Skip to content
Home » তৌসিফ মাহবুব জীবনী, বয়স, উচ্চতা ও ওজন, কর্মজীবন, পরিবার-Tausif Mahbub Biography

তৌসিফ মাহবুব জীবনী, বয়স, উচ্চতা ও ওজন, কর্মজীবন, পরিবার-Tausif Mahbub Biography

তৌসিফ মাহবুব জীবনী

আজকে আমরা আপনাদের মাঝে আলোচনা করব তৌসিফ পাববে জীবনী সম্পর্কে। বর্তমান সময়টি হচ্ছে অনলাইনে যুগ আর এই অনলাইনে যুগে এসে অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যায় বিভিন্ন ধরনের সেলিব্রেটি ব্যক্তিদের জীবনী সম্পর্কে জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটি উপস্থাপন করেছি। সেলিব্রেটি এই অভিনেতা সম্পর্কে অনেকে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। তাই আমরা আজকে আমার এই আর্টিকেলটিতে আলোচনা করতেছি তৌসিফ মাহবুবের জীবনী সম্পর্কে।

আপনারা যারা তৌসিফ মাহবুব এর জীবনী সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন। মাহবুব এর জীবনী সম্পর্কে আলোচনা করেছি।

তৌসিফ মাহবুবের জীবনী

আপনার অনেকেই তো জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবকে ছোট পর্দায় দেখেছেন। তিনি খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। বর্তমান সময়ের তিনি একজন ফ্যাশন সচেতন স্টাইলিশড টিভি অভিনেতা তিনি একাধারে সংগীত শিল্পী তসবা সফল জানা অজানা তথ্য গুলো আমরা আমাদের এই আর্টিকেল বিস্তারিত আলোচনা করব। জন্মগ্রহণ করেন ২৭ অক্টোবর ১৯৮৮ সালে বরিশালের ভোলা জেলায়। তার বাবার স্বপ্ন ছিল ছেলে বড় হয়ে প্রকৌশলী হবেন কিন্তু তার বাবার তিনি প্রতিলিত কাজ করে চলেছেন এবং বর্তমান সময়ে তিনি তার বাবার স্বপ্ন পূরণ করতে পেরেছেন।

নাম তৌসিফ মাহবুব
জন্ম ২৭ অক্টোবর ১৯৮৮
উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি
জাতীয়তা বাংলাদেশী
শিক্ষা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস (স্নাতকোত্তর) (স্থাপত্য)
দাম্পত্য সঙ্গী জান্নাতুল ফেরদৌস জারা
কর্মজীবন ২০১০–বর্তমান

তোসিফ মাহবুবের শিক্ষাগত যোগ্যতা

বর্তমান সময়ের ছোট পাতা জনপ্রিয় অভিনেতা তৌসি ফ মাহবুবের জীবনের সকল তথ্য উপস্থাপন করতে যাচ্ছি আমরা আমাদের এই আজকের আর্টিকেলটিতে। তবে অনেকেই আছে যারা তোর শিবের শিক্ষা জীবন সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। এছাড়াও অনেকে রয়েছেন যারা তোশিব মাহবুবের জীবনী শিক্ষাগত সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন সর্বদা। আমরা আজকে তাই আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি তৌসিফ মাহবুবের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে। তৌসিফ মাহবুব অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষাজীবন শুরু করেন। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রিকস বিষয়ে স্নাতক কর অর্জন করেন তিনি। এরপর তিনি অভিনয়ের জগতে আসার পর লেখাপড়াটা শুধু তার ক্যারিয়ার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে তিনি তার জীবনে ফুল প্রকাশ দিয়েছেন অভিনয় জগতে।

তৌসিফ মাহবুব এর উচ্চতা এবং ওজন

তোর সেই পাবোপের উচ্চতা হচ্ছে পাঁচ ফুট নয় ইঞ্চি এবং ওজন ৭৫ কেজি। অনেকে আছেন যারা এই সেলিব্রেটি মাহবুবের উচ্চতা এবং ওজন জানার জন্য সন্ধান করে যাচ্ছে। আমরা আজকে তাদের কথা চিন্তা করে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি। আমাদের মধ্যে যারা দোষী মাহমুদের উচ্চতা এবং ওজন জানার জন্য আগ্রহী তারা এই মুহূর্তে সঠিক জায়গায় অবস্থান করছেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সাজিদ তৌসিফ মাহবুব এর বিস্তারিত তথ্য নিয়ে।

তৌসিফ মাহবুব এর কর্মজীবন

পাওয়ার কারণে পার্থক্য বিভিন্ন তথ্য সংগ্রহ করার জন্য চেষ্টা করে তাই আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরলাম তৌসিফ মাহবুবের জনপ্রিয় হওয়ার গল্পটি। তোশিপ মাহবুব ২০২১ সালে আদনান আল রাজীবের পরিচালনায় নেস ক্যাপ গেট দা রক নামে একটি টিভি শোতে অভিনয় করেন। ২০১৩ সালে আদনান আল রাজিব এর পরিচালনায় এবং এয়ারটেল পরিবেশিত অলটাইম দৌড়ের ওপর নাটক কে নায়ক হিসেবে প্রথম কাজ করেন তৌসিফ মাহবুব।

তৌসিফ মাহবুবে নাটক

তৌসিফ মাহবুবের উল্লেখযোগ্য কিছু নাটক, অবাক আগন্তক, যাযাবর, নিঃসঙ্গ শের পা ,ফেসবুক ও ইতিহাস ,কলিংবেল ল্যান্ড ফোনের দিনগুলিতে প্রেম। দোষী মাহবুব বিভিন্ন নাটকের কাজ করেন এবং ধীরে ধীরে বিভিন্ন টিভি শব্দে অভিনয় করেন তিনি তার অভিনয় দিয়ে সকল দর্শকের মন কেড়ে নিয়েছেন এবং দর্শক শ্রোতা সকলেই তাকে পছন্দ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *