Skip to content
Home » ফরিদপুর জিলা স্কুল ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

ফরিদপুর জিলা স্কুল ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

ফরিদপুর জিলা স্কুল

1840 সালে তৎকালীন জেলা ম্যাজিস্ট্রেট এডগার লুথার ইংলিশ সেমিনারি স্কুল নামে ফরিদপুর জিলা স্কুল প্রতিষ্ঠা করেন। আমি আজকে আপনাদের মাঝে আলোচনা করব ফরিদপুর জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি 2023 নিয়ে। আপনারা যারা ফরিদপুর জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি 2023 অনলাইনে অনুসন্ধান করছেন তাদেরকে এই পোস্টটিতে স্বাগত জানাচ্ছি। 1851 সালে ব্রিটিশ সরকার এ বিদ্যালয়টি ব্যবহার ও পরিচালনার দায়িত্ব নেয় ও এর নাম দেয় ফরিদপুর জিলা স্কুল।

বর্তমান সময়ে এসে ফরিদপুর জেলা স্কুলের প্রভাতী ও দিবা দুটি শাখায় চতুর্থ শ্রেণি থেকে দশম শ্রেণী পর্যন্ত পাঠদান করা হচ্ছে। নিচে আমি ফরিদপুর জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করতেছি। আপনারা যারা ফরিদপুর জেলা ভর্তি স্কুলে বিজ্ঞপ্তি পেতেচান তারা নিচ পর্যন্ত পড়তে থাকুন।

ফরিদপুর জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি 2023

15/11/21 ইং তারিখ হতে 10/12/21 ইং তারিখ পর্যন্ত শুধুমাত্র অনলাইনে ফরীদপুর জিল্লা স্কুল ভর্তির আবেদন ফরম পূরণ করতে পারবেন।gsa.teletalk.com.bd এই ঠিকানাতে ভর্তির আবেদন ফরম পূরণ করতে হবে। আপনারা যারা ফরিদপুর জিলা স্কুল ভর্তি ফরম পূরণ করতে চান তারা টেলিটক মোবাইলে 110 টাকা বিল পেমেন্ট করে ভর্তি ফরম পূরণ করতে পারবেন।

ফরিদপুর জিলা স্কুল ভর্তি ফরম 2023

2022 সালের ভর্তি পরীক্ষার ফরম প্রকাশিত হয়েছে। আপনারা যারা এই ভর্তি ফরম পেতে চান তারা আমার এই পোস্টটি থেকে সংগ্রহ করতে পারেন। বিশ্বকবি করণা মহামারীর কারণে 2021 সালে এবছর ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল এর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের ভর্তি করানো হবে। আরে জন্য ছাত্র-ছাত্রীদের অনলাইনে ফরম পূরণ করতে হবে।

আমি আজকে আবেদনের সকল তথ্য নিচের সারিবদ্ধ ভাবে লিপিবদ্ধ করেছি। আপনার এখান থেকে খুব সহজেই জানতে পারবেন কিভাবে ভর্তির জন্য কাজ করতে হবে।

  • আবেদন শুরু: 25 নভেম্বর 2021 সকাল 11টা থেকে
  • আবেদন শেষ: 08 ডিসেম্বর 2021 বিকাল 5টা পর্যন্ত
  • লটারির ফলাফল: সরকারি স্কুলের 15 ডিসেম্বর এবং বেসরকারি স্কুলের 19 ডিসেম্বর
  • আবেদন ফি: টাকা। 110 টাকা ,72 ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে অর্থ প্রদান করতে হবে।

কিভাবে আবেদন করবেন?

  • প্রথমত, যেকোনো ইন্টারনেট ব্রাউজার থেকে gsa.teletalk.com.bd এ যান
  • তারপরে, Student Application Form বাটনে ক্লিক করুন
  • তারপর, সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করুন; আপনি যেখানে ভর্তি হতে চান স্কুল বেছে নিন।
  • তারপরে, স্টুডেন্ট ফটো আপলোড করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন।
  • আপনি একটি ব্যবহারকারী আইডি নম্বর এবং একটি ফটো-ভিত্তিক আবেদনপত্র পাবেন।
  • ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
  • ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd

ফরিদপুর জিলা স্কুল ভর্তি পরীক্ষার ফলাফল 2023

আপনারা যারা ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের ভর্তি পরীক্ষার ফলাফল অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আর এজন্য আপনাকে সাধারণত ফরিদপুর জিলা স্কুলের ওয়েবসাইট টি সংগ্রহ করতে হবে। আজকে আমি আমার এই পোস্টটিতে নিচে ফরিদপুর জেলায় স্কুলের অফিসিয়াল ওয়েবসাইটটি লিপিবদ্ধ করলাম।faridpurzillaschool.edu.bd

আপনারা যারা আমার এই আর্টিকেলটি থেকে ফরিদপুর জেলা স্কুলে ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে পেরেছেন তারা অন্যদের সাথেও এই আর্টিকেলটি শেয়ার করবেন। যাতে করে আপনার সন্তানদের সাথে অন্যরাও তাদের সন্তানদের ভর্তি পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *