Skip to content
Home » নতুন বছর ২০২৩ শুভেচ্ছা, মেসেজ, ফেসবুক স্ট্যাটাস ,উক্তি

নতুন বছর ২০২৩ শুভেচ্ছা, মেসেজ, ফেসবুক স্ট্যাটাস ,উক্তি

নতুন বছরের শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, উক্তি

২০২৩ নতুন বছরের স্বাগতম। প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ফেসবুকে স্ট্যাটাস উক্তি নিয়ে একটি আর্টিকেল। আপনারা যারা নতুন বছর উপলক্ষে আপনার বন্ধু-বান্ধব আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষীকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের এই আর্টিকেল থেকে হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা মেসেজ ফেসবুক স্ট্যাটাস এবং উক্তি পেয়ে যাবেন। পুরাতনের অপূর্ণতাকে পেছনে ফেলে নতুন কে পাওয়ার আশা নতুন বছর শুরু করা হয় নতুন বছরের শুভেচ্ছা আমরা প্রত্যেকেই আমাদের প্রিয়জনদেরকে জানাতে ভুলিনা তাই আপনারা যারা নতুন বছরের শুভেচ্ছা এসএমএস ফেসবুকে স্ট্যাটাসে উক্তি পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

প্রথমদিকে রোমান ক্যালেন্ডার এ দশ মাস এবং ৩০৪ দিন থাকে প্রতিটি নতুন বছরে স্থানীয় সুখ থেকে শুরু হয় ঐতিহ্য অনুসারে এটি খ্রিস্টপূর্ব অষ্টম শতাব্দীতে রোমের প্রতিষ্ঠাতা রম উল্লাস দ্বারা তৈরি করা হয়েছিল। শতাব্দীর পর শতাব্দি ধরে ক্যালেন্ডারের সাথে সমন্বয়হীন হয়ে পড়ে এবং ৪৬ খ্রিস্টাব্রাটা জুলিয়াস সিজার তার সময়ের সবচেয়ে বিশিষ্ট যৌক্তিক বিজ্ঞান নিয়ে এবং গণিতবিদদের সাথে পরামর্শ করে সমস্যাটির সমাধান করে সিদ্ধান্ত নেন ক্যালেন্ডারের সাথে সদস্যপূর্ণ।

২০২৩ নতুন বছরের শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, উক্তি

পহেলা জানুয়ারিকে বছরে প্রথম যে হিসাব প্রতিষ্ঠা করেছিলেন আংশিকভাবে মাসে নামটি কে সম্মান করার জন্য যেন রোমান দেবতা দুটি মুখ থাকে তাকে অতীতে ফিরে তাকানোর এবং ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার অনুভূতি দেয়। রোমানরা জানুষকে বলি উৎসর্গ করে একে অপরের সাথে উপর বিনিময় করে ডাল দিয়ে তাদের ঘর সাজিয়ে এবং উশৃংখল পার্টিতে যোগ দিয়ে উদযাপন করে। মধ্যযুগীয় ইউরোপে খ্রিস্টান নেতারা অস্থায়ীভাবে পয়লা জানুয়ারিকে বছরে প্রথম হিসেবে প্রতিষ্ঠা করে দিনগুলি কারো ধর্মীয় তাৎপর্য বহন করে যেমন ২৫ ডিসেম্বর ২৫ শে মার্চ ঘোষণা উৎসব ১৯৮২ সালে।

  • নতুন বছর, আমার সেরা বন্ধুর সাথে নতুন অ্যাডভেঞ্চার। আমি অপেক্ষা করতে পারি না!
  • একটি অসাধারণ বছরে, আমি আপনার অসাধারণ বন্ধুত্বের জন্য কৃতজ্ঞ…। ধন্যবাদ. এবং নতুন শুরুতে চিয়ার্স!
  • আমি এই বছর আপনার সমর্থন এবং ভালবাসার জন্য কৃতজ্ঞ. এখানে বন্ধুত্বের আরও অনেক বছর!
  • এখানে আপনার সাথে স্মৃতি তৈরির আরেকটি বছর, আমার লালিত বন্ধু। শুভ নব বর্ষ!
  • বন্ধুরা হল সেই পরিবার যা আমরা নিজেদের জন্য বেছে নিই। ভ্রাতৃত্বের আরেকটি বছরের জন্য শুভকামনা।
  • আপনি সর্বোত্তম প্রাপ্য: ২০২৩ সালে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হোক!

হ্যাপি নিউ ইয়ার -নতুন বছরের শুভেচ্ছা ২০২৩

প্রতি বছর শেষ হওয়ার সাথে সাথে হঠাৎ মনে হয় পুরো বিশ্ব নতুন করে শুরু করেছি। নববর্ষের আগের দিনের বাগ এর আশেপাশে দিনগুলোকে উত্তেজনা এবং নতুন সম্ভাবনার বাতাস রয়েছে সর্বোপরি এটিকে বল্ ক্যালেন্ডার বছরে পরবৃত হয় না তবে আমাদের মধ্যে অনেকে ব্যক্তিগত রূপান্তরের লক্ষ্য তৈরি করে। আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে নতুন বছরের শুভেচ্ছা সম্পর্কে উল্লেখ করেছে আপনার চাইলে আমাদেরই আর্টিকেলটির নিচে থেকে শুভেচ্ছা বার্তা গুলো তুলে নিতে পারেন।

নতুন বছরের মেসেজ ২০২৩

এই নতুন বছর ২০২৩ আপনার জীবনে সব উন্মত্ত রঙ এবং মজা নিয়ে আসুক — শুভ নববর্ষ।

2. আপনাকে একটি রঙিন এবং উজ্জ্বল নববর্ষের শুভেচ্ছা জানাই— শুভ নববর্ষ ২০২৩।

3. এই নববর্ষ আপনার এবং আপনার পরিবারের সদস্যদের জন্য অনেক আনন্দ শান্তি এবং আনন্দ নিয়ে আসুক — শুভ নববর্ষ।

4. আপনার সামনের বছরটি সবচেয়ে মধুর, চমৎকার, সফল, এবং দুর্দান্ত কাটুক এই কামনা করি- শুভ নববর্ষ।

5. আপনি সাফল্যের শিখরে এবং গৌরবের শিখরে পৌঁছান — শুভ নববর্ষ!

6. রাত অন্ধকার হবে কিন্তু দিন আলো হবে, আপনার জীবন সবসময় আশাবাদী হতে চান — শুভ নববর্ষ.

হ্যাপি নিউ ইয়ার নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস ২০২৩

শুভ নববর্ষের স্ট্যাটাস, উদ্ধৃতি । আজকাল ইংরেজি নববর্ষ বাংলাভাষীদের মধ্যেও দারুণ সাড়া ফেলেছে। তাই অনেকেই বাংলায় নববর্ষে শুভেচ্ছা জানান। বাংলায় নববর্ষের শুভেচ্ছা অবশ্যই একটি খুব ভালো প্রবণতা।

  1. পুরান সব স্মৃতি কোরে ফেল ইতি, পুরান সব কস্ট কোরে ফেলো নস্টো, পুরান সব বেদোনা বাহু এক রেখো না, পুরানের হয়ছে মরন নাতুন কোরে কোরো বরণ, সব কিছু মুছে ফেলো মন থেকে, তাকাও নোবো সুরজের দিক। সুরজোতা হাসে, তোমায় ভালবেসে। তাই তোমাকে আমি জানি নাতুন বোছোরের সুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৩।
  2. শুভ নববর্ষ, কালকে করিনাই মেসেজ সিলো না ফোন পয়সা… আমি জানি আজ পাঠাবো রেখেছি মনে ভরসা!!আমি নাতুন বোছোরে ফোন করবে আমারে করবে কেয়ার… ভালবেসে বলি তোমায়.. শুভ নববর্ষ। !!

    হ্যাপি নিউ ইয়ার ২০২৩ নতুন বছরের উক্তি

    আগামীকাল একটি 365 পৃষ্ঠার বইয়ের প্রথম ফাঁকা পৃষ্ঠা। একটি ভাল এক লিখুন!
    ব্র্যাড পেসলে

    একটি নতুন বছরের জন্য শুভকামনা এবং এটি সঠিকভাবে পেতে আমাদের জন্য আরেকটি সুযোগ।
    অপরাহ উইনফ্রে

    নতুন দিনের সাথে নতুন শক্তি এবং নতুন চিন্তা আসে।
    এলেনর রুজভেল্ট

    আমরা যখন নতুন বছরের অপেক্ষায় আছি, আসুন আমরা যে মূল্যবোধগুলি ভাগ করি সেগুলির সাথে নিজেদেরকে পুনরায় অঙ্গীকার করার সংকল্প করি৷
    বারাক ওবামা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *