Skip to content
Home » প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস 2024

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস 2024

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক আপনাদের সকলকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম প্রীতি ও শুভেচ্ছা। আমরা আজকে আপনাদের জন্য প্রবাসী ভাইদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটটি থেকে ঈদের স্ট্যাটাস ও এসএমএস সম্পর্কে একটি প্রতিবেদন নিয়ে এসেছি। আপনারা যারা প্রবাসে অবস্থান করছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। প্রবাসীরা মূলত নিজের আত্মীয়-স্বজন ও আপনজনদের রেখে শুদ্ধ প্রবাসে জীবনের দিনগুলো কাটিয়ে দেয়। এমনকি তারা তাদের জীবনের বিশেষ দিন ঈদের দিনেও আপনজনদের ছাড়া কাটিয়ে দিতে থাকে তাই আমরা আজকে তাদের কথা ভেবে আমাদের এই আর্টিকেলটিতে প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস সম্পর্কে আলোচনা করেছি।

আপনারা যারা প্রবাসীদের নিয়ে ঈদের স্ট্যাটাস ও এসএমএস পেতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। প্রবাসী বলতে মূলত যারা জীবন জীবিকা নির্বাহের জন্য দেশের বাইরে বিভিন্ন দেশে কাজ করার উদ্দেশ্যে অবস্থান করে থাকে তাদেরকে প্রবাসী বলা হয়। এক্সাম প্রবাসী তাদের নিজের পরিবারের প্রতি সদস্যদের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করে তার নিজের আশা আকাঙ্ক্ষাকে পরিহার করে বিদেশে অবস্থান করে কর্মসংস্থানের জন্য। পৃথিবীতে প্রতিটি মুসলমানের জীবনে একটি বিশেষ দিন হচ্ছে ঈদের দিন এই দিনটিও সে খুশি ও আনন্দের বিসর্জন দিয়ে তাদের পরিবারের জন্য দূরেই কাটিয়ে দেয়। কিন্তু সে দূরে থেকেও তাদের পরিবার পরিজনদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে তাই আমরা আজকে আমাদের এই আধুকাটিতে ঈদের প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস গুলো উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে এই প্রবাসীদের ঈদের স্ট্যাটাস ও এসএমএস গুলো সংগ্রহ করে নিতে পারেন।

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস 2024

অনেকেই নিজের পরিবারের সদস্যদের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করে পরিবারের মানুষদেরকে রেখে দেশের বাইরে কর্মসংস্থানের জন্য অতিবাহিত করে থাকেন। তারা তাদের আপনজনদের কে ছাড়া দূর প্রবাসে জীবনের সকল দিন অতিবাহিত করে থাকেন যারা প্রবাসী ভাই ও বোন। তাইতো তাদের কথা চিন্তা করে আমরা আজকে আমাদের আজি কাটিতে প্রবাসীদের স্ট্যাটাস উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের আজকের থেকে প্রবাসী শেয়ার করতে পারবেন। নিচে প্রবাসীদের ঈদের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

বন্ধু তুমি অনেক দূরে,
তাইতো তোমায় মনে পড়ে,
সুন্দর এই সময় কাটুক খুশিতে, স
ব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে।
ঈদ মোবারক…

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে!
খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে!
সাজবে সবাই নতুন পোশাক,
ঈদ যেন সারা জীবন রয়ে যাক। “ঈদ মোবারক”!

দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক

ঈদ নিয়ে আসুক আনন্দ আর সুখ,
মুছে যাক সব বিসন্নতা আর দুঃখ।
হারিয়ে যাক হৃদয় আজ হাসির বৃন্দাবনে,
রেখে দিব তোমায় হৃদয়ের কোণে,
ঈদ মুবারাক।

 

প্রবাসীদের ঈদের এসএমএস 2024

পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এসেছি প্রবাসী ভাই ও বোনদের জন্য ঈদের এস এম এস। প্রবাসীদের ঈদের এসএমএস পাওয়ার জন্য তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। তাদের উদ্দেশ্যে আমরা আজকে আমাদেরই আঁটিকাটিতে নিয়ে এসেছি প্রবাসীদের ঈদের এস এম এস সম্পর্কিত একটি আর্টিকেল আজকের আলোচনাটি প্রবাসীদের ঈদের বেশ কিছু নতুন নতুন sms তুলে ধরা হবে।আপনারা চাইলে এই এসএমএস গুলো সংগ্রহ করার মাধ্যমে আপনাদের প্রবাসীদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন এমনকি আপনি আপনার সোশ্যাল মিডিয়া প্রবাসীদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন এবং এসএমএসগুলো শেয়ার করে নিতে পারবেন।

আকাশের সব নীল দিয়ে
প্রভাতের সব আলো দিয়ে
সমুদ্রের সব গভীরতা দিয়ে
হৃদয়ের সব অনুভূতি দিয়ে
তোমাকে জানাই ঈদ এর শুভেচ্ছা
“ঈদ মুবারক”

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক বন্ধু

ঈদের হাওয়া লাগুক প্রানে,
মন ভরে যাক নতুন গানে ,
ঘুম ঘুম চোখে স্বপ্নিল চাওয়া,
ঈদে হোক সবকিছু পাওয়া।
ঈদ মোবারাক

প্রিয়জন ছাড়া ঈদ সত্যিই খুবই কষ্টের!!
পৃথিবীতে প্রবাসের কষ্টটা একটু অন্য ধরনেরই
সবাইকে ঈদের শুভেচ্ছা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *