Skip to content
Home » ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচি, দেখতে ক্লিক করুন

ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচি, দেখতে ক্লিক করুন

ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচি

কেউ পাঠক বন্ধুরা আমরা আজকে আপনাদের জন্য একটি গুরুত্বপূর্ণ আলোচনা নিয়ে হাজির হয়েছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি রাজশাহী টু ফরিদপুর ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচি নিয়ে। আপনারা যারা ফরিদপুর টু রাজশাহী ভাড়ার তালিকা ও সময়সূচী জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটিতে শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়তে থাকুন।

প্রেম ভ্রমণ পছন্দ করে না এমন মানুষ কমই আছে। কিন্তু যারা ট্রেনে ভ্রমণ করতে চায় তারা যে স্থান থেকে ভ্রমণ করতে চায় সে স্থানের ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে অবগত থাকা জরুরী। তাই আপনারা যারা ফরিদপুর টু রাজশাহী ভ্রমণ করতে চাচ্ছেন তারা ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা ও সময়সূচী জেনে নিন আমাদের এই আর্টিকেলটি থেকে।

আপনারা যারা ফরিদপুর টু রাজশাহী যেতে চান তাহলে আপনাকে অবশ্যই তাদের সময়সূচী সম্পর্কে ভালোভাবে জানতে হবে এবং আপনাকে জানতে হবে যে ফরিদপুর থেকে রাজশাহী থেকে রাজশাহী মোট তিনটি ট্রেন রয়েছে এই ট্রেনটি ট্রেন নিউ অনুসারে ভ্রমণ করে এই রুটি। তবে একটি মাত্র ট্রেন রয়েছে যে ট্রেনটি সরাসরি রাজশাহী থেকে ফরিদপুর স্টেশনে ভ্রমণ করে আর বাকি যেগুলা ট্রেন রয়েছে সেগুলো ট্রেন ফরিদপুরের ওপর দিয়ে অন্য কোন স্টেশন নেই তাদের গন্তব্য।

তাই সরাসরি রাজশাহী থেকে ফরিদপুর যেতে চাইলে আপনাকে অবশ্যই এ ট্রেনের সময়সূচি ও জানতে হবে।

ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা

আপনারা যারা ফরিদপুর থেকে রাজশাহী যেতে চান তাদের জন্য ভাড়া তালিকাটি নিয়েছে আমরা উল্লেখ করেছি আপনারা সেখান থেকে তুলে নিতে পারবেন। আমাদের এইখান থেকে ভাড়া দেখতে মধুমতি এক্সপ্রেস এর ভাড়া শোভন সাধারণ 210 টাকা প্রথম শ্রেণীর শেয়ার ৩৩৫ টাকা সুমন শেয়ারের ভাড়া ২৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আসন বিন্যাস টিকিট মূল্য
শোভন সাধারণ ভাড়া ২১০ টাকা
১ম শ্রেণির চেয়ার ভাড়া ৩৩৫ টাকা
শোভন চেয়ারের ভাড়া ২৫০ টাকা

ফরিদপুর টু রাজশাহী ট্রেন ছাড়ার সময়সূচী

আপনারা যারা ফরিদপুর টু রাজশাহী ট্রেন ছাড়ার সময়সূতি সম্পর্কে অবগত হতে চান তারা নিঃসন্দেহে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন। আপনারা যদি ফরিদপুর টু রাজশাহী ট্রেন ছাড়ার সময়সূচী সম্পর্কে অবগত না থাকে তাহলে হয়তো ঠিকমতো ট্রেনটি ধরতে পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *