Skip to content
Home » ফুডপান্ডা কাস্টমার সার্ভিস নাম্বার, ইমেইল, লাইভ চ্যাট, ভাউচার কোড

ফুডপান্ডা কাস্টমার সার্ভিস নাম্বার, ইমেইল, লাইভ চ্যাট, ভাউচার কোড

ফুডপান্ডা কাস্টমার সার্ভিস নাম্বার, ইমেইল, লাইভ চ্যাট, ভাউচার কোড

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি ফুডপান্ডা কাস্টমার সার্ভিস নাম্বার, ইমেইল, লাইভ চ্যাট, ভাউচার কোড এ বিষয়গুলো নিয়ে। আপনারা যারা ফুডপান্ডা কাস্টমার সার্ভিস নাম্বার ইমেইল লাইফ চার্ট ভাউচার কোড এ বিষয়গুলো পেতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। কেননা আমরা আজকে ফুটবলটা কাস্টমার সার্ভিসের বিস্তারিত আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরবো।

ফুড বান্দা হলো অনলাইনে খাবার অর্ডার করার এক ধরনের ব্র্যান্ড বা কোম্পানি। এটি ডেলিভারি হিরো এর বালিকা দিন একটি অনলাইন খাদ্য এবং এটা দেখে অনলাইনে অর্ডার করে সকল প্লাটফর্মে ডেলিভারি দেওয়া হয়। এটি প্রধান সদর দপ্তর জার্মানির বার্লির শহরে অবস্থিত এবং চারটি মহাদেশ জুড়ে প্রায় 50 টি দেশে বৃষ্টি ব্র্যান্ডের সাথে এটি কাজ করে যাচ্ছে।

২০১৬ সালের ডিসেম্বরে জার্মানি ডেলিভারি হিরো নামক প্রতিষ্ঠান ফুড পান্ডা গ্রুপকে কিনে নেয় বা বর্তমানে এটি তাদের দ্বারা পরিচালিত হয়ে থাকে। ফুডপান্ডা বর্তমানে চীনের বাইরে এশিয়ার বৃহত্তম খাদ্য ও মোদি সরবরাহের প্লাটফর্ম হিসেবে কাজ করছে।

ফুডপান্ডা কাস্টমার সার্ভিস নাম্বার, ইমেইল, লাইফ চ্যাট, ভাউচার, কোড

ফুটপান্ডা গ্রুপ ২০১২ সালের রোহিত চারটা বেললাউ বাউ এর এবং এর দ্বারা প্রতিষ্ঠা লাভ করে। সিঙ্গাপুরের ব্যবসা শুরু হয়। ২০১৪ এর ফেব্রুয়ারিতে ফুটবলটা প্রতিনিধি পাকিস্তানি তাদের ডেলিভারি ক্লাবের বিজনেস ১০০ মিলিয়ন ডলারের বিনিময়ে রাশিয়াকে বিক্রি। এভাবে এভাবে পর্যায়ক্রমে এই ফুডপান্ডা ডেলিভারি হিরো নামক প্রতিষ্ঠান কেড়ে নাই 2017 ব্যবসা প্রতিষ্ঠিত হয়।

এখন মানুষ ঘরে বসেই ফুড পান্ডার অনলাইনে খাদ্য অর্ডারের কাজ করে ঘরে বসেই খাদ্য পেয়ে যাচ্ছে কে তারা খাদ্য অর্ডার করতে মোবাইল অ্যাপ অথবা ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশ করে নিখোঁজতো রেস্তোরাঁর মাধ্যমে খাবার অর্ডার করে দিতে পারেন এবং ফুড পার্লার কর্মীরা তার নির্দিষ্ট সময়ের মধ্যে কে তার কাছে পৌঁছে দিয়ে থাকে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সেরকম ফুডপান্ডার বিভিন্ন কাস্টমার সার্ভিস ভাউচার কোড এ বিষয়গুলো নিচে ফুটিয়ে তুলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *