Skip to content
Home » প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট, ঠিকানা, সিরিয়াল নাম্বার

প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট, ঠিকানা, সিরিয়াল নাম্বার

প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট, ঠিকানা, সিরিয়াল নাম্বার

ডাক্তার প্রাণ গোপাল দত্ত বাংলাদেশের বিখ্যাত নাক কান গলা বিশেষজ্ঞ একজন ডাক্তার। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য। মানুষের সেবা নিযুক্ত রাখতেই তিনি ভালোবাসে এবং চিকিৎসা সেবা অন্যান্য ভূমিকা রাখার জন্য ডাক্তার প্রাণ গোপাল দত্ত স্বাধীনতা পুরস্কার পান। ২০২১ সালে কুমিল্লার ৭ আসনের উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীদের সংসদ সদস্য হিসেবে তিনি নির্বাচিত হন। এছাড়াও ডাক্তার প্রাণ গোপাল দত্ত নিয়মিতভাবে চিকিৎসা সে প্রদান করেন এবং রোগীর দেখেন।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব প্রাণ গোপাল দত্ত সম্পর্কে রোগী দেখার সময় ঠিকানা এবং এপয়েন্টমেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য। প্রাণ গোপাল দত্ত চন্দ্র হাজ চার ১৯ ৫৩ সালে কুমিল্লা জন্মগ্রহণ করেন। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ হতে ইন্টারমিডিয়েট পাশ করার পর চট্টগ্রাম সরকার মেডিকেল কলেজ হতে এমবিবিএস পাস করেন। এরপর ডক্টর প্রাণ গোপাল তৎকালীন সোভিয়েত ইউনিয়নে উচ্চতা ডিগ্রী লাভ করেন এবং পরপর দিতে পিএইচডি ডিগ্রী অর্জন করার পর 1983 সালে আবার বাংলাদেশে ফিরে আসেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ সহযোগী অধ্যাপক এবং রংপুর মেডিকেল কলেজে সহযোগী অধ্যাপকের দায়িত্ব তিনি পালন করেন।২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন বর্তমানে তিনি রিটায়ার্ড প্রাপ্ত একজন সরকারি কর্মকর্তা।

ডাক্তার প্রাণ গোপাল দত্ত কোথায় বসেন?

আপনারা যারা নাক কান গলার বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বাংলাদেশের সব থেকে বড় কান্নার ডাক্তার বিশেষজ্ঞদের দেখাতে চান তারা প্রাণ গোপাল দত্তের ঠিকানা অনুসন্ধান করছেন অনলাইনে তাই আমরা আজকে আপনাদের আমাদের এই আর্টিকেলটিতে স্বাগত জানাচ্ছি কেননা আমরা আলোচনা করব ডাক্তার প্রাণ গোপাল দত্ত সম্পর্কে। ডক্টর বিশেষজ্ঞ ডাক্তার প্রাণ গোপাল একটি বেসরকারি হাসপাতালে রোগী দেখে। তিনি গ্রীন লাইফ হসপিটালে নিয়মিতভাবে রোগী দেখেন।

ডাক্তার প্রাণ গোপাল চন্দ্র এর সাথে যোগাযোগ করার নম্বর

একটা প্রাণ গোপাল দত্তের সাথে বিভিন্ন ভাবে আপনি যোগাযোগ করতে পারেন সবচেয়ে সহজ হবে টেলিফোনের একটা প্রাণ গোপাল চন্দ্রের সাথে যোগাযোগ করা। আমাদের এই আজকে কেটেতে প্রাণ গোপাল দত্তের টেলিফোন নম্বর সংযুক্ত করা হয়েছে আপনারা খুব সহজে প্রাণ গোপাল দত্তের যোগাযোগ করতে পারবেন।

অগ্রিম সিরিয়াল বুকিং নম্বর

আপনারা যারা ডাক্তার প্রাণ গোপাল দত্তের অগ্রিম অ্যাপার্টমেন্ট নিতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে অগ্রিম সিরিয়ালের বুকিং নম্বরটি সংগ্রহ করে নিন। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে ডাক্তার প্রাণ গোপাল দত্তের সিরিয়াল বুকিং নম্বর তুলে ধরেছি।

ডাক্তার প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সময়সূচী

ডাক্তার প্রাণ গোপাল দত্ত সপ্তাহে পাঁচ দিন নিয়মিতভাবে রোগী দেখেন গ্রীন লাইফ হাসপাতালে ডাক্তার প্রাণ কাপল দত্ত দেখা পাশাপাশি রোগী কি বিভিন্ন দ্বারা পরামর্শ দিয়ে থাকেন নির্দিষ্ট সুশীল মোতাবেক ডাক্তার প্রাণকুপাল দত্ত রোগী দেখে থাকেন।

রোগী দেখার ফি

ডাক্তার প্রাণ গোপাল দত্ত খুব অল্প দামের রোগীদের কে থাকেন।ডাক্তার প্রাণ গোপাল দত্ত নতুন রোগীর জন্য ১০০০ টাকা এবং পুরাতন রোগীর জন্য ২ টাকা অপরদিকে টেস্ট রিপোর্ট দেখার জন্য ২০০ টাকা ফি ধার্য করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *