Skip to content
Home » প্রবাসীদের ঈদের ফেসবুকে স্ট্যাটাস 2024

প্রবাসীদের ঈদের ফেসবুকে স্ট্যাটাস 2024

প্রবাসীদের ঈদের ফেসবুকে স্ট্যাটাস

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। প্রবাসী ভাই বোন বন্ধুগণ আপনাদের সবাইকে জানাচ্ছি ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটটির তরফ থেকে প্রবাসীদের ঈদের ফেসবুকে স্ট্যাটাস ২০২৩ সম্পর্কিত একটি আর্টিকেল। আমাদের আজকের প্রতিবেদনে আমরা প্রবাসী ভাইবোনদের উদ্দেশ্যে ঈদ উপলক্ষে বেশ কিছু ঈদের ফেসবুকে স্ট্যাটাস আলোচনা করব আপনারা এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করার মাধ্যমে প্রতিটি প্রবাসী ভাইবোন আপনজনদের ফেসবুকে স্ট্যাটাসগুলো শুভেচ্ছা জানাতে পারবে এবং ফেসবুকে শেয়ার করতে পারবে।

তাই আপনারা যারা প্রবাসী ভাই ও বোন অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন ফেসবুক স্ট্যাটাস পাওয়ার জন্য তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে নতুন নতুন ঈদের ফেসবুকে স্ট্যাটাস আপনাদের জন্য তুলে ধরেছি আশা করছি আপনাদের এই স্ট্যাটাস গুলো সকলের খুব পছন্দ হবে। বিশ্বের প্রতিটি মুসলিমের জীবনে অত্যন্ত আনন্দের একটি দিন হচ্ছে ঈদের দিন। যে দিনটিকে গরিব ধনী প্রতিটি মানুষ সকল বৈষম্য বলে একই সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়।

ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ মরে আনন্দ খুশি অনুভব করে থাকে মহান আল্লাহতালা পবিত্র ঈদ উপলক্ষে প্রতিটি মানুষের মনে সুখ শান্তি ও সফলতা দান করে থাকে এটি প্রতিটি মানুষের একটি জীবনের বিশেষ দিন। তাই এদিনটি প্রতিটি মানুষ তাদের আপনজনদের সাথে কাটিয়ে দিতে চায় কিন্তু জীবিকা নির্বাহের জন্য যারা বাহিরে দেশে অবস্থান করে তারা তাদের মনের আনন্দ শেয়ার করতে পারে না। কিন্তু বর্তমান যুগ হচ্ছে স্মার্টফোনের যুগ আর এই যুগে এসে প্রতিটি মানুষ স্মার্টফোন ব্যবহার করে। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে ফেসবুক একটি অন্যতম মাধ্যম। আর এখন যারা দূরে থাকে তারা তাদের ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে মনের কথা প্রকাশ করে থাকে আর আপনারা যারা ঈদের স্ট্যাটাস তাদের আপনজনদের জন্য পাঠাতে চান তারা আমাদেরই আতিককেটি থেকে ঈদের ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন।

প্রবাসীদের ঈদের ফেসবুক স্ট্যাটাস 2024

আপনাদের মধ্যে অনেকেই জীবিকা নির্বাহের জন্য বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করছেন আর আমরা আজকে তাদের উদ্দেশ্যে আমাদের এই আটিকাটিতে প্রবাসীদের ঈদের ফেসবুকে স্ট্যাটাস উল্লেখ করেছি। প্রবাসী ভাই ও বোনেরা আপনারা আমাদের এই আজকের আর্টিকেল থেকে ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের পরিবার পরিজনদের সাথে শেয়ার করতে পারবেন সেই সাথে বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন এবং আপনজনদেরকে মেসেস আকারে পাঠাতে পারবেন। এছাড়াও আপনারা আপনাদের ফেসবুক আইডিতে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন।

১) অবশেষে রমজানের মাসব্যাপী রোজা ও অপেক্ষার অবসান হলো। এখন শুধুমাত্র দেশে ফিরে পরিবারের সাথে ঈদ উদযাপনের অপেক্ষা মাত্র। দেশ ও প্রবাসের সকলকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা।

২) প্রবাসীদের একটাই বৈশিষ্ট্য! এই ঈদে মনেপ্রাণে আল্লাহর নেয়ামত গ্রহণ করা এবং দুঃখ-কষ্ট ভুলে যাওয়া। শুভ ঈদ-উল-ফিতর ২০২২।

৩) ২০২২ সালের ঈদ উল ফিতরে সকল প্রবাসী ভাইদের পক্ষে আপনাকে এবং আপনার পরিবারকে একটি সুখী এবং সমৃদ্ধির শুভেচ্ছা জানাই!

৪) এই ঈদে আল্লাহ আপনাকে সর্বোত্তম রিজিক দান করুন। দেশ বিদেশে সকল বাবা মা ভাই বোনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।

৫) ঈদুল ফিতর মুসলিম সম্প্রদায়ের একটি পবিত্র উপলক্ষ, আসুন আল্লাহর কাছে সকলের মঙ্গল কামনা করি। দেশে প্রবাসে সকলকে ঈদ মোবারক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *