Skip to content
Home » ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস,এস এম এস ও ক্যাপশন

ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস,এস এম এস ও ক্যাপশন

ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস,এস এম এস ও ক্যাপশন

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস ও ক্যাপশন অনেক আলোচনা করেছি। তাই আপনার আমাদের দেশে থেকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন।

আমাদের এই আজ আজকের পোষ্টটির মাধ্যমে আপনারা আপনাদের মাঝে ধন্যবাদ জানানোর বেশ কিছু ক্যাপশন স্ট্যাটাস রয়েছে এসএমএস পাবেন যেগুলো আপনারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন। ধন্যবাদ মরলো তোর সৌজন্যমূলক একটি শব্দ এটি প্রতি তে মানুষের জীবনের সবথেকে বহুল ব্যবহৃত ব্যাপক পরিচিত একটি শব্দ। ধন্যবাদ কথাটির মাধ্যমে মূলত একজন মানুষের জন্য প্রকাশ করা হয় একে কৃতজ্ঞতা স্বরূপ ও ব্যবহার করা হয়ে থাকে।

প্রতিটি মানুষ তার জীবনে উপকারী মানুষটির উপর কৃতজ্ঞতা প্রকাশ করে থাকেন কৃতজ্ঞতা প্রকাশ তারা ধন্যবাদ শব্দটির ব্যবহার করে থাকে। তাই বলা যায় ধন্যবাদ শব্দটি প্রকাশ করা হয় কৃতজ্ঞতা প্রকাশের জন্য। ধন্যবাদ শব্দটি শুধুমাত্র ধন্যবাদ শব্দটির মাধ্যমেও কৃতজ্ঞতা প্রকাশের ব্যবহার করা আবার ধন্যবাদ প্রকাশের জন্য বিভিন্ন রকম উক্তি স্ট্যাটাস কবিতা ছন্দ ও এসএমএস ব্যবহার করা হয়।

ধন্যবাদ প্রকাশের মাধ্যমে একজন মানুষের নৈতিকতা ফুটে ওঠে ব্যক্তিজীবনের একটি সুন্দর আচরণ উৎকৃষ্ট উদাহরণ হচ্ছে এই ধন্যবাদ।তাই বলা যায় ধন্যবাদ শব্দটি চর্চা করার মাধ্যমে একজন মানুষ সকলের নিকট ভালো ও নৈতিক মানুষ হিসেবে পরিচিতি অর্জন করে তাই আমাদের একজন আদর্শ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হলে অবশ্যই জন্য মূলক এই ধন্যবাদ শব্দটি ব্যবহার করা হয়।

ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস ও এসএমএস

অনেকে রয়েছেন যারা অনলাইনে অনুসন্ধান করে যান ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস ও এসএমএস পাওয়ার জন্য তাই আমরা তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস ইমেজ গুলো উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস ও এসএমএসগুলো সংগ্রহ করে ব্যবহার করতে পারেন।

তোমাকে অন্তরের গভীর থেকে ধন্যবাদ জানাতে,কিন্তু তোমার জন্য আমার অন্তরের কোনো গভীরতা নেই,তা অতল।

— সংগৃহীত

কখনোই ভোলা উচিত না যে মানুষের সব চেয়ে বড় আবেগী চাহিদা হলো কারো কাছে ধন্যবাদ পাওয়া।

— জ্যাক্সন ব্রাউন জুনিওর

ধন্যবাদ জানানোই হলো সবচেয়ে সাধারন অথচ শক্তিশালী জিনিস যা একজন অপরের জন্য করতে পারে।

— সংগৃহীত

আমাদের ধন্যবাদ জানানো উচিত তাদের যারা আমাদের জীবনে মালী হয়ে সুখে ফুল ফোটায়।

— সংগৃহীত

সকল সুন্দর ও অসাধারণ শিল্পের একটি হলো ধন্যবাদ জানানো।

— ফ্রেড্রিক নিক্রেজ

ধন্যবাদ সেই বন্ধুকে যে তখন পাশে থাকে যখন সারা পৃথিবী পিছে সরে যায়।

— ওয়াল্টার উইঞ্চেল

ধন্যবাদ জানিয়ে ক্যাপশন

ধন্যবাদ জানিয়ে ক্যাপশন যারা অনলাইনে অনুসন্ধান করছেন তারা আমাদের আর্টিকেলটি নিছে দেখে ধন্যবাদ জানিয়ে ক্যাপশন গুলো তুলে নিন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ধন্যবাদ জানিয়ে অনেকগুলো ক্যাপশন সাজিয়েছি যেগুলো আপনাদের সবার ভালো লাগবে এছাড়া আপনি আপনার ফেসবুক হোয়াটসঅ্যাপ কিংবা ইনস্টাগ্রামে ধন্যবাদ আমাদের আজকের এই ক্যাপশন গুলো শেয়ার করতে পারবেন।

১. কাউকে ধন্যবাদ না জানিয়ে সূর্যকে অস্ত যেতে দিও না।

— স্টেফেন কিং

২. যদি জীবনে শুধু একটি প্রার্থনা করার সুযোগ পাওয়া যায়, তবে তা যেনো হয় ধন্যবাদ।

— মেইজলার এখার্ট

৩. মাঝে মাঝে আমাদের নিজেদেরকে মনে করিয়ে দেয়া উচিত যে ধন্যবাদ জানানোই জীবনের সবচেয়ে বড় পুণ্য।

— উইলিয়াম বেনেট

৪. অন্ধকারে থাকা কাউকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার চেয়ে স্রষ্টাকে ধন্যবাদ জানানোর কোনো ভালো উপায় নেই।

— হেলেন কেলার

৫. “ধন্যবাদ”ই সবথেকে নূন্যতম উপহার আমি তোমাকে দিতে পারি আমার  জন্য এত কিছু করার জন্য।

— সংগৃহীত

৬. জীবনে আমাদেরকে মাঝে মাঝে থামা উচিত এবং কিছু সময় নেয়া উচিত তাদেরকে ধন্যবাদ দেয়ার জন্য যারা আমাদের জীবনকে ভিন্ন করে তোলে।

পরিশেষে বলা যায় যে আশা করছি আপনাদের সবার আমাদের এই আর্টিকেলটি ভালো লেগেছে। আমরা চেষ্টা করেছি আপনাদের মাঝে তুলে দেওয়ার ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন পাওয়ার জন্য।আমরা আবারও আপনাদের জন্য নতুন নতুন কিছু তথ্য নিয়ে হাজির হব সে পর্যন্ত আপনারা সবাই ভাল থাকবেন এবং আমাদের জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *