Skip to content
Home » ফেসবুকে শেয়ার করার জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা, স্ট্যাটাস, বার্তা, মেসেজ

ফেসবুকে শেয়ার করার জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা, স্ট্যাটাস, বার্তা, মেসেজ

ফেসবুকে শেয়ার করার জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা, স্ট্যাটাস, বার্তা, মেসেজ

অনেকেই আছে যারা ফেসবুকে স্ট্যাটাস ,শুভেচ্ছা, বার্তা, মেসেজ এসব দিতে ভালোবাসে। তাই আজকে আমরা আমাদের আর্টিকেলটিতে ঈদের অগ্রিম শুভেচ্ছা নিয়ে এসেছি। আপনারা যারা ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস মেসেজ এ সব খুঁজছেন তারা আমাদের এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন।

ঈদের শুভেচ্ছা সকলে মাঝে ভাবাভাগি করে দিতে আমরা ফেসবুক ব্যবহার করে থাকি আর এই ফেসবুকে নানান রকম স্ট্যাটাস ম্যাচের শুভেচ্ছা বাণী আপলোড দিয়ে থাকি যেন আমাদের আশেপাশের সবাই শুভেচ্ছাটুকু গ্রহণ করতে পারে। পৃথিবী নবিভাগ মানুষই হচ্ছে ফেসবুক ব্যবহার করে থাকেন। আরে বেশিরভাগ মানুষই ফেসবুকে স্ট্যাটাস দিতে চায়।

আমরা আপনাদের জন্য সুন্দর সুন্দর স্ট্যাটাস আমাদের এই আর্টিকেলটিতে দিয়ে রেখেছে আপনার এখান থেকে সংগ্রহ করে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করবেন।

ফেসবুকে শেয়ার করার জন্য অগ্রিম ঈদের শুভেচ্ছা বার্তা

সকল মানুষের চায় তার প্রিয়জনদের কাছে তার শুভেচ্ছাটুকু পাঠিয়ে দিতে। আর আজকে ফেসবুকের যুগে অনেকেই ফেসবুকে শেয়ার করে থাকেন তার মনের শুভেচ্ছা টুকু। তাই এদের জন্য আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঈদের শুভেচ্ছা বার্তা তৈরি করে দিয়েছি। আপনার এখান থেকে নিঃসন্দেহে সংগ্রহ করতে পারেন।

শুভ রজনী, শুভ দিন,
রাত পোহালেই ঈদের দিন।
উপভোগ করবে সারাদিন,
ঈদ পাবে না প্রতিদিন।
দাওয়াত রইলো ঈদের দিন।
🌙ঈদ মোবারক🌙

রঙ লেগেছে মনে
মধুর এই খনে।
তোমায় আমি রাঙ্গিয়ে দিবো
বন্ধু ঈদের এই দিনে !
🌙ঈদ মোবারক🌙

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়…
কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়…
মনের গভীর থেকে মিষ্টি
SMS দিয়ে সবাই কে জানাই

ঈদের শুভেচ্ছা

আসছে ঈদ, লাগছে ভালো…
তাইতো তোমায় বলতে হলো…
ঈদ মানে আকাশ ভরা আলো,
ঈদ মানে সবাই থাকবে ভালো…
ঈদ এর অগ্রিম শুভেচ্ছা

ফেসবুকে দেওয়ার জন্য অগ্রিম ঈদের স্ট্যাটাস ২০২২

ফেসবুক কে দেওয়ার জন্য অনেকেই স্ট্যাটাস খুঁজে থাকে। ঈদের শুভেচ্ছা বার্তা সকলের কাছে পৌঁছে দেয়ার জন্য এই স্ট্যাটাসটি সবার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি স্ট্যাটাস দিলে সকল বন্ধু-বান্ধব দিকে একসাথে ঈদের শুভেচ্ছা পৌঁছে দেওয়া সম্ভব হয়ে থাকে। একথা রেখে সবাই চায় ফেসবুকে অগ্রিম ঈদের স্ট্যাটাস দিতে। আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঈদের অগ্রিম স্ট্যাটাস নিয়ে এসেছি।

চিঠি দিয়ে নয় ‘ফুল দিয়ে নয়’

 কার্ড দিয়ে নয় ‘কল দিয়ে নয়’

 মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে

 জানাই সবাই কে ‘অগ্রিম ঈদের শুভেচছা’

 ঈদ মোবারক 

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মণ চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের সুভেছ্ছা জানায়,

ঈদের শুভেচ্ছা

রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে।

’ঈদ মোবারাক

উপসংহার

আপনাদের যদি আমাদের এই আর্টিকিলটি ভালো লেগে থাকে তাহলে আপনাররা ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় আপনাদের আশপাশের বন্ধুবান্ধবদের সাথে আর্টিকেলটি শেয়ার করবেন। আর আজকে আমাদের স্ট্যাটাস গুলো আপনাদের ঈদের অগ্রিম শুভেচ্ছা হিসেবে প্রিয়জনদের কাছে পাঠাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *