Skip to content
Home » তানিয়া বৃষ্টির জীবনী, পিক, বয়স, উচ্চতা, ওজন- Tania Brishty Bio

তানিয়া বৃষ্টির জীবনী, পিক, বয়স, উচ্চতা, ওজন- Tania Brishty Bio

তানিয়া বৃষ্টির জীবনী, পিক, বয়স, উচ্চতা, ওজন

বর্তমান সময়ে ছোট পর্দার আলোড়ন সৃষ্টি করে এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হচ্ছে তানিয়া বৃষ্টি। তিনি মডেল করতে করতে এক সময় ছোট পর্দায় আলোড়ন সৃষ্টি করে ফেলছেন অভিনয় জগতে এসে। আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে সেই তানিয়া বৃষ্টি সম্পর্কে জীবন বৃত্তান্ত আলোচনা করব। আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন এই তানিয়া বৃষ্টি সম্পর্কে জানার জন্য তাদেরকে আমাদের এই ওয়েবসাইটটিতে স্বাগতম। অসামান্য দক্ষতা অভিনয়ের মাধ্যমে তিন লক্ষ লক্ষ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। অভিনয় জগতে আসার আগে তিনি একজন মডেল হিসেবে নিজের কর্মজীবন শুরু করেন। তানিয়া বৃষ্টি 2012 সালে ভেট চ্যানেলে আই টপ মডেল হিসেবে দ্বিতীয় রানার্স আপের পুরস্কার লাভ করেন। পরবর্তী সময়ের পর তিনি ধীরে ধীরে অভিনয়যোগ্য তে পা রাখেন।

আর সেই অভিনেত্রী মডেল অভিনেত্রী নিয়ে আমরা আজকে আমাদের এই পোস্টটি সাজিয়েছি। তানিয়া বৃষ্টি অভিনয় জগতের অন্যতম একটি জনপ্রিয় নাম যিনি পেশায় একজন মডেল এ অভিনেত্রী হিসেবে কাজ করে থাকেন। খুব অল্প সময়ের মধ্যে তিনি সকলের কাছে জনপ্রিয় হয়েছেন তার কাজের দক্ষতার মাধ্যমে। তিনি অনেকগুলো নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। নিচে এই তানিয়া বৃষ্টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

তানিয়া বৃষ্টির জীবনী

খুব অল্প সময়ের মধ্যে তানিয়া বৃষ্টি অভিনয় জগতে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি তার অভিনয়ের কাজের দক্ষতা লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করেছেন। সবার ভালোবাসা ও পছন্দর নিয়ে এটা নিয়ে বৃষ্টি আজ সবার মন জয় করে ফেলেছে। আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে তানিয়া বৃষ্টি সম্পর্কে জীবনী উল্লেখ করেছি।

নাম তানিয়া বৃষ্টি
বয়স ৩০ বছর
জন্ম ৯ সেপ্টেম্বর ১৯৯২ সালে
জন্ম স্থান ঢাকা মুন্সীগঞ্জ বাংলাদেশ
জাতীয়তা বাংলাদেশী

তানিয়া বৃষ্টির বয়স

সানিয়া বৃষ্টির অনেক ফ্যান আছে যারা তা নিয়ে বৃষ্টির বয়স সম্পর্কে জানার খুব আগ্রহ প্রকাশ করেন। আজকে আমরা সেইসব মানুষের জন্য আমাদের এই আর্টিকেলটিতে তা নিয়ে বৃষ্টির বয়স সম্পর্কে আলোচনা করেছি। বাস্তব জীবনে তার অনেক ফ্যান ফলোয়ার রয়েছে যারা তা নিয়ে বৃষ্টির আসল বয়সটা জানতে চায়। নিচে তানিয়া বৃষ্টির বয়স উল্লেখ করা হলো।

তানিয়া বৃষ্টির ৩০ বছর।

তানিয়া বৃষ্টির উচ্চতা

তা নিয়ে বৃষ্টি উচ্চতা সম্পর্কে অনেকে অনেক মতামত প্রকাশ করে থাকেন। কে বললেন উচ্চতা ঠিক আছে আবার কেউ বললেন শর্ট এভাবে অনেকের মন্তব্য একেক রকম। তাই আজকে আমরা আপনাদের মাঝে তুলে ধরবো তা নিয়ে বৃষ্টির সঠিক উচ্চতা। আপনারা আমাদের আলোচনা থেকে তানিয়া বেশি উচ্চতা সম্পর্কে তথ্য পেয়ে যাবেন।

তানিয়া বৃষ্টি ৫ ফুট ৩ ইঞ্চি।

তানিয়া বৃষ্টির ওজন

আপনারা যারা তানিয়া বৃষ্টির ওজন সম্পর্কে জানতে ইচ্ছুক তারা আমাদের এই ওয়েবসাইটটি থেকে জানতে পারবেন। খুব অল্প সময়ের মধ্যে তানিয়া-বৃষ্টি জনগণের মন জয় করে ফেলেছেন। তাই তানিয়া বৃষ্টির সম্পর্কে অনেকে অনেক রকম মত প্রকাশ করেছেন কেউ বলেছেন তিনি শাস্তি দিক থেকে মোটা আবার কে বলেছেন চিকন। এসব মন্তব্যের ভিতর অনেকেই জানতে ইচ্ছুক তা নিয়ে বৃষ্টির সঠিক ওজন কত। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তানিয়া বৃষ্টি সঠিক ওজনটি তুলে ধরেছি।

 তিনি 55 কেজি ওজন। 

উচ্চতাওজন এবং শারীরিক পরিমাপ
সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা: ৫ ’৩”
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

তানিয়া বৃষ্টির শিক্ষা জীবন

নিজের পছন্দের অভিনেত্রীর শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে অনেকেই ব্যাকুল হয়ে যায়। আর তাই আমরা আজকে সেই শিক্ষা সম্পর্কে আলোচনা করব আমাদের এই আর্টিকেলটিতে। যেহেতু অনেক ফ্যান ফলোয়ার রয়েছে এই অভিনেত্রীর এক্ষেত্রে অনেক ভক্তবৃন্দ তার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানা আগুরী হতেই পারে এটি স্বাভাবিক বিষয় তাই আমরা অনেক কষ্টের পর এই ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে সক্ষম হয়েছি। নিচে তানিয়া বৃষ্টি শিক্ষাগত যোগ্যতা তুলে ধরা হলো।

হাবিবুল্লাহ বাহার কলেজ থেকে এইচএসসি শেষ করে বর্তমানে বিবিএ পড়ছেন।

তানিয়া বৃষ্টির সামাজিক মাধ্যম

তানিয়া বৃষ্টির সাথে অনেকে যোগাযোগ করতে চায় সেটি সোশ্যাল মিডিয়া কি়ংবা কোন মাধ্যমে। তাই আমরা আজকে তানিয়া বৃষ্টির সামাজিক মাধ্যমগুলো আপনাদের মাঝে তুলে ধরেছি।

সামাজিক মাধ্যম
উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

তানিয়া বৃষ্টির সিনেমার তালিকা

বছর চলচ্চিত্র পরিচালক টীকা
২০১৫ ঘাসফুল আকরাম খান চলচ্চিত্রে অভিষেক
২০১৫ লাভার নাম্বার ওয়ান ফারুক ওমর সহ – অভিনেত্রী
২০১৫ আয়না সুন্দরী মকবুল হোসেন ১৬ জানুয়ারি মুক্তি পায়
২০১৫ শিরি ফরহাদ ডায়েল রহমান ১৬ জানুয়ারি মুক্তি পায়
২০১৬ যদি তুমি জানতে নদী এবং ফিরোজ ১৮ নভেম্বর মুক্তি পায়
২০১৭ বালক সায়মন তারিক মুক্তি
২০১৭ দলিল ছটকু আহমেদ মুক্তি
২০১৭ বীরাঙ্গনা সখিনা ডায়েল রহমান মুক্তি
২০১৭ দরজার ওপাশে এসএম শাকিল মুক্তি
২০১৭ গোয়েন্দাগিরি নাসিম সাহনিক মুক্তি
২০১৭ অবলা নারী সোহানুর রহমান সোহান মুক্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *