্কে জানতে আগ্রহী তাড়ান শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মনোযোগের সহিত পড়তে থাকুন।

Tanjin Tisha Biography

সম্পূর্ণ নাম  তানজিন তিশা (Tanjin Tisha)
ডাক নাম তিশা
জন্ম তারিখ ২৩ মে, ১৯৯৩
জন্ম স্থান সিদ্ধেশ্বরী, ঢাকা, বাংলাদেশ
নাগরিকতা বাংলাদেশী
জীবিকা অভিনেত্রী, মডেল, টিভি হোস্ট
রাশি মিথুন রাশি
বয়স ২৮ (২০২১ সাল পর্যন্ত)
পিতা আবুল কালাম
মাতা ছালমা বেগম

শিক্ষাগত তথ্য

বিদ্যালয় মতিঝিল আইডিয়াল গার্লস স্কুল
মহাবিদ্যালয় সিদ্ধেশ্বরী গার্লস কলেজ
শিক্ষাগত যোগ্যতা ফিল্ম ও মিডিয়ায় স্নাতক

ধর্মীয় তথ্য

ধর্ম ইসলাম
গোত্র ***

শারীরিক উচ্চতা ও শারীরিক ওজন

উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি (১৬৮ সেমি)
ওজন ৫০ কেজি (প্রায়)
চুলের রঙ হালকা বাদামী
চোখের রঙ কালো

পারিবারিক সম্পর্ক তথ্য

পরিবার মাতা: ছালমা বেগম
পিতা: আবুল কালাম
ভাই: মহঃ রফিক
স্বামী বিবাহিত নয়
প্রেমিক হাবিব ওয়াহিদ (প্রাক্তন)

তানজিন তিশা পছন্দ তালিকা

খাদ্য মাছ-ভাত, বিফ
পানীয়
অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী
সিনেমা
গান
বই
খেলা
রং কালো, ডার্ক ব্লু, গোলাপী
স্থান হং কং
গায়ক ***
বেতন ৫০০০০ থেকে ৮০০০০ বাংলাদশী টাকা (আনুমানিক)

তানজিন তিশার বয়স ওজন ও উচ্চতা

প্রতিটি মানুষ তার প্রিয় অভিনেতা ও অভিনেত্রী সম্পর্কে জানবে এটাই স্বাভাবিক। প্রত্যেকটি অভিনেত্রীর তথ্য সম্পর্কে জানতে সবার আগ্রহ জাগে। তাই অনলাইনে অনুসন্ধান করে যায় বিভিন্ন অভিনেত্রীর পার্সোনাল তথ্য জানার জন্য। আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে সকলের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার বয়স শরীরে উচ্চতা শারীরিক ওজন সম্পর্কে আপনাদের মাঝে কিছু তথ্য তুলে ধরব। তথ্যের ভিত্তিতে আপনারা আপনাদের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা সম্পর্কে জানতে পারবেন। আপনারা সকলেই তানজিন তিশাকে বিভিন্ন রকম নাটকে অভিনয়ের মাধ্যমে দেখেছেন কিন্তু অনেকেই ব্যক্তিগত জীবনে তাকে চিনেন না বা জানেন না তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। যারা তানজিন তিশার বয়স ওজন উচ্চতা সম্পর্কে জানতে চান তারা নিজেদেরকে সংগ্রহ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *