Skip to content
Home » দুবাই থেকে ইতালি যাওয়ার উপায়, ভিসা ও খরচ

দুবাই থেকে ইতালি যাওয়ার উপায়, ভিসা ও খরচ

দুবাই থেকে ইতালি যাওয়ার উপায়, ভিসা ও খরচ

প্রিয় পাঠক বন্ধু গান আপনাদেরকে স্বাগত জানাচ্ছি সেই সমস্ত ব্যক্তিদের জন্য যারা দুবাইয়ে রয়েছেন। হয়তোবা আপনাদের মন টিকছে না দুবাইয়ে তাই আপনারা দুবাই থেকে ইতালি যাওয়ার কথা ভাবছেন। আজকে আমরা তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি যারা দুবাই থেকে ইতালি যাওয়ার উপায় ভাবছেন। দুবাই থেকে ইতালি যাওয়ার জন্য ভিসা ও খরচ সম্পর্কে জানার জন্য যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আন্টিকে স্বাগতম। আর সেই সমস্ত মানুষদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি আলোচনা করেছি।

যারা আগেও প্রকাশ করছেন দুবাই থেকে ইতালি যাওয়ার উপায় ভিসা ও খরচ সম্পর্কে জানার জন্য তাদেরকেই আমরা সহযোগিতা করার জন্য আমাদের এই আর্টিকেলটি লিখেছি। প্রতিনিয়ত বিভিন্ন দেশ থেকে বিভিন্ন দেশে যাতায়াত করে থাকে বিভিন্ন শ্রমিক তাই যারা দেশের বাইরে অবস্থান করছে তারা একটি দেশে ভালো পরিবেশ মনে না করলে অন্য দেশে যাওয়ার জন্য অনুরোধ প্রকাশ করে। আমরা আজকে যারা দুবাই থেকে ইতালি যাওয়ার জন্য উপায় বা ভিসা ও খরচ সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি লিখেছি।

দুবাই থেকে ইতালি ভিসা

আপনারা যারা দুবাই থেকে ইতালি যাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করছেন বর্তমানে সময়ের দুবাইয়ে প্রচুর পরিমাণ শ্রমিক রয়েছে। বাংলাদেশ ভারত থেকে অসংখ্য মানুষজন দুবাই যাচ্ছে এর ফলে কর্মস্থানের জন্য ব্যাঘাত ঘটেছে চাহিদা তুলনা শ্রমিক বেশি হচ্ছে তাই অনেক রয়েছে যারা দুবাই থেকে ইতালি যাওয়ার কথা ভাবছে। আরেকদের জন্য তারা দুবাই থেকেই পেয়ে যাওয়ার উপায় ভিসা এবং খরচ সম্পর্কে জানার জন্যই অনলাইন অনুসন্ধান করে যায়। দুবাই থেকে ইতালি যাওয়ার অনেক সুযোগ রয়েছে তবে প্রক্রিয়াটি সম্পর্কে অনেকেই জানেন না আপনারা যারা এ সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছে তারা আমাদের এই আর্টিকেল বিশেষ পর্যন্ত অনুসরণ করুন। অবৈধভাবে যাবে না এরপর আপনাকে অনেক বড় সমস্যার সম্মুখীন হতে হবে তাই বৈধভাবে যেসব কাগজপত্র আপনার থাকা প্রয়োজন সেই সব সম্পর্কে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি।

দুবাই থেকে ইতালি যাওয়ার পদ্ধতি

অনেকে দুবাই রয়েছে ফলে শ্রম ভ্রমণের জন্য ইতালি যেতে চাচ্ছেন আবার অনেকেই দুবাই থেকে কাজের উদ্দেশ্যে ইতালি যেতে চান অনেকেই দুবাইয়ের তুলনায় ভালো ইতালিতে মনে করেন এজন্য দুবাই থেকে ইতালি যেতে চান। এক্ষেত্রে আপনাকে পদ্ধতি সম্পর্কে তো বিষয় জানতে হবে এবং কিভাবে আপনি দুবাই থেকে ইতালি যাবেন এর জন্য আপনাকে কি কি কাগজপত্র দরকার এই সব জানতে হবে এবং বর্তমান সময়ে দুবাইয়ে যেতে অভিষেক কাজ করছে সেখান থেকে একটি সার্টিফিকেট গ্রহণ করতে হবে এটি হতে পারে আপনার জন্য একটি সুপারিশগুলো সার্টিফিকেট।

আপনারা যারা বৈধভাবে দুবাই থেকে ইতালি যেতে চান তাহলে আপনার অফিসে থেকে সার্টিফিকেটটি নেওয়ার পর আপনাকে ওই কোম্পানিতে একটি কাজ ছাড়া সার্টিফিকেট নিয়ে নিতে হবে কিনা সে বিষয়ে সঠিক তথ্য বের করতে হবে ইতালির পুলিশদের কাছ থেকে। এরপরেই আপনি যেতে পারবেন দুবাই থেকে ইতালি।

দুবাই থেকে ইতালি ওয়ার্ক পারমিট ভিসা

অনেক প্রবাসী রয়েছেন যারা দুবাই থেকে ইতালি হস্তান্তর হতে চান ইতালিতে সেখানে ভালো মানের কাজ ও বেতনের সাথে চাকরি করার আগ্রহ প্রকাশ করে তাদের কি সহযোগিতা লাগবে সেই সম্পর্কে আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে তুলে ধরেছি। আমরা দুবাই থেকে ইতালি ওয়ার্ক পারমিট ভিসা সম্পর্কে তুলে ধরেছি যেগুলো আপনাদের কাজে লাগবে। আপনারা যারা অনলাইন আবেদন করতে চান আপনাকে বেশ কিছু তথ্য প্রদান করতে হবে অনলাইনে মাধ্যমে আপনি নির্ধারণ করতে পারবেন এবং জানতে পারবেন আমাদের এই আর্টিকেলটির কি থেকে ভিসা প্রসেসিং পদ্ধতি।

দুবাইতে থেকে ইতালি যেতে যে যে কাগজপত্র প্রয়োজন হয়

অনেকেই রয়েছে যারা জানেন না এডু ভাই থেকে ইতালি যেতে কি কি কাগজের প্রয়োজন হয় তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে দুবাই থেকে ইতালি যাওয়ার যে কাগজপত্র প্রয়োজন শেষ কাগজপত্র সম্পর্কে আলোচনা করেছি। আপনারা যারা দুবাই থেকে ইতালি যেতে যে কাগজপত্র জানতে চান তার তালিকাটি নিচে থেকে সংগ্রহ করুন।

  1. 6 মাস মেয়াদী এক্টিভেট পাসপোর্ট
  2. এনআইডি কার্ডের ফটোকপি
  3. দুই কপি পাসপোর্ট সাইজের ছবি
  4. ছয় মাসের ব্যাংক স্টেটমেন্ট এর ফটোকপি
  5. এর আগে কোথায় ট্র্যাভেল করেছেন তার প্রমাণ
  6. বর্তমানে কোন কাজের নিয়োজিত আছেন তার প্রমান
  7. দুবাইতে কতদিন অবস্থান করছেন,পাসপোর্টের একটি কপি
  8. কোন কাজের প্রতি দক্ষতা আছে তার একটি বেতন রশিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *