Skip to content
Home » প্রবাসীদের নতুন বছরের শুভেচ্ছা এসএমএস, স্ট্যাটাস, পিকচার ও ছবি 2024

প্রবাসীদের নতুন বছরের শুভেচ্ছা এসএমএস, স্ট্যাটাস, পিকচার ও ছবি 2024

পেছনের সব কষ্ট, করে ফেল নষ্ট । নতুন দিনে সবার প্রাণে , কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নিত্য দিন, হ্যাপি থাকো সারা দিন। Happy New Year নতুন সূর্য, নতুন প্রাণ। নতুন সুর, নতুন গান। নতুন ঊষা, নতুন আলো। নতুন বছর কাটুক ভাল। কাটুক বিষাদ, আসুক হর্ষ। শুভ হোক নববর্ষ। দুঃখ গুলো ঝেড়ে ফেলো, নতুন কিছু স্বপ্ন গড়ো নতুন বছর নতুন আশা, রইলো কিছু বন্ধু ভালোবাসা। ++Happy New Year++ নতুন বছর দিচ্ছে উঁকি, আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম Happy New Year। Today দুঃখ ভোলার দিন, Today মন হবে যে রঙিন, Today প্রান খুলে শুধু গান হবে, Today সুখ হবে সীমাহীন। তার ১টিই কারন – Today বছরের ১ম দিন। Happy New Year সুখের স্মৃতি রেখ মনে, দুঃখের স্মৃতি যেও ভুলে, মিশে থেকো আপন জনে , মান অভিমান সব ভুলে, আশার প্রদীপ রেখো জেলে, হাজার তারা তোমার নয়নে, সবাই মিলে থেকো সুখে। Happy New Year নিত্য বছর নিত্য দিন, সবার লাইফটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নিত্য কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসা গুলো থেকে যাক , সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি — Happy New Year। এক,দুই,তিন নতুন বছরের শুভেচ্ছা নিন। চার, পাঁট, ছয়, কারও SMS Copy করে নয়। সাত,আট,নয়, হাজার হাজার বছর যেন সুখ শান্তির মতো উল্লাস রয়। Happy New Year !! আমি আর বাঁচবো না কারণ আম্মু আমাকে বলেছে আমি আর ১ দিন বাঁচবো, আমার জন্য বন্ধুরা দোয়া কইরো, আমার নাম হলো ২০২২ । Happy New Year – 2022!! Balance জিরো,নেটওয়ার্ক বিজি, Call ওয়েটিং মিস’ড কল, নো আন্সার, Memory ফুল, ব্যাটারি লো , এই গুলো হওয়ার আগে তোমায় জানাই অগ্রিম, Happy New Year !! পাখির ডানায় লিখে দিলাম নতুন বছরের নাম বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার। নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে ১টা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। Happy New Year

প্রিয় পাঠক বন্ধুকে ন আশা করছে আপনারা সবাই ভাল আছেন। আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল যেটি আপনারা সবার পছন্দ করবেন। প্রতিমা সুরঙ্গ মানুষ অনলাইনে অনুসন্ধান করে যায় প্রবাসীদের নিয়ে নতুন বছরের শুভেচ্ছা পাওয়ার জন্য। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি প্রবাসীদের নতুন বছরের শুভেচ্ছা এসএমএস স্ট্যাটাস পিকচার ও ছবি নিয়ে।

অনেক প্রবাসী ভাই-বোন রয়েছে যারা নতুন বছরের শুভেচ্ছা এসএমএস অনুসন্ধান করেন। তাই এ সকল ভাইদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় কিছু এসএমএস এবং পিকচার। প্রবাস থেকে অনেকেই নিজের পরিবার ও আত্মীয়স্বজনকে এসএমএস প্রেরণ করে থাকেন। একইভাবে নতুন বছরের এসএমএস তারা প্রেরণ করে থাকেন তাই প্রবাসী ভাইবোনদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কিছু এসএমএস এবং স্ট্যাটাস তুলে ধরেছি।

নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস 2024

আপনি কি নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস অনুসন্ধান করে আমাদের এই আর্টিকেলটিতে এসেছেন তাহলে জানাচ্ছি আপনাদেরকে আমাদের এই আতিককে থেকে স্বাগতম। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল যেটি আপনাররা সবাই অলানি অনুসন্ধান করে যাচ্ছেন পাওয়ার জন্য।আমরা প্রতিবছর আপনাদের জন্য নতুন নতুন কিছু স্ট্যাটাস এবং পিকচার নিয়ে হাজির হই এবারও সেরকমই নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আপনাদের মাঝে আমরা হাজির হয়েছি। অনেককে রয়েছে যারা নতুন বছরের শুভেচ্ছা এসএমএস ছবি পাওয়ার জন্য অনলাইনে আসেন এ ধরনের ব্যক্তিগণ এখান থেকে এসব কল বিষয়ে জানতে পারবেন এবং নতুন বছর আকর্ষণীয় ছবিগুলো ডাউনলোড করতে পারবেন নিচে নতুন বছরের শুভেচ্ছা এসএমএস স্ট্যাটাস দেওয়া হয়েছে।

পেছনের সব কষ্ট,
করে ফেল নষ্ট ।
নতুন দিনে সবার প্রাণে ,
কেউ রেখনা দুঃখ মনে।
শুভ হোক নিত্য দিন,
হ্যাপি থাকো সারা দিন।
Happy New Year


নতুন সূর্য, নতুন প্রাণ।
নতুন সুর, নতুন গান।
নতুন ঊষা, নতুন আলো।
নতুন বছর কাটুক ভাল।
কাটুক বিষাদ, আসুক হর্ষ।
শুভ হোক নববর্ষ।

দুঃখ গুলো ঝেড়ে ফেলো,
নতুন কিছু স্বপ্ন গড়ো
নতুন বছর নতুন আশা,
রইলো কিছু বন্ধু ভালোবাসা।
++Happy New Year++


নতুন বছর দিচ্ছে উঁকি,
আর মাত্র কিছুক্ষণ বাকি।
গাছে গাছে উড়ছে পাখি,
বন্ধু তোমাকে বলে রাখি।
অগ্রীম Happy New Year।


Today দুঃখ ভোলার দিন,
Today মন হবে যে রঙিন,
Today প্রান খুলে শুধু গান হবে,
Today সুখ হবে সীমাহীন।
তার ১টিই কারন –
Today বছরের ১ম দিন।
Happy New Year

সুখের স্মৃতি রেখ মনে,
দুঃখের স্মৃতি যেও ভুলে,
মিশে থেকো আপন জনে ,
মান অভিমান সব ভুলে,
আশার প্রদীপ রেখো জেলে,
হাজার তারা তোমার নয়নে,
সবাই মিলে থেকো সুখে।
Happy New Year


নিত্য বছর নিত্য দিন,
সবার লাইফটা হোক রঙিন।
পুরনোকে ভুলে যাও আসবে নিত্য কিছু আরও,
পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও।
শুধু ভালবাসা গুলো থেকে যাক ,
সব হৃদয়ে যেমনি ছিল যার,
সবাই কে জানাই আমি —
Happy New Year।


এক,দুই,তিন নতুন বছরের শুভেচ্ছা নিন।
চার, পাঁট, ছয়, কারও SMS Copy করে নয়।
সাত,আট,নয়, হাজার হাজার বছর
যেন সুখ শান্তির মতো উল্লাস রয়।
Happy New Year !!


প্রবাসীদের জন্য হ্যাপি নিউ ইয়ার পিকচার ও ছবি 2024

অনেক প্রবাসী রয়েছেন যারা দেশে তাদের আত্মীয়-স্বজনদের জন্য পিকচারের মাধ্যমে হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা পাঠিয়ে থাকে তাই তারা অনলাইন অনুসন্ধান করে যায় হ্যাপি নিউ ইয়ার পিকচার পাওয়ার জন্য। আমরা আজকে তাই আমাদের এই আর্টিকেলটিতে প্রবাসীদের জন্য হ্যাপি নিউ ইয়ার পিকচার ও ছবি তুলে ধরেছি। আপনার নিচে থেকে প্রবাসীদের জন্য পিকচার ও ছবি তুলে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *