Skip to content
Home » প্রথম সন্তান নিয়ে অনুভূতি, স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, কিছু কথা

প্রথম সন্তান নিয়ে অনুভূতি, স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, কিছু কথা

প্রথম সন্তান নিয়ে অনুভূতি, স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, কিছু কথা

আসসালামু আলাইকুম বন্ধুগণ আপনারা যারা প্রথম সন্তান নিয়ে অনুভূতি স্ট্যাটাস যুক্তি ক্যাপশন পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন। প্রথম সন্তান নিয়ে স্ট্যাটাস, প্রথম সন্তান নিয়ে উক্তি, প্রথম সন্তান নিয়ে ক্যাপশন এবং কত সন্তান নিয়ে কিছু কথা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি। আপনারা যারা প্রথম সন্তান নিয়ে স্ট্যাটাস টি ক্যাপশন ওবানি পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করে আমাদের আর্টিকেলটি থেকে প্রথম সন্তান নিয়ে ফেসবুকে স্ট্যাটাস যুক্তি ও ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন।

মানুষ অনেক তপস্যা এবং সাধনার পর প্রথম সন্তানের বাবা কিংবা মা হতে পারে। প্রথম সন্তানের বাবা-মা হওয়া আল্লাহর রহমতে ফসল। আল্লাহ যদি কাউকে এই রহমত প্রদান না করেন তাহলে কখনোই সন্তান এর বাবা হওয়া কিংবা মা হওয়া সম্ভব নয় জীবনে প্রথম সন্তান আসে তখন পৃথিবীতে সুখ শান্তি বয়ে আসে দম্পতি জীবনে।

একটি মেয়ের জীবনে সবথেকে সার্থকতা কোথায় সেটি সেই মেয়েই জানে আর সন্তানের মা হওয়া ।একজন মেয়ে তার বিবাহিত জীবন পূর্ণতা পায় যখন তিনি প্রথম সন্তানের মা হতে পারে। শ্বশুরবাড়িতে তার জন্য এতে এসে আবার স্থল এবং শিকড়ে স্থাপন করে এই প্রথম সন্তান। প্রথম সন্তান কে নিয়ে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে প্রথম সন্তান নিয়ে স্ট্যাটাস যুক্তি ক্যাপশন উল্লেখ করেছি।

প্রথম সন্তান নিয়ে ফেসবুকে স্ট্যাটাস

একদম সত্য বিবাহিত দম্পতি যখন প্রথমবারের মতো বাবা কিংবা মা হতে শুরু করে তখন তাদের জীবনে একটি অন্যরকম অনুভূতি সঞ্চার হয়। প্রথম সন্তানের খবর একটি মেয়ে সর্বপ্রথম তার স্বামীকে দেওয়ার জন্য ব্যাকুল হয়ে থাকে সন্তান আগমনের খবর তার স্বামীকে দেওয়ার পর তিনি বাবা-মা কিংবা শশুর শাশুড়িকে দেওয়ার জন্য প্রস্তুত হয়। আরে প্রথম সন্তানকে শ্বশুর-শাশুড়িকে জানানোর পর খুব স্বাভাবিকভাবে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার সকল বন্ধু-বান্ধবকে জানাতে চায়। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে প্রথম সন্তান নিয়ে ফেসবুকে স্ট্যাটাস উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেল প্রথম সন্তান নিয়ে স্ট্যাটাস সংগ্রহ করতে পারেন।

প্রথম সন্তান মা-বাবার কাছে শ্রেষ্ঠতম নিয়ামত

ছেলে মেয়ে যতই বড় হোক না কেন বাবা-মার কাছে সারাজীবনের ছোট থেকেই যায়

প্রথম সন্তান ছেলে বা মেয়ে যাই হোক না কেন সবাই খুশি থাকে

নারীর কাছে সন্তান প্রসব এক তৃপ্তিদায়ক শান্তি

আপনার সন্তান আপনাদের শিক্ষার্থী বেশি আপনাকে দেখে শিখি, তাই আপনাকে সর্বদা ভালো কাজ করার চেষ্টা করতে হবে

প্রথম সন্তানকে সবার কাছে আদরের হয়

মা বাবার কাছে প্রত্যেক  সন্তান নই সমান

মা বাবার মতো আরা আপন পৃথিবীতে কেউ হয়না

প্রথম সন্তানকে নিয়ে প্রত্যেক মা বাবা অনেক স্বপ্ন দেখে থাকে

প্রথম সন্তানকে লক্ষ করে বাকি সন্তানেরা বড় হয়ে ওঠে

মানুষের মতো মানুষ হতে পারে একটি সন্তানই যথেষ্ট

প্রথম সন্তান নিয়ে উক্তি

বিবাহিত জীবনের অন্যতম সার্থকতা হল সন্তানের পিতা-মাতা হওয়া একটি দম্পতি প্রথম যখন সন্তান নেওয়ার কথা পরিকল্পনা করে তখন কত কিছুই না ভেবে কত কিছুই আশা করে। পাশাপাশি প্রথম সন্তান যখন পৃথিবীতে আগমন বার্তা পায় তখন চারদিকে আনন্দের মুহূর্ত ঘটে।মায়ের জন্য তৈরি হয় আলাদা করে যত্ন খুব সুন্দর ভাবে অনাগত সন্তান যেন পৃথিবী আলো দেখতে পায় আর এই প্রথম সন্তান নিয়ে অনেক দার্শনিক অনেক উক্তি উল্লেখ করেন গেছেন আমরা আজকে সেখান থেকে আমাদের আর্টিকেলটিতে প্রথম সন্তান নিয়ে কিছু উক্তি উল্লেখ করেছি।।

  • বাবা হওয়াটা গর্বের বিষয়  সকল বাবা হওয়াটা আরো বেশি  গর্বের বিষয়
  • একশত মূর্খ সন্তানের চেয়ে একজন গুণী সন্তান বরং ভালো। একটি চন্দ্র যতটা অন্ধকার দূর করে, সকল তারা মিলেও তা পারে না।
    চাণক্য।
  • সন্তান হলো প্রভুর দেওয়া উপহারস্বরুপ।
    বাইবেল।
  • আমাদের সন্তানের সুন্দর আগামীর জন্য, আমাদের বর্তমানকে ত্যাগ করতে হবে।
    এ পি জে আবুল কালাম আজাদ।
  • সন্তানদের শেখানো উচিত কীভাবে চিন্তা করতে হয়, কি চিন্তা করবে সেটা নয়।
    মার্গারেট মেড।

প্রথম সন্তান জন্মদানের অনুভূতি

নারী হিসেবে প্রথম সন্তান জন্ম কতটা আনন্দের কতটা গর্ভে সেটা বলে বোঝানো যাবে না। নতুন সন্তানের এই আগমনী বার্তা একটি মাইক বলতে পারে তার অনুভূতি কথা। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে প্রথম সন্তানের জন্মদানের অনুভূতিটা আপনাদের সামনে তুলে ধরেছি আপনারা যারা প্রথম সন্তানের বাবা কিংবা মা হতে চলেছেন নিচে বুঝতে পারতেছেন একটি সন্তানের জন্মদান করে আপনি কতটা আনন্দিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *